| ঢাকা, বুধবার, ৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

হোমায়রা হিমুর মেসেঞ্জার থেকে চাঞ্চল্যকর তথ্য ফাঁস

বিনোদন ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ নভেম্বর ০৪ ২৩:২৫:১২
হোমায়রা হিমুর মেসেঞ্জার থেকে চাঞ্চল্যকর তথ্য ফাঁস

অভিনেত্রী হিমুর মৃত্যু রহস্যে ঘেরা। ঘটনার রহস্য উদঘাটনে ইতিমধ্যেই অভিনেত্রী জিয়াউদ্দিনের প্রেমিককে গ্রেফতার করেছে পুলিশ। শুধু তাই নয়, মেকআপ আর্টিস্ট মিহিরও রয়েছে র‌্যাবের নজরে।

শুক্রবার (৩ নভেম্বর) সন্ধ্যায় রাজধানীর কারওয়ান বাজারে র‌্যাবের মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান সশস্ত্র বাহিনীর আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন। এ সময় মেকআপ আর্টিস্ট মিহিরকে নিয়ে এমন মন্তব্য করেন তিনি।

দুর্ঘটনার পর একের পর এক তথ্য দিয়েছে র‌্যাব। একই সংবাদ সম্মেলনে তিনি বলেন, হিমুর মেসেঞ্জারে সামাজিক সেলিব্রেটির যোগাযোগের প্রমাণ পাওয়া গেছে।

খন্দকার আল মঈন এ প্রসঙ্গে বিস্তারিত বলেন, সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় কিছু মানুষ; যারা বিভিন্ন সময়ে নিজেকে গুণী ও ভালো মানুষ বলে দাবি করে; তাদের সাথে আমাদের যোগাযোগের বিভিন্ন সূত্র রয়েছে। যেহেতু এতে আত্মহত্যায় সহায়তা করা এবং প্ররোচনা দেওয়া জড়িত। তাই তাদের বিষয়টিও খতিয়ে দেখা হচ্ছে।

এ সময় রুফির সঙ্গে হিমুর সম্পর্কের বিষয়ে তিনি বলেন, আসামি প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছেন, অভিনেত্রী হিমু বিগোর অনলাইন জুয়ায় আসক্ত। উরফি জিয়া গত চার মাসে জুয়া খেলে অনেক টাকা দিয়েছেন। সেই টাকা ও বিয়ে নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এ ছাড়াও দীর্ঘদিনের প্রেমের সম্পর্ককে বিয়েতে পরিণত করার আগে বেশ কয়েকবার আত্মহত্যার চেষ্টা করেছিলেন এই অভিনেত্রী।

এর আগে লক্ষ্মীপুরে মা শামীম আরা চৌধুরীর কবরের পাশে দাফন করা হয় অভিনেত্রী হোমায়রা হিমুকে। শুক্রবার (৩ নভেম্বর) রাত ৮টায় লক্ষ্মীপুর পৌরসভার লামছড়ি জামে মসজিদের সামনে দ্বিতীয় জানাজা শেষে মসজিদ কবরস্থানে তার মরদেহ দাফন করা হয়।

প্রসঙ্গত, হোমায়রা হিমু ১৯৮৫ সালের ২৩ নভেম্বর লক্ষ্মীপুর জেলায় জন্মগ্রহণ করেন। তিনি ইস্পাহানি কলেজ থেকে এইচএসসি এবং ইডেন মহিলা কলেজ থেকে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। নাটকে অভিনয়ের মাধ্যমে তিনি প্রথম থিয়েটার জগতে প্রবেশ করেন। তিনি ফরাসি নামক একটি থিয়েটার দলের হয়ে অভিনয় করেছিলেন। এরপর টেলিভিশন নাটকে নিয়মিত অভিনয় শুরু করেন।

২০১১ সালে 'অমর বন্ধু রাশেদ' ছবিতে অভিনয়ে অভিষেক হয় হুমাইরা হিমুর। চলচ্চিত্রটির গল্প বাংলাদেশের মুক্তিযুদ্ধের উপর ভিত্তি করে নির্মিত এবং চলচ্চিত্রে তার অসামান্য অভিনয় সমালোচকদের কাছ থেকে ইতিবাচক সাড়া পেয়েছে।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

নতুন র‌্যাঙ্কিংয়ে শীর্ষে ব্রাজিল, আর্জেন্টিনা-বাংলাদেশ কততম

নতুন র‌্যাঙ্কিংয়ে শীর্ষে ব্রাজিল, আর্জেন্টিনা-বাংলাদেশ কততম

এবার মেসির আর্জেন্টিনাকে পিছনে ফেলে শীর্ষে আসল ব্রাজিল। তবে এটি ফুটবলের সংক্ষিপ্ত সংস্করণে। বিশ্বে অনেক ...

বিশ্বকাপ দল থেকে লিটনকে বাদ দিয়ে নতুন করে ১৫ সদস্যদের দল ঘোষণা করলো বিসিবি

বিশ্বকাপ দল থেকে লিটনকে বাদ দিয়ে নতুন করে ১৫ সদস্যদের দল ঘোষণা করলো বিসিবি

দরজার সামনে কড়া নাড়ছে আরো একটি বিশ্বকাপ। আজ ১ মে অনেক দল তাদের বিশ্বকাপ দল ...

ফুটবল

বাংলাদেশ-জিম্বাবুয়ের হাইভোল্টেজ ম্যাচসহ টিভিতে আজকের খেলা

বাংলাদেশ-জিম্বাবুয়ের হাইভোল্টেজ ম্যাচসহ টিভিতে আজকের খেলা

অন্যান্য দিনের মতো আজ মঙ্গলবার (৭ মে) বিশ্ব ক্রীড়াঙ্গনে চলছে নানা আয়োজন। তৃতীয় টি-টোয়েন্টিতে আজ ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে