| ঢাকা, রবিবার, ৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

ব্রেকিং নিউজঃ ‘কৃষ-৪’ শুরু করছেন হৃতিক

বিনোদন ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ অক্টোবর ২২ ১৩:২৬:১১

ব্রেকিং নিউজঃ ‘কৃষ-৪’ শুরু করছেন হৃতিক

আবারও স্লিম হচ্ছেন হৃতিক রোশন! অভিনেতা ক্রিশ গাথার চতুর্থ অধ্যায়ের স্ক্রিপ্টে হ্যাঁ বলেছেন। এই সুপারহিরো ছবির চিত্রনাট্য লিখেছেন অভিনেতা ও পরিচালক রাকেশ রোশনের বাবা।

যদিও বাবার লেখা স্ক্রিপ্টে বেশ কিছু পরিবর্তন করেছেন অভিনেতা। এই ছবিতে একাধিক ইনপুট দিয়েছেন হৃতিক নিজেই। অভিনেতার ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, আগামী বছর 'কৃষ-৪'-এর শুটিং শুরু হবে।

সূত্রের মতে, হৃতিক ছবিটির চিত্রনাট্য এবং গল্প সম্পর্কে খুব নিশ্চিত হতে চেয়েছিলেন কারণ তারা বহু বছর পর এই ফ্র্যাঞ্চাইজির পরবর্তী ছবি নিয়ে আসছেন। তিনি কোনো ভুল করতে চাননি।

সূত্রটি আরও জানিয়েছে, 'স্ক্রিপ্ট তৈরি হওয়ার পর হৃতিক প্রথমে এটি পড়েন এবং তাতে কিছু পরিবর্তন করেন। এত কিছুর পর এবার এই ছবির স্ক্রিপ্ট তৈরি। আগামী বছরের ফেব্রুয়ারি বা মার্চে শুটিং শুরু হবে।

তবে তার আগে হৃতিককে দেখা যাবে সিদ্ধার্থ আনন্দের 'ফাইটার'-এ। আপাতত সেই ছবির শুটিং প্রায় শেষ করেছেন তিনি। আগামী বছরের জানুয়ারিতে মুক্তি পাবে ছবিটি। এতে তার সঙ্গে রয়েছেন দীপিকা পাড়ুকোন।

'ফাইটার' মুক্তির পর 'কৃষ-৪'-এ কাজ করবেন হৃতিক। ২০০৩ সালে 'কাই মিল গ্যায়া' ছবির মাধ্যমে ক্রিশ ফ্র্যাঞ্চাইজির যাত্রা শুরু হয়। এতে হৃতিকের বিপরীতে প্রীতি জিনতা অভিনয় করেন। এরপর আসে ‘কৃষ’। হৃতিকের সঙ্গে ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

অবশেষে মাঠে ফেরার ঘোষণা দিলেন সাকিব

অবশেষে মাঠে ফেরার ঘোষণা দিলেন সাকিব

জিম্বাবুয়ে ও যুক্তরাষ্ট্রের বিপক্ষে সিরিজ দিয়ে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি নিচ্ছে বাংলাদেশ। দক্ষিণ আফ্রিকা অঞ্চল ...

বাংলাদেশ চেন্নাই কলকাতা হাইভোল্টেজ ম্যাচসহ টিভিতে আজের সকল খেলা

বাংলাদেশ চেন্নাই কলকাতা হাইভোল্টেজ ম্যাচসহ টিভিতে আজের সকল খেলা

সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে আজ (রোববার) মুখোমুখি বাংলাদেশ-জিম্বাবুয়ে। একইদিন আইপিএলে দুটি ম্যাচ রয়েছে। রাতে নিজেদের লিগে ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে