| ঢাকা, শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

মেসির নামে স্লোগান শুনে আজব কান্ড ঘটালেন রোনালদোর

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৪ ফেব্রুয়ারি ২৬ ১৭:৩২:০৪
মেসির নামে স্লোগান শুনে আজব কান্ড ঘটালেন রোনালদোর

সৌদি প্রফেশনাল লিগে রিয়াদ ডার্বিতে ৩-২ গোলে জয়সূচক গোলটি করেন ক্রিশ্চিয়ানো রোনালদো। তিনি তার ক্লাব ক্যারিয়ারে ৭৫০ তম গোলে পৌঁছেছেন। ফুটবল ইতিহাসে এমন নজির আর কোনো ফুটবলারের নেই। কিন্তু ঐতিহাসিক ম্যাচটি শিরোনাম হয়েছে অন্য কারণে। মরুভূমির দেশে চলে যাওয়ার পর আগেও তার অনুপযুক্ত আচরণের জন্য সমালোচিত হয়েছিল। আবারও এমন কিছুর পুনরাবৃত্তি করলেন এই পর্তুগিজ তারকা।

সিআরসেভেন যেখানেই যান, মেসির 'ভূত' মনে হয় তাকে তাড়িয়ে বেড়াচ্ছে। সম্প্রতি তিনি মেজাজ হারাতে শুরু করেন। গত রাতে (রবিবার) যুব ভক্তরা "মেসি, মেসি" বলে স্লোগান দেওয়ার কারণে সিআরসেভেন তাদের মেজাজ ঠিক রাখতে পারেনি। জয় নিশ্চিত করার পর রোনালদো কানের পেছনে হাত রেখে স্লোগান শোনার ভান করেন। 39 বছর বয়সী তারকা তখন আল-শাবাব সমর্থকদের প্রতি অশ্লীল অঙ্গভঙ্গি করে জয় উদযাপন করেন।

এর আগেও মেসিকে 'মেসি মেসি' স্লোগান দিয়ে অশালীন অঙ্গভঙ্গি করতে দেখা গেছে। ৯ ফেব্রুয়ারি আল হিলালের বিপক্ষে প্রীতি ম্যাচে হারের পর মেসি মেসি স্লোগানের জবাবে বাজে অঙ্গভঙ্গি করেন রোনালদো। উপরন্তু, তিনি তার শর্টস মধ্যে একটি ফ্যান দ্বারা ছুড়ে একটি স্কার্ফ স্টাফ।

এর আগে গেল বছর রোনালদোর এমন অশালীন অঙ্গভঙ্গি সৌদি আরবের ফুটবলে রীতিমতো ঝড় বইয়ে দেয়। বিশেষ করে সৌদির মতো রক্ষণশীল দেশে তার এমন নোংরা আচরণ অনেকেই মানতে পারছিলেন না। এমনকি দেশটির সামাজিক যোগাযোগের মাধ্যমে 'সমর্থকদের সঙ্গে দুর্ব্যবহারকারীকে বের করে দাও' স্লোগান ছিল ট্রেন্ডিং।

গতকাল সৌদি প্রো লিগের ম্যাচে আল নাসরের বিপক্ষে দারুণ লড়াই করেছে টেবিলের ১১ নম্বর দল আল শাবাব। পিছিয়ে পড়েও ঘুরে দাঁড়ায় তারা। পয়েন্ট হারানোর শঙ্কায় ছিল রোনালদোর আল নাসর। তবে অ্যান্ডারসন তালিস্কা জোড়া গোলে তা হতে দেননি। ৩-২ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে আল নাসর।

ম্যাচের ২১তম মিনিটে সফল স্পট কিকে মাইলফলক ছোঁয়া গোলটি করে দলকে লিড এনে দিয়েছিলেন রোনালদো। শাবাবের ডি-বক্সে তাদের ইয়াগো সান্তোসের হাতে বল লাগলে ভিএআরের সাহায্যে পেনাল্টিটি দেন রেফারি। ক্লাব ফুটবলে পর্তুগিজ তারকার মোট গোল হলো ৭৫০টি। আর ক্লাব ও আন্তর্জাতিক ফুটবল মিলিয়ে সংখ্যাটা ৮৭৭। এই বছরে চার ম্যাচ খেলে প্রতিটিতেই গোল করলেন রোনালদো।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

ব্রেকিং নিউজ ; বিশ্বকাপে শান্তর দায়িত্ব কেড়ে নিলেন সাকিব!

ব্রেকিং নিউজ ; বিশ্বকাপে শান্তর দায়িত্ব কেড়ে নিলেন সাকিব!

সাম্প্রতিক ওয়ানডে বিশ্বকাপে বাংলাদেশের ব্যাটসম্যানদের ব্যাটিং পজিশন ছিল না। যা নিয়ে সে সময় ভাষ্যকার থেকে ...

প্রতিপক্ষ পাত্তা না দিয়ে একি অবিশ্বাস্য মন্তব্য করল আত্মবিশ্বাসী উগান্ডা

প্রতিপক্ষ পাত্তা না দিয়ে একি অবিশ্বাস্য মন্তব্য করল আত্মবিশ্বাসী উগান্ডা

আফ্রিকার দেশ উগান্ডা প্রথমবারের মতো টি-টোয়েন্টি বিশ্বকাপে অংশগ্রহণ করবে। বিশ্বকাপের গ্রুপ সি-তে রয়েছে উগান্ডা। তাদের ...

ফুটবল

বাংলাদেশ-জিম্বাবুয়ের হাইভোল্টেজ ম্যাচসহ টিভিতে আজকের খেলা

বাংলাদেশ-জিম্বাবুয়ের হাইভোল্টেজ ম্যাচসহ টিভিতে আজকের খেলা

অন্যান্য দিনের মতো আজ মঙ্গলবার (৭ মে) বিশ্ব ক্রীড়াঙ্গনে চলছে নানা আয়োজন। তৃতীয় টি-টোয়েন্টিতে আজ ...

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপা আমেরিকা টুর্নামেন্ট শুরু হবে ২০ জুন। মহাদেশীয় শ্রেষ্ঠত্বের মরসুম থেকে আমরা মাত্র এক মাসেরও ...



রে