| ঢাকা, রবিবার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

যে কারণে দোষী ক্রিকেটার সন্দীপ লামিশানে

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ ডিসেম্বর ৩০ ১৪:৩০:০৫
 যে কারণে দোষী ক্রিকেটার সন্দীপ লামিশানে

সন্দীপ লামিশানে বর্তমানে জামিনে রয়েছেন। ১২ জানুয়ারি নেপালের প্যাটন হাইকোর্ট জামিনে মুক্তি পান লামিশানে। সন্দীপ লামিশানের দায়ের করা রিভিউ পিটিশনের ভিত্তিতে, বিচারপতি ধ্রুবরাজ নন্দা এবং বিচারপতি রমেশ দাহাল আদেশ দেন যে নেপালি ক্রিকেটারকে নেপালি মুদ্রায় ২০ লাখ টাকার বিনিময়ে জামিন দেওয়া হবে। এরপর সেই টাকা পরিশোধ করে জামিনে মুক্তি পান সন্দীপ।নাবালিকা ধর্ষণের মামলায় দোষী সাব্যস্ত হলেন নেপালের ক্রিকেটার সন্দীপ লামিশানেনাবালিকাকে ধর্ষণের মামলায় দোষী সাব্যস্ত হয়েছেন নেপালি ক্রিকেট তারকা সন্দীপ লামিশান

কাঠমান্ডু: নেপালের প্রাক্তন অধিনায়ক সন্দীপ লামিকচাইন অল্প সময়ের মধ্যে বিশ্ব ক্রিকেটে খ্যাতি অর্জন করেছেন। গত বছর থেকে অবশ্য তিনি ক্রিকেটের জন্য নয়, অন্য কারণে শিরোনামে রয়েছেন। ২০২২ সালে, একটি ১৭ বছর বয়সী মেয়ে সন্দীপ লামিশানের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করে। নাবালিকাকে ধর্ষণের মামলায় দোষী সাব্যস্ত হলেন নেপালি ক্রিকেট তারকা সন্দীপ লামিশান। কাঠমান্ডু জেলা আদালতের বিচারক শিশির রাজ ঢকাল এ আদেশ দেন। গত সপ্তাহ থেকে (২৪ ডিসেম্বর) সন্দীপের বিরুদ্ধে ধর্ষণ মামলার শুনানি চলছে। শেষ হবে শুক্রবার (২৯ ডিসেম্বর)। পরবর্তী শুনানিতে এ বারই জানা যাবে কত দিনের সাজা হবে সন্দীপ লামিশানের।

সন্দীপ লামিশানে বর্তমানে জামিনে রয়েছেন। ১২ জানুয়ারি নেপালের প্যাটন হাইকোর্ট জামিনে মুক্তি পান লামিশানে। সন্দীপ লামিশানের দায়ের করা রিভিউ পিটিশনের ভিত্তিতে, বিচারপতি ধ্রুবরাজ নন্দা এবং বিচারপতি রমেশ দাহাল আদেশ দেন যে নেপালি ক্রিকেটারকে নেপালি মুদ্রায় ২০ লাখ টাকার বিনিময়ে জামিন দেওয়া হবে। এরপর সেই টাকা পরিশোধ করে জামিনে মুক্তি পান সন্দীপ।

২০২২ সালের সেপ্টেম্বরে, ১৭ বছর বয়সী একটি মেয়ে কাঠমান্ডু ভ্যালি থানায় আইপিএলে খেলা নেপালের ক্রিকেটার সন্দীপ লামিশানের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করেছিল। মাত্র এক মাস পর ত্রিনিদাদ ও টোবাগো থেকে ফেরার পর বিমানবন্দরে গ্রেফতার হন সন্দীপ লামিশানে। ৪ নভেম্বর ২০২২ তারিখে, কাঠমান্ডু জেলা আদালত রিমান্ড শুনানির পর সন্দীপ লামিশানকে সুন্ধরা কেন্দ্রীয় কারাগারে পাঠায়। এরপর ওই রায়কে চ্যালেঞ্জ করে হাইকোর্টে যান সন্দীপ। তবে তিনি তদন্তে সহযোগিতা করবেন বলে জানিয়েছেন।

আপনার জন্য নির্বাচিত নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

ব্যাটিং অর্ডার পরিবর্তন নিয়ে দুই মেরুতে পাপন-হাথুরু, বিশ্বকাপের আগে নতুন দ্বন্দ শুরু

ব্যাটিং অর্ডার পরিবর্তন নিয়ে দুই মেরুতে পাপন-হাথুরু, বিশ্বকাপের আগে নতুন দ্বন্দ শুরু

হ্যাঁ, টি-টোয়েন্টিতে বাংলাদেশের ব্যাটিং অর্ডার বদলে যাবে। ক্রিকেটে এটা সাধারণ ব্যাপার। বাংলাদেশ জাতীয় দলের প্রধান ...

মুস্তাফিজের পরিবর্তে খেলা বোলার আজ যত রান দিল

মুস্তাফিজের পরিবর্তে খেলা বোলার আজ যত রান দিল

আইপিএলে নিজেদের শেষ ম্যাচে আজ মুখোমুখি হয়েছে চেন্নাই এবং ব্যাঙ্গালুরো। প্লে অফের জন্য এই ম্যাচ ...

ফুটবল

বাংলাদেশ-জিম্বাবুয়ের হাইভোল্টেজ ম্যাচসহ টিভিতে আজকের খেলা

বাংলাদেশ-জিম্বাবুয়ের হাইভোল্টেজ ম্যাচসহ টিভিতে আজকের খেলা

অন্যান্য দিনের মতো আজ মঙ্গলবার (৭ মে) বিশ্ব ক্রীড়াঙ্গনে চলছে নানা আয়োজন। তৃতীয় টি-টোয়েন্টিতে আজ ...

এবছর আসছে না আর্জেন্টিনা, যুক্ত হচ্ছে জাপান

এবছর আসছে না আর্জেন্টিনা, যুক্ত হচ্ছে জাপান

বঙ্গবন্ধু কাবাডি কাপের চতুর্থ আসর শুরু হচ্ছে আগামী ২৬ মে। গতবারের আলোচিত দেশ এবারে আর্জেন্টিনা ...



রে