| ঢাকা, শনিবার, ৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

তাসকিনকে একাদশে চাইছে না সমর্থকরা, জরিপে উঠে এসেছে বিস্ময়কর সব তথ্য

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২২ আগস্ট ২১ ১১:১৬:৩০
তাসকিনকে একাদশে চাইছে না সমর্থকরা, জরিপে উঠে এসেছে বিস্ময়কর সব তথ্য

এই জরিপের মতে, শতকরা ৭০ ভাগ সমর্থকই তাসকিনকে এশিয়া কাপের একাদশে দেখতে চান না। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজ জয়ে অন্যতম অবদান ছিল তাসকিনের। এছাড়াও বেশ কিছু সময় ধরে টেস্টের দুর্দান্ত বল করছেন এই ক্রিকেটার। একাধারে দৈনিক ৩০-৩৫ ওভারের মতো বল করেছেন তাসকিন।

যা বাংলাদেশী কোনো পেস বোলারের কল্পনারও অতীত ছিল। তাসকিনের দেখাদেখি অন্যান্য পেস বোলাররাও নিজেদের ফিটনেস সম্পর্কে সচেতন হয়ে। ফলে এখন লম্বা সময় ধরে অন্যান্য বোলাররাও বল করতে সক্ষম। তবে তাসকিনের এইসব বীরগাথা ওয়ানডে এবং টেস্টের। টি-টোয়েন্টিতে এখনো নিজের সামর্থের পুরোটা দেখাতে পারেননি এই ক্রিকেটার। তাই হয়তো সামনে এশিয়া কাপে সাধারণ সমর্থকেরা তাসকিনকে বোলিং আক্রমণে দেখতে চাচ্ছেন না।

তাসকিনের জায়গায় সদ্য দলে ফেরা হাসান মাহমুদকে একাদশে দেখতে চান সমর্থকেরা। ব্যাপারটি কিছুটা চমকপ্রদ, হাসান মাহমুদ এর এশিয়া কাপের স্কোয়াডে থাকাটাই যেখানে কিছুটা চমক ছিল সেখানে দর্শকরা এখন হাসান মাহমুদকেই তাসকিনের জায়গায় চাচ্ছেন। এছাড়াও দর্শকদের একটি বড় অংশ মুস্তাফিজকেও সাইড বেঞ্চে বসিয়ে রাখার পক্ষে মত দিয়েছেন। অনেকের মতেই মুস্তাফিজ নিজের সেরা সময় পিছনে ফেলে এসেছেন ফলে এখন তাকে কোনোভাবেই দলের অটো চয়েস মনে করার কোনো সুযোগ নেই।

কথাগুলো খুব একটা ভুল অবশ্য নয়। সাম্প্রতিক বেশ কিছু সময় ধরেই নিজের নামের প্রতি সুবিচার করতে পারছেন না মুস্তাফিজ। ফলে এশিয়া কাপে উইকেট এবং কন্ডিশন বিবেচনায় হয়তো মুস্তাফিজকেও বসিয়ে রাখতে পারে ম্যানেজমেন্ট। জরিপের তথ্য অনুযায়ী দেশের অন্যতম সেরা দুই পেসার মুস্তাফিজুর রহমান এবং তাসকিন আহমেদের পক্ষে কথা বলছেন না সাধারণ জনগণ।

আপনার জন্য নির্বাচিত নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

অবশেষে মাঠে ফেরার ঘোষণা দিলেন সাকিব

অবশেষে মাঠে ফেরার ঘোষণা দিলেন সাকিব

জিম্বাবুয়ে ও যুক্তরাষ্ট্রের বিপক্ষে সিরিজ দিয়ে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি নিচ্ছে বাংলাদেশ। দক্ষিণ আফ্রিকা অঞ্চল ...

লিটনের বাজে ফর্মে বিশ্বকাপ দলে ফিরছেন তামিম, বললেন পাপন

লিটনের বাজে ফর্মে বিশ্বকাপ দলে ফিরছেন তামিম, বললেন পাপন

পাপন বলেন আসলে আমাদের অরিজিনাল প্লান সাথে এখন কিছুই কাজ করছে না। সত্যি কথা যদি ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে