| ঢাকা, শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

ভারত বিশ্বকাপে টিকিট কালোবাজারিতে রেকর্ড গরলো সিন্ডিকেট

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ অক্টোবর ২১ ১২:৩৯:১৫
ভারত বিশ্বকাপে টিকিট কালোবাজারিতে রেকর্ড গরলো সিন্ডিকেট

৪টি ম্যাচ জিতে ইতিমধ্যেই ফেভারিট ঘোষণা করেছে বিশ্বকাপের আয়োজক ভারত। ইংল্যান্ড ডিফেন্ডিং চ্যাম্পিয়ন হলেও শুরুটা ভালো হয়নি। জস বাটলারের দল ৩ ম্যাচের মধ্যে ২টিতে হেরেছে।

তবে দলটি ইংল্যান্ড, যারা সাম্প্রতিক সময়ে রোমাঞ্চকর ক্রিকেট খেলতে অভ্যস্ত। ভারত-ইংল্যান্ড ম্যাচের টিকিটের চাহিদা সম্ভবত সে কারণেই বেশি। ভারতের হিন্দুস্তান টাইমস জানিয়েছে যে ভারত-ইংল্যান্ড ম্যাচের টিকিট কালোবাজারে বিক্রি হচ্ছে ৫০,০০০ টাকায় (বাংলাদেশি মুদ্রায় প্রায় ৬৬,২১৮ টাকা)।

ভারতীয় পুলিশ বিভাগের সূত্রে খবর, সোশ্যাল মিডিয়ায় বেআইনিভাবে চড়া দামে টিকিট বিক্রি করা হচ্ছে। তবে অপরিচিত নয়, একে অপরকে চেনেন এমন লোকজন কালোবাজারে টিকিট ক্রয়-বিক্রয় করছেন। ২৯ অক্টোবর লখনউয়ের একনা ক্রিকেট স্টেডিয়ামে ভারতের মুখোমুখি হবে ইংল্যান্ড।

উত্তরপ্রদেশের বিশেষ পুলিশ মহাপরিচালক প্রশান্ত কুমার বলেছেন, "রাজ্য পুলিশ বিভাগের বিশেষ সংস্থাগুলি ছাড়াও লখনউ পুলিশ সোশ্যাল মিডিয়াতে সন্দেহজনক অ্যাকাউন্টগুলির উপর নজর রাখছে। এই নজরদারি যাতে বিশ্বকাপের ম্যাচের টিকিট কাটতে না পারে। লখনউয়ের একনা স্টেডিয়ামে কালোবাজারে বিক্রি হবে।

একানা স্টেডিয়ামের পূর্ব ও পশ্চিম প্রান্তের গ্যালারির টিকিটের দাম সাধারণত ৪৯৯ টাকা। উত্তর দিকের কর্পোরেট বক্সের টিকিটের মূল্য ৪০০০ টাকা। কিন্তু এই দুই গ্যালারির টিকিট কালোবাজারে বিক্রি হচ্ছে ৫ হাজার থেকে ৫০ হাজার টাকায়। হিন্দুস্তান টাইমস জানিয়েছে, এত দামে টিকিট কিনতে নারাজ ক্রিকেটপ্রেমীরা।

কালোবাজারে এই ম্যাচের টিকিট কেনা একজন সমর্থক নাম প্রকাশ না করার শর্তে মিডিয়াকে বলেছেন, "বিশ্বকাপের সময়সূচী ঘোষণার পর থেকে আমি ভারত-ইংল্যান্ড ম্যাচের জন্য সব জায়গায় টিকিট খুঁজছি। অফিসিয়াল টিকিট বুকিং ওয়েবসাইট দেখায় " টিকিট শীঘ্রই আসছে"। আমি এক বন্ধুর হোয়াটসঅ্যাপ গ্রুপে একটি পাবলিক গ্যালারির টিকিট পেয়েছি, যার দাম ২১,০০০টাকা। আমার এবং আমার স্ত্রীর জন্য দুটি টিকিট পেয়েছি।'

মিডিয়া বিশ্বকাপের টিকিট বিক্রির অফিসিয়াল সাইট পরিদর্শন করেছে এবং বলেছে যে ভারত-ইংল্যান্ড ম্যাচের টিকিট শীঘ্রই পাওয়া যাবে। সাইটের নির্দেশাবলী বলে যে উচ্চ চাহিদার কারণে আপনার সিরিয়াল না আসা পর্যন্ত লাইনে অপেক্ষা করুন। সাবধান, আপনি সরে গেলে আপনি লাইনে আপনার জায়গা হারাবেন। কিন্তু শুধু অপেক্ষা করেই টিকিট বুকিংয়ের নিশ্চয়তা নেই।

আরেকজন সমর্থক, যিনি ডিজিটাল মার্কেটিংয়েও একজন বিশেষজ্ঞ, হিন্দুস্তান টাইমসের একজন সাংবাদিককে বলেছেন, “আমি যেকোনো মূল্যে টিকিট কিনতে চাই। যদি থাকে তাহলে আমাকে দিবেন। অনলাইনে টিকিট খোঁজা ছাড়াও, আমি প্রতিদিন সকালে একনা ক্রিকেট স্টেডিয়ামের কাউন্টার চেক করি। আমাকে বলা হয়েছে ম্যাচের কয়েকদিন আগে টিকিট পাওয়া যাবে।

আপনার জন্য নির্বাচিত নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

ব্রেকিং নিউজ ; বিশ্বকাপে শান্তর দায়িত্ব কেড়ে নিলেন সাকিব!

ব্রেকিং নিউজ ; বিশ্বকাপে শান্তর দায়িত্ব কেড়ে নিলেন সাকিব!

সাম্প্রতিক ওয়ানডে বিশ্বকাপে বাংলাদেশের ব্যাটসম্যানদের ব্যাটিং পজিশন ছিল না। যা নিয়ে সে সময় ভাষ্যকার থেকে ...

আইপিএলে প্লে-অফের এক জায়গার লড়াইয়ে তিন দল, চেন্নাইয়ের সামনে যে সমীকরণ

আইপিএলে প্লে-অফের এক জায়গার লড়াইয়ে তিন দল, চেন্নাইয়ের সামনে যে সমীকরণ

আইপিএলের গ্রুপ পর্বে আরও চারটি ম্যাচ বাকি রয়েছে। এরই মধ্যে প্লে অফে উঠেছে তিনটি দল। ...

ফুটবল

বাংলাদেশ-জিম্বাবুয়ের হাইভোল্টেজ ম্যাচসহ টিভিতে আজকের খেলা

বাংলাদেশ-জিম্বাবুয়ের হাইভোল্টেজ ম্যাচসহ টিভিতে আজকের খেলা

অন্যান্য দিনের মতো আজ মঙ্গলবার (৭ মে) বিশ্ব ক্রীড়াঙ্গনে চলছে নানা আয়োজন। তৃতীয় টি-টোয়েন্টিতে আজ ...

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপা আমেরিকা টুর্নামেন্ট শুরু হবে ২০ জুন। মহাদেশীয় শ্রেষ্ঠত্বের মরসুম থেকে আমরা মাত্র এক মাসেরও ...



রে