| ঢাকা, বুধবার, ১ মে ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

এবার বাংলাদেশে আসবেন মেসি

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৪ এপ্রিল ১৮ ১৭:৫৫:০১
এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ও ক্রীড়ামন্ত্রী নাজমুল হাসান পাপন। আর্জেন্টিনার রাষ্ট্রদূতের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ শেষে ক্রীড়া মন্ত্রণালয়ের নিজ কক্ষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

আর্জেন্টিনার রাষ্ট্রদূতের সঙ্গে ছিলেন ভারতীয় ক্রীড়া ব্যবসায়ী শদ্রু দত্ত। তিনি মূলত আগামী বছর মেসিকে বাংলাদেশে আনার বিষয়টি তুলে ধরেন। পরে ক্রীড়ামন্ত্রী মেসি সম্পর্কে বলেছিলেন: "তারা বলেছিল যে তারা মেসিকে আনতে পারে", তবে ভারতীয় ক্রীড়া উদ্যোক্তা শাদ্রু সরাসরি মেসি সম্পর্কে কথা বলেননি, জোর দিয়ে বলেছেন যে "মার্টিনেজ এবং রোনালদিনহো এসেছেন"। ডি মারিয়াও আসবে। ভবিষ্যতে আরও বড় কেউ বাংলাদেশে আসতে পারে।

মেসি ইস্যু প্রায় সরেজমিনে মন্ত্রী এটি পুনরায় স্পষ্ট করে বলেছেন: "তারা বলেছে, যেহেতু অন্যরা আসছে, মেসিও আসতে পারে।" কিন্তু এখানে অনেক কিছু আছে। রোনালদিনহো হিসাবে মার্টিনেজের আগমনে অনেক বিভ্রান্তি ছিল। পাপন নিশ্চিত করেছেন যে ডি মারিয়ার সফরের সময় এমন কিছুই হবে না, "আগের বিষয়ে আর কোনও মন্তব্য নেই।" কিন্তু এখন তারা মন্ত্রণালয়ে আসায় আমরা তাদের সুপারিশ করতে বলেছি। দেখা যাক তারা কি অফার করবে, তারপর তারা আমাদের সহযোগিতা চেয়েছে বলে আমরা কিছু শর্তও দিতে পারি।

বাংলাদেশের মানুষের আর্জেন্টিনা-ব্রাজিলের আবেগ নিয়ে একটি পক্ষ ব্যবসা করছে। এই বিষয়টিও বিশেষভাবে দেখার কথা জানিয়েছেন মন্ত্রী। মার্টিনেজ ও রোনালদিনহোকে আনা শতদ্রু এই প্রসঙ্গে বলেন, ‘এখানে বাণিজ্যের একটি বিষয় রয়েছে। আর্থিক বিষয় ছাড়া এ রকম সফর সম্ভব নয়। আগের দুই বার যে ভুল-ত্রুটি ছিল এবার সেটা হবে না।’

বাংলাদেশে মেসিসহ পুরো আর্জেন্টিনা দল এসেছিল ২০১১ সালে। নাইজেরিয়ার বিপক্ষে তারা ফিফা প্রীতি ম্যাচ খেলেছিল বঙ্গবন্ধু স্টেডিয়ামে। গত বছর বাফুফে আর্জেন্টিনাকে বাংলাদেশে আনার চেষ্টা করছিল। বঙ্গবন্ধু স্টেডিয়ামের সংস্কার কাজ চলায় পরে সেই আলোচনা বাতিল হয়ে যায়।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

পরের মৌসুমে মুস্তাফিজকে নিয়ে চেন্নাইয়ের পরিকল্পনা জানালেন ব্রাভো

পরের মৌসুমে মুস্তাফিজকে নিয়ে চেন্নাইয়ের পরিকল্পনা জানালেন ব্রাভো

মুস্তাফিজ আমাদের টিম থেকে কয়েক দিনের মধ্যে চলে যাবে। সে আমাদের দলের জন্য অনেক কিছু ...

জাহেদ খানের ফোন পানিতে ফেলে দিলেন সাকিব

জাহেদ খানের ফোন পানিতে ফেলে দিলেন সাকিব

বাংলাদেশ ক্রিকেটের প্রতীক সাকিব আল হাসান। মাঠে ও মাঠের বাইরে চলছে আলোচনা। মাঠের বাইরের ঘটনা ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে