| ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

অবশেষে জানাগেলো শুভমান গিলের প্রেমের আদ্যপ্রান্ত

বিনোদন ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ নভেম্বর ০৬ ১৫:৫৩:২০
অবশেষে জানাগেলো শুভমান গিলের প্রেমের আদ্যপ্রান্ত

শুভমান গিল কিছু দুর্দান্ত শট খেলছেন বা একটি ভাল ইনিংস খেলছেন - যখন গ্যালারি 'সারা সারা' স্লোগান দিচ্ছে। এই বিশ্বকাপে ভারতের ম্যাচে এমন দৃশ্য বেশ কয়েকবার দেখা গেছে। গত সপ্তাহে মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে ভারত-শ্রীলঙ্কা ম্যাচ চলাকালীন 'সারা ভাবী, সারা ভাবী' স্লোগানও শোনা গিয়েছিল। সেদিন গ্যালারিতে ছিলেন শচীন টেন্ডুলকারের মেয়ে সারা টেন্ডুলকার। ৯২ রানের দুর্দান্ত ইনিংসও খেলেন গিল।

তবে কেউ কেউ মনে করেন শচীন-কন্যা সারা নয়, গিল আসলে সাইফ আলি খানের মেয়ে সারা আলি খানের প্রেমে পড়েছেন। মাঝে মাঝে বিভিন্ন জায়গায় একসঙ্গে দেখা গেছে এই দুজনকে। সব মিলিয়ে অনেকেরই কৌতূহল, গিলের প্রেম আসলে কোন সারার সঙ্গে?

এবার গিলের প্রেমিকার প্রশ্নের উত্তর সম্ভবত খুব পরিষ্কার হতে চলেছে। আর সেটা সারা আলি খানের মাধ্যমে। কফি উইথ করণের আসন্ন পর্বে হাজির হচ্ছেন সারা আলি খান। শোয়ের জন্য একটি প্রচারমূলক ভিডিওতে, করণকে সারাকে গিলের সাথে তার গুজব রোম্যান্স সম্পর্কে প্রশ্ন করতে দেখা যায়। জবাবে সারা আলি খান বলেন, 'আপনি সারাকে ভুল প্রশ্ন করছেন। সারা পৃথিবী অন্যায়ের পেছনে ছুটছে।

সারা আলি খান এ বিষয়ে আর কিছু বলেছেন কি না, তা জানা যাবে অনুষ্ঠানটি প্রচার হলে। কিন্তু একটা জিনিস খুব পরিষ্কার, গিল আরেক সারার প্রেমে পড়েছেন, অর্থাৎ সারা টেন্ডুলকার। শচীন-কন্যা সারার সঙ্গে ভারতীয় ক্রিকেটার গিলের সম্পর্কের কথা বহুদিন ধরেই শোনা যাচ্ছে। মাঝে মাঝে সারা আলি খানের সঙ্গেও দেখা গিয়েছে গিলকে। মুম্বাইয়ের রেস্তোরাঁ, বিমানবন্দর এবং হোটেল লবিতে পাপারাজ্জি ক্যামেরায়ও দুজনকে ধরা পড়ে।

কিন্তু কয়েক মাস ধরে সারা টেন্ডুলকারের পাশাপাশি আবারও শোনা যাচ্ছে গিলের নাম। গত সপ্তাহে শ্রীলঙ্কা ম্যাচের আগে, মুম্বইতে মুকেশ আম্বানির মালিকানাধীন একটি শপিং মলের উদ্বোধনে বেশ কয়েকজন বলিউড তারকা উপস্থিত ছিলেন। ওই দিন ভারতীয় ক্রিকেটাররা টিম হোটেলে থাকলেও অনুষ্ঠানে গিয়েছিলেন।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, সারা-গিল অনুষ্ঠানের পর একসঙ্গে বাইরে যাচ্ছিলেন। ঠিক তখনই পাপারাজ্জিদের ক্যামেরা নজর কেড়েছে গিলের। গিল তৎক্ষণাৎ নিজেকে আড়াল করার জন্য ঘুরে দাঁড়াল, সারাকেও থামিয়ে দিল। কিছুক্ষণ পর গিল একাই গাড়িতে চলে গেল।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

হাইভোল্টেজ ম্যাচে হায়দ্রাবাদকে যত রানের টার্গেট দিল চেন্নাই

হাইভোল্টেজ ম্যাচে হায়দ্রাবাদকে যত রানের টার্গেট দিল চেন্নাই

টানা দুই ম্যাচ হেরে পয়েন্ট টেবিলে নিজেদের অবস্থান দুর্বল করেছে চেন্নাই। সুপার ফোরের জন্য হায়দ্রাবাদের ...

অবশেষে মুস্তাফিজের দেশে ফেরা নিয়ে কান্নার স্বরে যা বললেন ধোনি

অবশেষে মুস্তাফিজের দেশে ফেরা নিয়ে কান্নার স্বরে যা বললেন ধোনি

চলে যাওয়ার আগে আমাদের মায়া বাড়িয়ে গেল। এমন মুস্তাফিজকেই প্রতি ম্যাচে আমরা চেয়েছি মুস্তাফিজের স্লোয়ার ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে