| ঢাকা, রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

বাংলাদেশের মিশন বছরের শেষ দিনে জয় - তাওহীদ হৃদয়

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ ডিসেম্বর ৩০ ১০:৩০:০১
বাংলাদেশের মিশন বছরের শেষ দিনে জয়  - তাওহীদ হৃদয়

বিশ্বকাপের এক বছরে টি-টোয়েন্টি হতে পারে বাংলাদেশ ক্রিকেটে বড় স্বস্তির নাম। বছরে তিনটি টি-টোয়েন্টি সিরিজের একটিও হারেনি টাইগাররা। ঘরের মাঠে দাপট দেখিয়ে তিনটি সিরিজ জিতেছে বাংলাদেশ। এবার বাংলাদেশের মিশন বছরের শেষ দিনে জিতে আরেকটি সিরিজ জয়ের।

তিন ম্যাচ সিরিজের প্রথম ম্যাচে জয় পেয়েছে বাংলাদেশ। মাউন্ট মাঙ্গানুইতে দ্বিতীয় ম্যাচটি বৃষ্টিতে ভেসে যায়। স্বাভাবিকভাবেই সিরিজ হারের শঙ্কা আর নেই চন্ডিকা হাথুরুসিংহের দল। তবে সেখানে থেমে থাকতে রাজি নন দলের ক্রিকেটাররা। টি-টোয়েন্টির শেষ ম্যাচের প্রাক্কালে সংবাদ সম্মেলনে সিরিজ জয়ের আশাবাদ ব্যক্ত করেন তাওহিদ হৃদজ।

এই শনিবার মাউন্ট মাঙ্গানুইতে ফাইনাল খেলা সম্পর্কে তেওহিদ হারাদয়কে জিজ্ঞাসা করা হয়েছিল। জবাবে তিনি বলেন, বাংলাদেশের মানসিকতা বদলাবে না, “মানসিকতা আগের ম্যাচগুলোর মতোই আছে, এখনো আছে। আমরা মনে করি এটি একটি ভালো সুযোগ। সেখানে আমাদের নিজেদের সম্ভাবনা দেখাই। আশা করি আমরা যে প্রবাহে আছি ইনশাআল্লাহ তা অব্যাহত থাকবে।'

এটা স্বাভাবিক যে আমরা না হবে: হৃদয়রিশাদের বোলিং নিয়ে যা বললেন সেফার্টভারত ও পাকিস্তানের হার বাংলাদেশের জন্য সুখবরহৃদয় আরও ভালো কিছুর আশায়, “এখন আমি যা মনে করি টি-টোয়েন্টি একটি ভিন্ন ফরম্যাট। এখনও কাজ বাকি আছে, আমি মনে করি আমাদের দল যে অবস্থায় আছে, প্রত্যেক ব্যাটসম্যান ভালো করছে। ইনশাআল্লাহ আমরা এখান থেকে একসাথে খেলতে পারলে ভালো হবে।

হৃদয় নিউজিল্যান্ডে তার মারধর সম্পর্কে বলেছেন: “আলহামদুলিল্লাহ, সব শেষ এবং আমি মনে করি ভালোর কোন শেষ নেই। অভাগা আউট, চলে গেছে। আমি ডানেডিনে প্রথম যে খেলাটি খেলেছিলাম সেখানেই শেষ করা উচিত ছিল। আমরা যদি খেলাটি শেষ করতে পারতাম, তাহলে আমরা জিততে পারতাম। আফিফ আর আমি তখন ছিলাম।

দলের পরিবেশ নিয়ে মন্তব্য করেন, ‘এ পর্যন্ত আলহামদুলিল্লাহ, দলের ফলাফল পেলে দলের সবাই ভালো থাকে এটাই স্বাভাবিক। এবং আমাদের সম্পর্কে সবচেয়ে ভাল জিনিস হল যে আমরা সবাই সবার পিছনে আছে। কোচ থেকে শুরু করে এখানকার মানুষ, তারা আমাদের বিশ্বাস করেন যে আমরা এটা করতে পারি। গত কয়েকদিন ধরে আমরা এই ফরম্যাটে ভালো করছি। আমি আশা করি আমরা ইনশাআল্লাহ চালিয়ে যেতে পারব।'

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

মুস্তাফিজের না থাকার জন্যই হেরেছি, ম্যাচ হেরে বাদ সংবাদ সম্মেলনে যা বললো ধোনি

মুস্তাফিজের না থাকার জন্যই হেরেছি, ম্যাচ হেরে বাদ সংবাদ সম্মেলনে যা বললো ধোনি

প্লে অফের লড়াইয়ে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে মাঠে নেমেছিল চেন্নাই হারলেও সমীকরণ ছিল প্লে অফে ...

কোহলির যে কথা চরক খুশি আফ্রিদি

কোহলির যে কথা চরক খুশি আফ্রিদি

রাজনৈতিক বৈরিতার কারণে গত এক যুগ ধরে দ্বিপাক্ষিক সিরিজ খেলে না ভারত-পাকিস্তান। দ্বিপাক্ষিক সিরিজ তো ...

ফুটবল

বাংলাদেশ-জিম্বাবুয়ের হাইভোল্টেজ ম্যাচসহ টিভিতে আজকের খেলা

বাংলাদেশ-জিম্বাবুয়ের হাইভোল্টেজ ম্যাচসহ টিভিতে আজকের খেলা

অন্যান্য দিনের মতো আজ মঙ্গলবার (৭ মে) বিশ্ব ক্রীড়াঙ্গনে চলছে নানা আয়োজন। তৃতীয় টি-টোয়েন্টিতে আজ ...

এবছর আসছে না আর্জেন্টিনা, যুক্ত হচ্ছে জাপান

এবছর আসছে না আর্জেন্টিনা, যুক্ত হচ্ছে জাপান

বঙ্গবন্ধু কাবাডি কাপের চতুর্থ আসর শুরু হচ্ছে আগামী ২৬ মে। গতবারের আলোচিত দেশ এবারে আর্জেন্টিনা ...



রে