| ঢাকা, সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১

আগামীকাল গুজরাতের বিপক্ষে চমক নিয়ে একাদশ ঘোষণা করলো চেন্নাই, ফিট পাথিরানা খেলতে প্রস্তুত

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৪ মার্চ ২৫ ১২:৪৩:৪৩
আগামীকাল গুজরাতের বিপক্ষে চমক নিয়ে একাদশ ঘোষণা করলো চেন্নাই, ফিট পাথিরানা খেলতে প্রস্তুত

মাথিশা পাথিরানা ফিট থাকলে চেন্নাইয়ের প্রথম একাদশে থাকতেন। কিন্তু আচমকা আঘাত এড়ানো গেল। গত মৌসুমে মহেন্দ্র সিং ধোনির অন্যতম সেরা বোলিং অস্ত্র ছিল। অন্যদিকে মুস্তাফিজুর রহমান চেন্নাইয়ের হয়ে আইপিএল অভিষেকের দুর্দান্ত শুরু করেছিলেন। প্রথম ১০ বলে ৪ উইকেট নিয়ে ম্যাচের মোড় ঘুরিয়ে দেন এই টাইগার পেসার।

ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ১৭ তম আসরের ১ম ম্যাচে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করার পরে ফিজ ম্যান অফ দ্য ম্যাচের পুরস্কারও জিতেছিলেন। ম্যাচের পরও থেমে থাকেনি তার প্রতি শ্রদ্ধা। চেন্নাই ভক্ত থেকে অ্যাথলেটদের প্রশংসায় পঞ্চমুখ। ইতিমধ্যে চেন্নাই শিবিরে যোগ দিয়েছেন মাথিশা পাথিরানা।

পরবর্তী ম্যাচ হিসেবে খেলতে প্রস্তুত লঙ্কান সেনসেশন বলে জানা গেছে। লঙ্কান খেলোয়াড় সম্পূর্ণ ফিটনেস নিয়ে আইপিএলে এসেছেন," বলেছেন পাথিরানা দলের ম্যানেজার আমিলা কালুগালাঘি। শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের চিকিৎসকরা তাকে ফিট ঘোষণা করেছেন। বাংলাদেশের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছিলেন পাথিরানা। এরপর তিনি আর খেলতে পারেননি। সিরিজের শেষ ম্যাচ। শ্রীলঙ্কা ওডিআই সিরিজেও তাকে মাঠে নামেনি।

প্রাথমিকভাবে মনে করা হয়েছিল, পাথিরানার মাঠে ফিরতে চার সপ্তাহ মতো সময় লাগতে পারে। সে ক্ষেত্রে চেন্নাইয়ের হয়ে আইপিএলের প্রথম তিনটি ম্যাচ তিনি খেলতে পারতেন না। পাথিরানা দ্রুত ফিট হয়ে যাওয়ায় স্বস্তি পাবেন রুতুরাজ গায়কোয়াড়েরা। তবে তিনি কোন ম্যাচ থেকে খেলবেন, তা এখনও জানাননি সিএসকে কর্তৃপক্ষ।

বেঙ্গালুরুর বিপক্ষে জয়ের ম্যাচে মুস্তাফিজ দারুণ বোলিং করলেও নিজের কোটার শেষ ওভারে বেশ খরুচে ছিলেন। এ ছাড়া ডেথে রান আটকাতে পারেননি তুষার দেশপান্ডেরাও। এ জায়গায় চেন্নাইয়ের প্রধান অস্ত্র হতে পারেন পাথিরানা। তার হাতে রয়েছে নিখুঁত ইয়র্কার। গত বছর চেন্নাইয়ের চ্যাম্পিয়ন হওয়ার পেনে গুরুত্বপূর্ণ অবদান ছিল।

গুজরাটের বিপক্ষে কে খেলবেন?

আরসিবির বিপক্ষে ৬ উইকেটের বড় ব্যবধানে জয়ের পর আগামীকাল (মঙ্গলবার) নিজেদের দ্বিতীয় ম্যাচে গুজরাট টাইটান্সের মুখোমুখি হবে চেন্নাই। এই ম্যাচটিও মাঠে গড়াচ্ছে চেন্নাইয়ের ঘরের মাঠ এম চিদাম্বরম স্টেডিয়ামে। পাথিরানার খেলা নিয়ে চেন্নাই এখনো কিছু নিশ্চিত না করলেও এই ম্যাচেও মুস্তাফিজের খেলার সম্ভাবনা অনেকটাই বেশি।

একে তো চেন্নাইয়ের কন্ডিশন মুস্তাফিজ সহায়ক, এ ছাড়া প্রথম ম্যাচে ম্যাচ জেতানো পারফরম্যান্সের পর তাকে নিশ্চয়ই বেঞ্চে বসিয়ে রাখতে চাইবে না টিম ম্যানেজমেন্ট। পাথিরানা ফিরলেও দুই পেসার খেলাতে পারে। সে ক্ষেত্রে বাদ পড়তে পারেন গত ম্যাচে বিদেশি কোটায় খেলা লঙ্কান স্পিনার মহেশ থিকসানা। প্রথম ম্যাচে অনেকটাই নিস্প্রভ ছিলেন তিনি।

চেন্নাই সুপার কিংসের সম্ভাব্য একাদশ

রুতুরাজ গায়কোয়াড় (অধিনায়ক), রাচিন রবীন্দ্র, আজিঙ্কা রাহানে, ড্যারিল মিচেল, রবীন্দ্র জাদেজা, সামির রিজভি, মহেন্দ্র সিং ধোনি, দীপক চাহার, মহেশ থিকশানা/মাথিশা পাথিরানা, মুস্তাফিজুর রহমান ও তুশার দেশপান্ডে।

ইম্প্যাক্ট প্লেয়ার-শিবাম দুবে।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

মুস্তাফিজদের পরবর্তী ম্যাচের জন্য শক্তিশালী একাদশ ঘোষনা করলো চেন্নাই কোচ

মুস্তাফিজদের পরবর্তী ম্যাচের জন্য শক্তিশালী একাদশ ঘোষনা করলো চেন্নাই কোচ

চেন্নাই ২৩ এপ্রিল রাত ৮ টায় (বাংলাদেশ সময়) লখনউয়ের মুখোমুখি হবে। লখনউয়ে বিপক্ষে শেষ ম্যাচে ...

মিডিয়ার জোরে তামিমকে জাতীয় দলে চান না বিসিবি

মিডিয়ার জোরে তামিমকে জাতীয় দলে চান না বিসিবি

ডিপিএলের ম্যাচ শেষে শান্ত তামিমের সঙ্গে বৈঠক করেন বাংলাদেশ অধিনায়ক নাজমুল হোসেন। মিডিয়ার সামনে সেই ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে