| ঢাকা, রবিবার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

অবশেষে হুমায়রা হিমুর-তাজিন ইস্যুতে মুখ খুললেন সেই মেকআপ মিহির

বিনোদন ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ নভেম্বর ০৫ ১৮:৫৭:২৮
অবশেষে হুমায়রা হিমুর-তাজিন ইস্যুতে মুখ খুললেন সেই মেকআপ মিহির

“আমি না থাকলে তাজিন আপা বাড়িতেই স্ট্রোক করে মারা যেতেন। লাশ ঘরে পড়ে ছিল। আর মিষ্টি হওয়ায় তাজা হিমুরকে বের করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তারা সবাই আমাকে ফাঁসি দেয়। আমি ভালো করছি।আমার কেউ নেই, এমন কোনো মহান ব্যক্তি নেই যে আমাকে সমর্থন করবে এবং আমাকে সমর্থন করবে।'

অভিনেত্রী হুমায়রা হিমু ও তাজিন আহমেদের মৃত্যুর মামলায় এভাবেই আত্মপক্ষ সমর্থন করলেন মেকআপ শিল্পী মিহির।

‘তাজিন পাশে ছিলেন, হিমুও পাশে ছিলেন’ শিরোনামে একাধিক সংবাদমাধ্যম সংবাদ প্রকাশের পর রোববার (৫ নভেম্বর) মিহির তার ফেসবুক আইডি থেকে লাইভে আসেন। সেখানে মিহির দাবি করেন, আমি না থাকলে হিমুর প্রেমিক তাকে ঘরে ঝুলিয়ে রেখে দরজা বন্ধ করে পালিয়ে যেত।

বৃহস্পতিবার অভিনেত্রী হোমায়রা হিমুর আকস্মিক মৃত্যুর খবর ছড়িয়ে পড়ে। তার মৃত্যুকে ঘিরে রহস্য। তখনই মিডিয়াপাড়ায় খুন ও আত্মহত্যার তোলপাড় শুরু হয়। এরপর রহস্য উদঘাটনে অভিনেত্রীর প্রেমিক জিয়াউদ্দিন রুফিকে আটক করে পুলিশ। মিহিরও র‌্যাবের নজরদারিতে রয়েছে।

আরও জানা যায়, মেকআপ আর্টিস্ট মিহির বেশ কয়েক বছর ধরে হিমুর বাড়িতে থাকতেন। হিমুর দেখভালের দায়িত্বেও ছিলেন তিনি। মৃত্যুর সময় হিমুর বাড়িতে মিহিরও উপস্থিত ছিলেন। একই ঘটনা ঘটেছে অভিনেত্রী তাজিন আহমেদের সময়েও। মিহির তখনও পাশে ছিল। এরপর মিহির বিষয়টি তদন্তের দাবি জানান বেশ কয়েকজন শিল্পী ও গণমাধ্যমকর্মী।

এ প্রসঙ্গে উপস্থাপক ও অভিনেতা শাহরিয়ার নাজিম জয় বলেন, মিহির হিমু, জীবনের কষ্ট সবই জানে। মিহিরকে ডিবি পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যাবে। তাকে জিজ্ঞেস করলেই বুঝবেন এটা মৃত্যু নাকি অন্য কিছু।

অভিনেত্রী তাহমিনা সুলতানা মৌ বলেন, অতীতে বিভিন্ন ঘটনায় তার (মিহির) নাম বারবার উঠে এসেছে। আমাদের একটু তদন্ত করা উচিত।

এসব আলোচনা-সমালোচনার মধ্যেই রোববার সকালে মিহির তার ফেসবুক আইডি থেকে লাইভে গিয়ে হুমাইরা হিমু ও তাজিন আহমেদের মৃত্যু নিয়ে কথা বলেন। ১৫ মিনিট ৩৯ সেকেন্ডের লাইভ সম্প্রচারে আত্মপক্ষ সমর্থনের পাশাপাশি বেশ কিছু প্রশ্নও করেন তিনি।

প্রথমে প্রচণ্ড মানসিক যন্ত্রণায় ভুগছিলেন বলে জানান মিহির। এ কারণে তিনি লাইভে এসে বিষয়টি সবার সাথে শেয়ার করেন।

মিহিরের বক্তব্যের অধিকাংশই পাঠকদের জন্য তুলে ধরা হলো:

কেউ কেউ ফেসবুকে আমাকে নিয়ে ঝড় তুলছেন। আমার বয়স দশ বছর, আমি একজন মাদক ব্যবসায়ী। এরপর তিনি প্রশ্ন করেন, পুলিশ আমাকে গ্রেপ্তার করেনি কেন? তিনি বললেন, আপনারা যারা এটা লিখেছেন, তারা কি জানেন আমি এই তিন দিন কোথায় ছিলাম? আমি হিমুকে বাড়ি থেকে হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। সঙ্গে সঙ্গে হিমুর প্রেমিক দুটি মোবাইল নিয়ে পালিয়ে যায়। তার খালা (হিমুর) আসার পর আমরা থানায় গিয়ে জবানবন্দি দেই। এরপর থেকে আগামীকাল (শনিবার) পর্যন্ত থানায় ছিলাম।'

শনিবার সকালে ওসি আমাকে পুরান ঢাকার হাকিম আদালতে পাঠান। আমি সেখানে গিয়ে ম্যাজিস্ট্রেটের সামনে সাক্ষ্য দিয়েছি। এর পর ম্যাজিস্ট্রেট আমাকে বললেন ঠিক আছে আপনি এখন যেতে পারেন। এসআই সাব্বির ভাই বলেছেন: আপনার আর কোন কাজ নেই আপনি যেতে পারেন। এই তিন দিন আমি থানায় ছিলাম, পর্যবেক্ষণে রেখেছিলাম। আমার ফোন ট্যাপ করা হয়েছে। আমাকে বেশ কিছু প্রশ্ন করা হয়েছিল। হাজারো প্রশ্ন করা হলো।

মিহির জিজ্ঞেস করল, "কি অপরাধে পুলিশ আমাকে আটকে ফাঁসি দেবে?" হিমুর বাসায় থাকার কারণ হল আমি কাজ করি না, আমি একটি ধারাবাহিকের শুটিং করছি যার পেমেন্ট এখন ছয় মাস ধরে বিটিভি ব্লক করেছে, আমি বাসার ভাড়া দিতে পারছি না। আমার বাড়িওয়ালা আমার ঘরে তালা লাগিয়ে দিয়েছে। তাই বাধ্য হয়ে হিমুর বাসায় থাকলাম। এবং আমি এখনও সেখানে থাকব. রাতে হয়তো আমার বাসায় থাকতাম, পরে এসে হিমুর দেখাশোনা করতাম। যেহেতু আমি হিমুর মাকে আম্মা বলে ডাকতাম তাই তাকে আম্মা বলে ডাকতাম। হিমুর মা বলছে আমার অনুপস্থিতিতে আমার মেয়ের যত্ন নিতে।

মিহির বলেছিল, "তাজিন আপা মরছে, আমি মরছি, আমি হিমু মরছি", মিহির বলেন, এই পাঁচ বছরে দুজন মারা যাচ্ছে। তারা পরিবারের সদস্যদের মতো আমার কাছের ছিল। আমি না থাকলে হিমুর বয়ফ্রেন্ড তাকে ঘরে ঝুলিয়ে, দরজায় তালা দিয়ে পালিয়ে যেত। হবে না? কেউ বলছে না তুমি ছিলে বলে আমরা হিমুকে বের করে নিয়ে যেতে পারবো বা পুলিশ তাকে ধরে ফেলতে পারবে। হিমুর প্রেমিক ভারতীয়। নইলে সেই ছেলেটা কখন পালিয়ে যেত হিমুকে ছেড়ে? ঠাণ্ডা মাথায় পালিয়ে যেত। কেউ বলে না আমি ভালো আছি। সবই খারাপ, আমি রাবণ। পারলে আমাকে ফাঁসি দাও।

আমি হিমু মারা যাচ্ছিলাম। এখন লোকটি যা করছে আমি তা করছি না, সে নিজেই স্বীকার করেছে। এত কিছুর পরও তোমার মধ্যে এত দ্বিধাদ্বন্দ্ব কেন ছিল মিহির? মিষ্টি ছিল বলে তাজা হিমুরকে বের করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

"সবাই আমাকে একটি উপকার করার জন্য ফাঁসি দেয়। আমার কেউ নেই, উচ্চ স্তরের কেউ নেই যে আমাকে সমর্থন করবে, আমাকে সমর্থন করবে। আমি ভেবেছিলাম মিডিয়া আমার পরিবার, আমি কাজ করি, সবাই আমার পরিবার, যখনই আমি কাজ পাই, আমি তাদের জন্য মন দিয়ে কাজ করি। আমি কিছু অতিরিক্ত কাজও করি।"

"আমি তাদের জন্য যা করতে চাই না, আমি শুটিং সেটেও করি। আমি সেটে সবাইকে খুশি করার চেষ্টা করি। সবাইকে ভাল পরিষেবা দিন। কিন্তু এত বছরের পরিষেবায় কোনও লাভ হয়নি।

যেখানে কেউ আমার ভুল খুঁজে বের করে, কেউ আমাকে পথ দেখায়। নইলে তুমি আমাকে নিয়ে বড় বড় কথা বলবে, অপবাদ দেবে। খারাপ কিছু করলে ভয়ে পালিয়ে যেতাম। আমি ভিতরে ভয় অনুভব করি না। আমি ভিতরে ভিতরে বিরক্তবোধ করি, আমি ভিতরে ভিতরে কষ্ট পাই। আপনার বিভ্রম হল আপনি এতটাই নেতিবাচক যে আপনি মানুষের কথা ভাবতে পারেন না। আমি মানুষকে সাহায্য করতে পারি না।'

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

ব্যাটিং অর্ডার পরিবর্তন নিয়ে দুই মেরুতে পাপন-হাথুরু, বিশ্বকাপের আগে নতুন দ্বন্দ শুরু

ব্যাটিং অর্ডার পরিবর্তন নিয়ে দুই মেরুতে পাপন-হাথুরু, বিশ্বকাপের আগে নতুন দ্বন্দ শুরু

হ্যাঁ, টি-টোয়েন্টিতে বাংলাদেশের ব্যাটিং অর্ডার বদলে যাবে। ক্রিকেটে এটা সাধারণ ব্যাপার। বাংলাদেশ জাতীয় দলের প্রধান ...

মুস্তাফিজের পরিবর্তে খেলা বোলার আজ যত রান দিল

মুস্তাফিজের পরিবর্তে খেলা বোলার আজ যত রান দিল

আইপিএলে নিজেদের শেষ ম্যাচে আজ মুখোমুখি হয়েছে চেন্নাই এবং ব্যাঙ্গালুরো। প্লে অফের জন্য এই ম্যাচ ...

ফুটবল

বাংলাদেশ-জিম্বাবুয়ের হাইভোল্টেজ ম্যাচসহ টিভিতে আজকের খেলা

বাংলাদেশ-জিম্বাবুয়ের হাইভোল্টেজ ম্যাচসহ টিভিতে আজকের খেলা

অন্যান্য দিনের মতো আজ মঙ্গলবার (৭ মে) বিশ্ব ক্রীড়াঙ্গনে চলছে নানা আয়োজন। তৃতীয় টি-টোয়েন্টিতে আজ ...

এবছর আসছে না আর্জেন্টিনা, যুক্ত হচ্ছে জাপান

এবছর আসছে না আর্জেন্টিনা, যুক্ত হচ্ছে জাপান

বঙ্গবন্ধু কাবাডি কাপের চতুর্থ আসর শুরু হচ্ছে আগামী ২৬ মে। গতবারের আলোচিত দেশ এবারে আর্জেন্টিনা ...



রে