| ঢাকা, রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

আমিরের দলে ফেরা নিয়ে মুখ খুললেন সরফারাজ!

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৪ ফেব্রুয়ারি ১১ ১৬:১৩:২৩
আমিরের দলে ফেরা নিয়ে মুখ খুললেন সরফারাজ!

কিছুদিন আগে শাহিন শাহ আফ্রিদি বলেছিলেন যে তিনি মোহাম্মদ আমিরের পাকিস্তান জাতীয় দলে ফিরে আসার বিষয়ে কথা বলবেন। তবে তার মন্তব্য ভালোভাবে গ্রহণ করেনি পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। এ কারণে সোশ্যাল মিডিয়ায় ক্রিকেটারদের মন্তব্যের বিষয়ে একটি নীতিমালা করা হয়েছে বলে জানা গেছে। তবে আমিরের ধারাবাহিক পারফরম্যান্সের প্রশংসা করেছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক সরফরাজ আহমেদ।

এই দুই তারকা ক্রিকেটাররা মূলত আসন্ন পাকিস্তান সুপার লিগে (পিএসএল) একই কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের হয়ে খেলবেন। সেজন্য অধিনায়ক সরফরাজ ইতিমধ্যেই সতীর্থের জন্য তার উচ্চাকাঙ্ক্ষার কথা জানিয়েছেন। জাতীয় দলকে গর্বের সঙ্গে বিদায় জানানোর পর আমির এখন ব্যস্ত ক্রিকেট খেলায়। তবে গত দুই বছরে তার বোলিং পারফরম্যান্স ধারাবাহিক।

এ বিষয়ে কথা বলতে গিয়ে সরফরাজ বলেন, "আমির গত দুই বছরে যেখানেই খেলেছেন, তার দল ভালো পারফর্ম করেছে। আমির এবং সোহেল খান দুজনেরই নতুন ও পুরনো অভিজ্ঞতা রয়েছে। আমি আশা করি আমির আবারও প্রমাণ করবেন তিনি দলের জন্য কতটা উপযোগী।

এদিকে, মহসিন নকভি যিনি এর আগে পাঞ্জাবের অন্তর্বর্তীকালীন মুখ্যমন্ত্রী হিসাবেও দায়িত্ব পালন করেছিলেন, সম্প্রতি পিসিবি সভাপতি হয়েছেন। পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক সরফরাজ নকভির পরিচালনার দক্ষতার প্রশংসা করেছেন এবং তাকে অভিনন্দন জানিয়েছেন। উইকেট কিপার-ব্যাটসম্যানও আত্মবিশ্বাসী যে নতুন প্রেসিডেন্টের অধীনে পাকিস্তান ক্রিকেট উল্লেখযোগ্যভাবে উন্নতি করতে পারে।

দক্ষিণ আফ্রিকার মাটিতে চলমান অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে অস্ট্রেলিয়ার কাছে সেমিফাইনালে হেরে বিদায় নেয় পাকিস্তান। তবে পুরো টুর্নামেন্টে যুব ক্রিকেটারদের পারফরম্যান্স ছিল নজরকাড়া। যার জন্য তাদের প্রশংসা করতে ভোলেননি সরফরাজ, ‘টুর্নামেন্টজুড়ে তারা (অনূর্ধ্ব-১৯ দল) দারুণ খেলেছে। সেমিফাইনালে অস্ট্রেলিয়ার কাছে ইনসাইড এজ হয়ে চারের বাউন্ডারিতে তারা হেরে গেছে, কিন্তু এটা খেলারই অংশ।’

উল্লেখ্য, আগামী ১৭ ফেব্রুয়ারি পর্দা উঠবে পিএসএলের নবম আসরের। এই প্রতিযোগিতা চলবে ১৮ মার্চ পর্যন্ত। সর্বশেষ আসরসহ দুই বারের চ্যাম্পিয়ন শাহিন শাহ আফ্রিদির দল লাহোর কালান্দার্সের ম্যাচ দিয়ে আসন্ন প্রতিযোগিতার উদ্বোধন হবে। যেখানে তাদের প্রতিপক্ষ শাদাব খানের দল ইসলামাবাদ ইউনাইটেড, তারাও ২০১৬ এবং ২০১৮ আসরের চ্যাম্পিয়ন।

আপনার জন্য নির্বাচিত নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

আইপিএল থেকে বিদায় নিয়ে আবারও মুস্তাফিজকে নিয়ে একি বললেন ধোনি

আইপিএল থেকে বিদায় নিয়ে আবারও মুস্তাফিজকে নিয়ে একি বললেন ধোনি

আইপিএলে নিজেদের শেষ ম্যাচে মুখোমুখি হয় চেন্নাই এবং ব্যাঙ্গালুরো। প্লে অফের জন্য এই ম্যাচ জয়ের ...

মুস্তাফিজকে ছাড়া বাজে অভিজ্ঞতা নিয়ে আইপিএলে ধোনির অধ্যায় শেষ

মুস্তাফিজকে ছাড়া বাজে অভিজ্ঞতা নিয়ে আইপিএলে ধোনির অধ্যায় শেষ

এমন উল্লাসে বলে দেয় চেন্নাই সুপার কিংসের বিপক্ষে ম্যাচে কতটা চাপ নিয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। ...

ফুটবল

বাংলাদেশ-জিম্বাবুয়ের হাইভোল্টেজ ম্যাচসহ টিভিতে আজকের খেলা

বাংলাদেশ-জিম্বাবুয়ের হাইভোল্টেজ ম্যাচসহ টিভিতে আজকের খেলা

অন্যান্য দিনের মতো আজ মঙ্গলবার (৭ মে) বিশ্ব ক্রীড়াঙ্গনে চলছে নানা আয়োজন। তৃতীয় টি-টোয়েন্টিতে আজ ...

এবছর আসছে না আর্জেন্টিনা, যুক্ত হচ্ছে জাপান

এবছর আসছে না আর্জেন্টিনা, যুক্ত হচ্ছে জাপান

বঙ্গবন্ধু কাবাডি কাপের চতুর্থ আসর শুরু হচ্ছে আগামী ২৬ মে। গতবারের আলোচিত দেশ এবারে আর্জেন্টিনা ...



রে