| ঢাকা, মঙ্গলবার, ৭ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

বাচা-মরার ম্যাচে শক্তিশালী হায়দ্রাবাদের বিপক্ষে দুই পরিবর্তন নিয়ে দল ঘোষণা করল চেন্নাই, দেখে নিন ম্যাচ সময়

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৪ এপ্রিল ২৬ ১৮:৪০:৫৬
বাচা-মরার ম্যাচে শক্তিশালী হায়দ্রাবাদের বিপক্ষে দুই পরিবর্তন নিয়ে দল ঘোষণা করল চেন্নাই, দেখে নিন ম্যাচ সময়

টানা দুই ম্যাচ হেরে পয়েন্ট টেবিলে নিজেদের অবস্থান দুর্বল করেছে চেন্নাই। সুপার ফোরের জন্য পরের ম্যাচে জয়ের বিকল্প নেই চেন্নাইয়ের। কিন্তু পরে জয়ের রাস্তা আরও কঠিন চেন্নাইয়ের জন্য। কারণ পরের ম্যাচে ফিজের চেন্নাইয়ের মুখোমুখি আইপিএলের এই মৌসুমের অন্যতম সফল দল হায়দরাবাদ। হায়দ্রাবাদ এখন পর্যন্ত ৮ ম্যাচে ৫ জয় এবং ৩ হারে পয়েন্ট টেবিলের প্রথম স্থানে রয়েছে।

এই মৌসুমে প্রতিটি ম্যাচেই যে কয়েকটি দল প্রবাহিত হয়েছে তাদের মধ্যে হায়দ্রাবাদ অন্যতম। তারা তাদের মৌসুমের সর্বোচ্চ পাওয়ার প্লেতে ১২৫ রান করেছে। যদিও এই ম্যাচটি চেন্নাইয়ে ঘরের মাঠেখেলা হবে। শক্তিশালী হায়দ্রাবাদের ব্যাটিং লাইন আপের বিরুদ্ধে আবারও কঠোর পড়িক্ষা দিতে হবে মুস্তাফিজ-পাথিরানাদের। এই ম্যাচে তা নির্ভর করছে চেন্নাই সুপার ফ্রোরের ভাগ্র।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে স্বপ্নের মতো শুরুর পর গত তিন ম্যাচে ফর্ম হারিয়েছেন বাংলাদেশের মুস্তাফিজুর রহমান। প্রথম ম্যাচে ২৯ রান ও ৪ উইকেট নিয়ে ম্যান অব দ্য ম্যাচ হন তিনি। কিন্তু শেষ তিন ম্যাচে মাত্র ৩ উইকেট নিয়ে ১৪৯ রান দিয়েছেন তিনি। লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে শেষ ম্যাচে, তারা শেষ ৩ বলে ১৯ রান দিয়েছিল। এমন বাজে বোলিং পারফরম্যান্সের পর বাকি দুই ম্যাচে ভিস কোটা শুরুর একাদশে জায়গা পাবে কি না তা নিয়ে প্রশ্ন উঠেছে। সম্ভবত ডনির কোচ এরিক সিমন্স এই প্রশ্নের পরোক্ষ উত্তর দিয়েছেন।

এক সংবাদ সম্মেলনে তিনি বলেন, "চেন্নাইয়ের উইকেটে ফিজের খারাপ হতে পারত। কিন্তু এটা তার দুর্ভাগ্য, এটা খেলার অংশ। এটা যে কারোর সঙ্গেই হতে পারত। আমরা আশা করি পরের ম্যাচে সে ভংঙ্কার হয়ে উঠবে।

চেন্নাই হায়দ্রাবাদ হেট টু হেট ফলাফল-

চেন্নাই-হায়দ্রাবাদ আইপিএলে মোট ২০ বার মুখোমুখি হয়েছে। চেন্নাই ১৪ এবং হায়দ্রাবাদ ৬ ম্যাচে জয় পেয়েছে। পরিসংখ্যানে চেন্নাই এগিয়ে থাকলেও এই ম্যাচে নিশ্চিত ফেভারিট হায়দ্রাবাদ।

ম্যাচ সময়- ২৮ এপ্রিল রাত ৮ টায় ( বাংলাদেশ টাইম)

সম্বাব্য একাদশ : ড্যারিল মিচেল, রুতুরাজ গায়কোয়াড় (অধিনায়ক), আজিঙ্কা রাহানে, শিবাম দুবে, মঈন আলি, রবীন্দ্র জাদেজা, এমএস ধোনি (উইকেটরক্ষক), দীপক চাহার, তুষার দেশপান্ডে, মুস্তাফিজুর রহমান ও মাথিশা পাথিরানা।

আপনার জন্য নির্বাচিত নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

জিম্বাবুয়ের সঙ্গে বাংলাদেশের এই সিরিজ আসন্ন বিশ্বকাপ কতটা সহজ হবে খোলামেলা বললেন পাপন

জিম্বাবুয়ের সঙ্গে বাংলাদেশের এই সিরিজ আসন্ন বিশ্বকাপ কতটা সহজ হবে খোলামেলা বললেন পাপন

টি-২০ বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে বাংলাদেশ বনাম জিম্বাবুয়ের মধ্যকার পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ চলছে এই সিরিজ ...

সময় খারাপ হলে লিটনের নাম ঠনঠন দাসও হয়ে যায়

সময় খারাপ হলে লিটনের নাম ঠনঠন দাসও হয়ে যায়

একজন ক্রিকেট টানা ভালো ফর্মে থাকবে তা অনেক কঠিন ব্যাপার কোন ক্রিকেটার সময়ে ফর্মে আবার ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে