| ঢাকা, রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

বিপদের দিনে শাকিবের পাশে অপু, যা বললেন বুবলী

বিনোদন ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ মার্চ ১৭ ২০:৪৭:২০
বিপদের দিনে শাকিবের পাশে অপু, যা বললেন বুবলী

আত কিছুর পরে আবার কেননা তার বিরুদ্ধে অসদাচরণ, মিথ্যা আশ্বাসের পাশাপাশি উঠেছে ধর্ষণের অভিযোগ। ফলে ফের সমালোচনা শুরু হয়েছে এ নায়ককে নিয়ে। তবে টালমাটাল এ সময় শাকিবের পাশে রয়েছেন তার প্রাক্তন স্ত্রী অপু বিশ্বাস। পাশপাশি বর্তমান স্ত্রী বুবলীও দিয়েছেন সমর্থনের আভাস।

বুধবার (১৫ মার্চ) শাকিবের বিরুদ্ধে ধর্ষণ, অসদাচরণ, মিথ্যা আশ্বাসের অভিযোগ আনেন প্রযোজক রহমত উল্লাহ। পরদিনই বিষয়টি মীমাংসার চেষ্টা করেন অপু। তিনি নিজ থেকে ওই প্রযোজককে বারবার ফোন করে শাকিবের সঙ্গে দেখা করতে বলেন। কিন্তু প্রযোজক রাজি না হলে তিনি গুলশানের একটি রেস্তোরাঁয় তার সঙ্গে শাকিবকে নিয়ে একটি বৈঠক করান অপু বিশ্বাস।

এ প্রসঙ্গে সংবাদমাধ্যমকে প্রযোজক রহমত উল্লাহ বলেন, ‘অপু বিশ্বাস আমাকে বারবার ফোন করেন বিষয়টি মীমাংসার জন্য। বৃহস্পতিবার (১৬ মার্চ) বিকেলে আমি গুলশান একটি রেস্টুরেন্টে ছিলাম। তখন অপু আবারও ফোন করেন। তিনি শাকিব খানের সঙ্গে আমাকে দেখা করার জন্য অনুরোধ করেন। আমি পরিষ্কার বলে দিলাম শাকিব খানের কাছে আমি যেতে পারব না। আমার সঙ্গে দেখা করতে হলে শাকিব যেন আসে। আমি আমার লোকেশন দেই অপু বিশ্বাসকে।’

তিনি আরও বলেন, ‘শাকিব ও অপু দুজনেই বলেন, ভুল বোঝাবুঝির অবসান করতে চান। কিন্তু এখানে তো ভুলের কিছু দেখছি না। ঘটনাতো সত্যি। আমার অভিযোগ শতভাগ সত্যি। তবে শাকিব আবারও আমার সঙ্গে বসতে চেয়েছে, আমি গ্রাম থেকে এসে বসব। সবকিছু ঠিক থাকলে আমার অভিযোগ হয়তো তুলে নিতে পারি কিন্তু অভিযোগ যা করেছি সেটা শতভাগ সত্যি। শাকিবের কারণে আমি আর্থিকভাবে অনেক ক্ষতিগ্রস্ত হয়েছি।’

এদিকে প্রাক্তন স্ত্রী অপুকে সশরীরে এই বিপদের দিনে শাকিবের পাশে পাওয়া গেলেও বর্তমান স্ত্রী বুবলীকে সেভাবে পাওয়া যায়নি। তবে শাকিবকে নিয়ে সামাজিক মাধ্যমে একটি ছবি প্রকাশ করেছেন এ নায়িকা। সেখানে দেখা যাচ্ছে, একই রকম পোশাক পরে আছেন পুত্র বীর ও শাকিব। ক্যাপশনে বুবলী লিখেছেন, ‘রাজা সব সময় রাজাই থাকে, তেমনই তারকা সবসময় তারকাই হয়।’

পোস্টটিতে স্বামীর এমন স্তুতি করতে দেখে ধারণা করা যাচ্ছে, আত্মিকভাবে শাকিবের পাশেই আছেন বুবলী। ক্যাপশন যেন সেই সমর্থনের আভাস। নেটিজেনরাও তাই মনে করছেন।

বুধবার (১৫ মার্চ) এফডিসিতে উপস্থিত হয়ে বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক, পরিচালক, শিল্পী সমিতি ও ক্যামেরাম্যান সমিতি বরাবর লিখিত অভিযোগ করেন রহমত উল্লাহ। তিনি নির্মিতব্য ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমাটির প্রযোজক। এ ছবিতে কেন্দ্রিয় চরিত্রে ছিলেন শাকিব। এই ছবি কেন্দ্র করেই ঘটনা ঘটেছে। সিনেমাটিতে অসদাচরণ, মিথ্যা আশ্বাস, ধর্ষণ (মামলা নং: ঘঝড চড়ষরপব ৎবভবৎবহপব হড়: ঊ ৬২৪৯৪৯৫৯) এবং পেশাগত অবহেলার মাধ্যমে চলচ্চিত্রটির ক্ষতি সাধন চলচ্চিত্রের শুটিং সম্পন্ন করতে অথবা লগ্নিকৃত অর্থ ফিরিয়ে দিতে রাজি না হওয়ায় নিরুপায় হয়ে অভিযোগ করেছেন বলে অভিযোগপত্রে উল্লেখ করেন সিনেমাটির প্রযোজক।

২০১৬ সালের সেপ্টেম্বরে ‘অপারেশন অগ্নিপথ’ ছবির শুটিং শুরু হয়েছিল অস্ট্রেলিয়ায়। এতে শাকিবের বিপরীতে ছিলেন শিবা আলী খান। ৬০ শতাংশ দৃশ্যধারণ সম্পন্ন এ সিনেমায় খল চরিত্রে ছিলেন মিশা সদাগর। ছবিটি পরিচালনার দায়িত্বে ছিলেন আশিকুর রহমান।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

ব্যাটিং অর্ডার পরিবর্তন নিয়ে দুই মেরুতে পাপন-হাথুরু, বিশ্বকাপের আগে নতুন দ্বন্দ শুরু

ব্যাটিং অর্ডার পরিবর্তন নিয়ে দুই মেরুতে পাপন-হাথুরু, বিশ্বকাপের আগে নতুন দ্বন্দ শুরু

হ্যাঁ, টি-টোয়েন্টিতে বাংলাদেশের ব্যাটিং অর্ডার বদলে যাবে। ক্রিকেটে এটা সাধারণ ব্যাপার। বাংলাদেশ জাতীয় দলের প্রধান ...

মুস্তাফিজের পরিবর্তে খেলা বোলার আজ যত রান দিল

মুস্তাফিজের পরিবর্তে খেলা বোলার আজ যত রান দিল

আইপিএলে নিজেদের শেষ ম্যাচে আজ মুখোমুখি হয়েছে চেন্নাই এবং ব্যাঙ্গালুরো। প্লে অফের জন্য এই ম্যাচ ...

ফুটবল

বাংলাদেশ-জিম্বাবুয়ের হাইভোল্টেজ ম্যাচসহ টিভিতে আজকের খেলা

বাংলাদেশ-জিম্বাবুয়ের হাইভোল্টেজ ম্যাচসহ টিভিতে আজকের খেলা

অন্যান্য দিনের মতো আজ মঙ্গলবার (৭ মে) বিশ্ব ক্রীড়াঙ্গনে চলছে নানা আয়োজন। তৃতীয় টি-টোয়েন্টিতে আজ ...

এবছর আসছে না আর্জেন্টিনা, যুক্ত হচ্ছে জাপান

এবছর আসছে না আর্জেন্টিনা, যুক্ত হচ্ছে জাপান

বঙ্গবন্ধু কাবাডি কাপের চতুর্থ আসর শুরু হচ্ছে আগামী ২৬ মে। গতবারের আলোচিত দেশ এবারে আর্জেন্টিনা ...



রে