| ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

মেট্রোতে দুই তরুণীর রোমান্টিক অঙ্গভঙ্গির ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৪ মার্চ ২৪ ১৬:০২:৪০
মেট্রোতে দুই তরুণীর রোমান্টিক অঙ্গভঙ্গির ভিডিও ভাইরাল

ভারতের রাজধানী নয়াদিল্লিতে মেট্রো ট্রেনে দুই তরুণীর একটি ভিডিও ক্লিপ ভাইরাল হয়েছে। হোলি উপলক্ষ্যে তাদের একে অপরের গায়ে রং লাগাতে দেখানো হয়েছে। ভিডিওতে দুই তরুণীকে অশ্লীল অঙ্গভঙ্গি করতে দেখা যায়।

ভিডিওটি ভাইরাল হওয়ার পর অনেককেই ক্ষোভ প্রকাশ করতে দেখা গেছে। ইন্টারনেট ব্যবহারকারীরা মেট্রো কর্তৃপক্ষকে এই বন্ধের বিরুদ্ধে কার্যকর ব্যবস্থা নেওয়ার আহ্বান জানিয়েছেন।

ভাইরাল হওয়া ৪৪ সেকেন্ডের ভিডিওটিতে দেখা যাচ্ছে দুই তরুণীরকে ঐতিহ্যবাহী ভারতীয় শাড়ি পরা। তারা প্রথমে একে অপরের মুখে রঙিন পাউডার লাগায়। এরপর অন্তরঙ্গ ভঙ্গিমায় সিনেমার নায়ক-নায়িকার গানের দৃশ্যের মতো একে অপরকে জড়িয়ে ধরেন। কাছাকাছি আসেন, দুজনে শুয়ে পড়েন মেট্রোতেই।

ওই সময় মেট্রোর অন্যান্য যাত্রীরা তাদের এসব কর্মকাণ্ড দেখছিলেন। সিটে বসে থাকা এক তরুণীকে অন্য দিকে মুখ ফিরিয়ে নিতেও দেখা যায়।ভিডিওটি ভাইরাল হওয়ার পর তীব্র সমালোচনায় মুখর হন নেটিজেনরা। তারা বলেছেন, এই দুই তরুণীর কর্মকাণ্ড অশালীন এবং ভারতীয় সংস্কৃতির পরিপন্থি। এসব বন্ধে কার্যকরী ব্যবস্থা নেয়ার জন্য মেট্রো কর্তৃপক্ষের কাছে অনুরোধ করছি।

মাইক্রো ব্লগিং সাইটে এক ব্যক্তি ভিডিওটি প্রকাশ করেছেন। ভিডিওটির শিরোনামে তিনি লিখেছেন, ‘এসবের বিরুদ্ধে আমাদের দ্রুত আইন প্রয়োজন।’ভিডিওতে একজন মন্তব্য করেছেন, আমি ভিডিওটি দেখেই বিব্রত হয়েছি। চিন্তা করুন পেছনে থাকা মানুষের অবস্থা কেমন হয়েছিল।অপর একজন লিখেছেন, এটি কি কোনো মেট্রো স্টেশন নাকি পথভ্রষ্ট করার জায়গা?

এদিকে দিল্লি মেট্রো কর্তৃপক্ষ ভাইরালএই ভিডিও নিয়ে সন্দেহ প্রকাশ করেছে। এক বিবৃতিতে তারা জানিয়েছে, প্রাথমিকভাবে মেট্রোর ভেতর এই ভিডিওর সত্যতা সন্দেহজনক মনে হচ্ছে। এই ধরনের ভিডিও তৈরি করতে নকল প্রযুক্তি ব্যবহার করা হতে পারে।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন-

সূত্র: এনডিটিভি

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

কলকাতার হাইভোল্টেজ ম্যাচ সহ টিভিতে যেসব খেলা দেখবেন আজ

কলকাতার হাইভোল্টেজ ম্যাচ সহ টিভিতে যেসব খেলা দেখবেন আজ

আজ (শুক্রবার) আইপিএলে একটি ম্যাচ রয়েছে। রাতে লা লিগায় খেলবে রিয়াল মাদ্রিদ। ক্রিকেট ঢাকা প্রিমিয়ার লিগ রূপগঞ্জ টাইগার্স–সিটি ...

নির্বাচক প্যানেলের জরুরি মিটিংয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে নতুন পরিকল্পনা সাজিয়েছেন হাথুরুসিংহে

নির্বাচক প্যানেলের জরুরি মিটিংয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে নতুন পরিকল্পনা সাজিয়েছেন হাথুরুসিংহে

বাংলাদেশ ক্রিকেটের জন্য দীর্ঘমেয়াদি উন্নয়ন পরিকল্পনা রয়েছে কোচ চন্ডিকা হাথুরুসিংহের। ২০২৩ সালের ওয়ানডে বিশ্বকাপে তিনি ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে