| ঢাকা, বুধবার, ৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

রিয়া মণিকে বিয়ে করছেন কিনা জানালেন হির আলম

বিনোদন ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৪ মার্চ ২০ ১৩:০১:৪৮
রিয়া মণিকে বিয়ে করছেন কিনা জানালেন হির আলম

জনপ্রিয় ইউটিউবার হিরো আলম ও রিয়া মণি দীর্ঘদিন ধরে সহশিল্পী হিসেবে কাজ করছেন। এই জুটির সম্পর্কের গুঞ্জনও আসে বিয়ের খবরের সঙ্গে। যদিও হিরো আলমের দাবি, তিনি রিয়া মণিকে বিয়ে করেননি। অভিনয় প্রতিনিধিত্বের জন্য দুজনের ঘনিষ্ঠতা। এর বাইরে কোনো সম্পর্ক নেই।

সম্প্রতি এক সাক্ষাৎকারে হিরো আলম বলেন, আমি রিয়া মণিকে বিয়ে করিনি। তিনি আমার সহ-অভিনেতা এবং অনেক ইউটিউবার এই বোকা প্রশ্ন করে আমাকে বিব্রত করে। এটা সত্য নয়: গত বুধবার (২১ ফেব্রুয়ারি) একদল দর্শনার্থী হিরু আলমকে ‘ভালো ভাব’, ‘শাহ’ বলে অমর একুশে গ্রন্থমেলার স্থান ত্যাগ করতে বাধ্য করে।

এ ঘটনার পরপরই বৃহস্পতিবার তিনি ডিবি কার্যালয়ে হাজির হন। বেরিয়ে আসার পর এই কন্টেন্ট ক্রিয়েটর ইউটিউবারদের প্রতি ক্ষোভ প্রকাশ করেছেন। একইসঙ্গে মণির সঙ্গে তার সম্পর্কের কথা বলেন রিয়া। আল্লাম বলেছেন: শুটিংয়ের কারণে আমি আর রে কাছাকাছি আছি। এর বাইরে কিছু নেই। আমরা বিয়েও করিনি। কিছু ইউটিউবার আমাদের সম্পর্কে মিথ্যা তথ্য ছড়ায়।

এদিন ডিবি কার্যালয়ে হাজির হওয়া প্রসঙ্গে ঢাকা পোস্টকে হিরো আলম বলেন, ‘একজন মানুষকে শুধু বইমেলা থেকে নয়, যে কেউ যে কোনো স্থান থেকে বের করে দিতে পারে না। সেখানে বইমেলায় আমাকে দুয়োধ্বনি দেওয়া হয়েছে, যেটা আমার কাছে উত্ত্যক্তের পর্যায়ে মনে হয়েছে। তাই ডিবি কার্যালয়ে এসেছি।

গতকাল বুধবার বিকেলে বইমেলার সোহরাওয়ার্দী উদ্যান অংশে দর্শনার্থীদের ‘ভুয়া ভুয়া’ ও ‘ছি ছি’ দুয়োধ্বনিতে মেলা প্রাঙ্গণ ছাড়তে বাধ্য হন হিরো আলম। এদিন বিকেল ৪টার দিকে বইমেলায় পাঠক-দর্শনার্থীদের উপচে পড়া ভিড় ছিল। এ সময় নিজের লেখা বই হাতে নিয়ে পাঠকদের কিনতে উৎসাহিত করেছিলেন তিনি। হঠাৎ একদল দর্শনার্থী তাকে ‘ভুয়া, ভুয়া’ ও ‘ছি ছি’ দুয়োধ্বনি দিতে শুরু করেন। অবস্থা বেগতিক দেখে তিনি নিজেই বইমেলা থেকে বের হয়ে যেতে উদ্যত হন। পরে দায়িত্বরত পুলিশ সদস্যরা এসে বেষ্টনী দিয়ে বাইরে বেরিয়ে যেতে সাহায্য করেন। হিরো আলমের বইয়ের নাম ‘দৃষ্টিভঙ্গি বদলান, আমরা সমাজকে বদলে দেব’।

গত ৯ ফেব্রুয়ারি দুয়োধ্বনির মুখে বইমেলা থেকে বের হয়ে যেতে বাধ্য হন আলোচিত-সমালোচিত দম্পতি মুশতাক-তিশা দম্পতি। এরপরে একই কাণ্ড ঘটে ডা. সাবরিনার সঙ্গেও।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

নতুন র‌্যাঙ্কিংয়ে শীর্ষে ব্রাজিল, আর্জেন্টিনা-বাংলাদেশ কততম

নতুন র‌্যাঙ্কিংয়ে শীর্ষে ব্রাজিল, আর্জেন্টিনা-বাংলাদেশ কততম

এবার মেসির আর্জেন্টিনাকে পিছনে ফেলে শীর্ষে আসল ব্রাজিল। তবে এটি ফুটবলের সংক্ষিপ্ত সংস্করণে। বিশ্বে অনেক ...

বেকিং নিউজ ; বিশ্বকাপ থেকে বাদ লিটন, অধিনায়ক শান্তকে নিয়ে মহা বিপদে পড়ল বিসিবি

বেকিং নিউজ ; বিশ্বকাপ থেকে বাদ লিটন, অধিনায়ক শান্তকে নিয়ে মহা বিপদে পড়ল বিসিবি

এমনকী জিম্বাবুয়ে পাচ্ছে না লিটন দাসকে ফর্মে ফেরাতে আরও একটা ইনিংস আরও একবার ব্যর্থ টাইগার ...

ফুটবল

বাংলাদেশ-জিম্বাবুয়ের হাইভোল্টেজ ম্যাচসহ টিভিতে আজকের খেলা

বাংলাদেশ-জিম্বাবুয়ের হাইভোল্টেজ ম্যাচসহ টিভিতে আজকের খেলা

অন্যান্য দিনের মতো আজ মঙ্গলবার (৭ মে) বিশ্ব ক্রীড়াঙ্গনে চলছে নানা আয়োজন। তৃতীয় টি-টোয়েন্টিতে আজ ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে