| ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

শিরোনাম

আইপিএলের জন্য বিশ্বকাপের অধিনায়ক কে বাদ দিয়ে ৭ নতুন জনকে নিয়ে ওয়েস্ট ইন্ডিজের দল ঘোষণা*** চূড়ান্ত হল আইপিএলের প্লে-অফের শেষ ৪ দল, দেখে নিন প্লে-অফ সব ম্যাচ সূচি*** সন্ধ্যা ৬ টা দুপুর ৩ টা নয়, ভিন্ন সময়ে যুক্তরাষ্ট্রের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ, দেখে নিন টাইগারদের একাদশ*** লিটনের সাথে বড় চমক নিয়ে প্রথম টি টোয়েন্টিতে যুক্তরাষ্ট্রের বিপক্ষে দল ঘোষণা করলো কোচ হাথুরু*** আগামীকাল যুক্তরাষ্ট্রে বিপক্ষে চমক দিয়ে ১ম টি টোয়েন্টি ম্যাচের জন্য দল ঘোষণা করল হাথুরু, ম্যাচ সময়*** ব্রেকিং নিউজ ; ভয়াবহ হেলিকপ্টার দুর্ঘটনার কবলে ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি, মারা গেছেন বলে দাবী দেশটির আধা-সরকারি বার্তা সংস্থা (ভিডিও)*** ফাইনালে ইমপ্যাক্ট বদলি হিসেবে দেখা যাবে গেইলকে***

আগামী ৩ দিন বজ্রসহ বৃষ্টির পূর্বাভাস দিল আবহাওয়া অফিস

জাতীয় ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৪ মার্চ ২৭ ১৯:৫৯:৫৩
আগামী ৩ দিন বজ্রসহ বৃষ্টির পূর্বাভাস দিল আবহাওয়া অফিস

গত কয়েকদিনের বৃষ্টিতে কিছুটা স্বস্তি পেলেও দেশের সর্বোচ্চ তাপমাত্রা এখনও ৩৬ ডিগ্রি। এমনটি হলে আগামী তিনদিন দেশের বিভিন্ন স্থানে বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদফতর। আগামী পাঁচদিন তাপমাত্রা বাড়তে পারে বলেও আশঙ্কা রয়েছে। বুধবার (২৭ মার্চ) সন্ধ্যা ৬টা পর্যন্ত আগামী ৭২ ঘণ্টার (তিন দিন) আবহাওয়ার পূর্বাভাসে এই তথ্য প্রকাশ করা হয়েছে।

গত ২৪ ঘণ্টায় কিশোরগঞ্জের নিকোলী এলাকায় সর্বোচ্চ ৪ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে। এ ছাড়া চুয়াডাঙ্গা ও শ্রীমঙ্গলে হালকা বৃষ্টি হয়েছে। অন্যদিকে, আজ দেশের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড করা হয়েছে রাঙামাটিতে ৩৬ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস। এদিকে রাজধানী ঢাকায় সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ৩৩ দশমিক ২ ডিগ্রি সেলসিয়াস।

আবহাওয়া অধিদপ্তর জানিয়েছে, আগামীকাল বৃহস্পতিবার (২৮ মার্চ) সন্ধ্যা ৬টা পর্যন্ত ঢাকা, ময়মনসিংহ, খুলনা, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট জেলার দু-এক জায়গায় ঝড়ো হাওয়া, অস্থায়ীভাবে ঝড়ো হাওয়া বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। দেশের বাকি অংশে আকাশ আংশিক মেঘলাসহ আবহাওয়া সাধারণত শুষ্ক থাকবে। এমনকি এ সময়ে সারাদেশে দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে এবং রাতের তাপমাত্রা সামান্য বৃদ্ধি পেতে পারে।

পরদিন শুক্রবার (২৯ মার্চ) একই সময় পর্যন্ত কুমিল্লা ও নোয়াখালী অঞ্চলসহ ঢাকা, চট্টগ্রাম ও সিলেট বিভাগের দু’এক জায়গায় অস্থায়ী দমকা অথবা ঝড়ো হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। এছাড়া দেশের অন্যত্র অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে। আর এই সময়ে সারাদেশে দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে এবং রাতের তাপমাত্রা সামান্য বৃদ্ধি পেতে পারে।

অন্যদিকে, আগামী শনিবার (৩০ মার্চ) সন্ধ্যা ৬টা পর্যন্ত ঢাকা, খুলনা, চট্টগ্রাম ও সিলেট বিভাগের দু’এক জায়গায় অস্থায়ী দমকা অথবা ঝড়ো হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। এছাড়া দেশের অন্যত্র অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে। তবে এই সময়ে সারাদেশে দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে এবং রাতের তাপমাত্রা সামান্য বৃদ্ধি পেতে পারে। এছাড়া আগামী ৫ দিনে তাপমাত্রা বৃদ্ধি পেতে পারে বলেও পূর্বাভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

আপনার জন্য নির্বাচিত নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

সন্ধ্যা ৬ টা দুপুর ৩ টা নয়, ভিন্ন সময়ে যুক্তরাষ্ট্রের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ, দেখে নিন টাইগারদের একাদশ

সন্ধ্যা ৬ টা দুপুর ৩ টা নয়, ভিন্ন সময়ে যুক্তরাষ্ট্রের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ, দেখে নিন টাইগারদের একাদশ

বিশ্বকাপ শুরুর আগে স্বাগতিক যুক্তরাষ্ট্রের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে টাইগাররা। ইতি মধ্যে যুক্তরাষ্ট্রে ...

আইপিএলের জন্য বিশ্বকাপের অধিনায়ক কে বাদ দিয়ে ৭ নতুন জনকে নিয়ে ওয়েস্ট ইন্ডিজের দল ঘোষণা

আইপিএলের জন্য বিশ্বকাপের অধিনায়ক কে বাদ দিয়ে ৭ নতুন জনকে নিয়ে ওয়েস্ট ইন্ডিজের দল ঘোষণা

টি-টোয়েন্টি বিশ্বকাপের আর মাত্র ১২ দিন বাকি। দলগুলো শেষ মুহূর্ত পর্যন্ত ভালো প্রস্তুতি নিচ্ছে। টুর্নামেন্টে ...

ফুটবল

যেদিন বাংলাদেশের জার্সিতে দেখা যাবে হামজাকে

যেদিন বাংলাদেশের জার্সিতে দেখা যাবে হামজাকে

ইংলিশ ক্লাব লেস্টার সিটির হয়ে খেলা হামজা চৌধুরী বেশ কিছুদিন ধরেই আলোচনায় রয়েছেন। বাংলাদেশের হয়ে ...

ব্রাজিল শিবিরে ইনজুরির ছড়াছড়ি, নতুন করে স্কোয়াডে চারজন

ব্রাজিল শিবিরে ইনজুরির ছড়াছড়ি, নতুন করে স্কোয়াডে চারজন

ব্রাজিলই প্রথম কোপা আমেরিকায় অংশগ্রহণকারী দল ঘোষণা করে। কোচ দারিভাল জুনিয়র তার প্রথম মেয়াদে কিছু ...



রে