| ঢাকা, মঙ্গলবার, ৭ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

হিমুর চলে যাওয়া নিয়ে নতুন তথ্য দিল, রওনক

বিনোদন ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ নভেম্বর ০৪ ২৩:০৬:১৪
হিমুর চলে যাওয়া নিয়ে নতুন তথ্য দিল, রওনক

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী হুমাইরা হিমু গত বৃহস্পতিবার (২ নভেম্বর) মারা গেছেন। তবে অভিনেতা সমিতির সাধারণ সম্পাদক রওনক হাসান বলেছেন, এটি হত্যাকাণ্ড

রওনক হাসান সামাদ সংবাদকে বলেন, 'কোনো মানুষের মৃত্যু আসলে কাম্য নয়। এটা বেদনাদায়ক. কত বছরের কাজ, আড্ডা, পরিচিতজনদের বিবেচনায় প্রশ্নটি খুব কঠিন। আমরা যতদূর জানি, হিমু আত্মহত্যাকারী মেয়ে নয়। এর সুষ্ঠু তদন্ত হওয়া দরকার।

তিনি আরও বলেন, 'হিমুর কোনো আর্থিক সমস্যা ছিল না। কাজ কোন সমস্যা ছিল না. হিমু খুব আত্মবিশ্বাসী মেয়ে। একা চলার সাহস ছিল তার। তিনি একাই গাড়ি চালাচ্ছিলেন। কিন্তু মায়ের মৃত্যুর পর সে একটু বিধ্বস্ত হয়ে পড়ে। কিন্তু এই আত্মহত্যার কারণ নয়।

রনক বলেন, 'দুর্ঘটনার রহস্য আছে। ওইদিন জিয়া ও মিহির উপস্থিত ছিলেন। এ ঘটনায় জিয়া বলেন, ঘটনার সময় তিনি বাথরুমে ছিলেন এবং মিহির বলেন, তারা দুজন একই ঘরে ছিলেন। দরজা খুলে মিহির দেখল জিয়া হিমুর পায়ে বসে আছে। তবে ঘটনার মধ্যে ব্যবধান রয়েছে। এই মধ্যবর্তী সময়ের মধ্যে আসলে কী ঘটেছিল সে সম্পর্কে আমাদের অবশ্যই সত্য খুঁজে বের করতে হবে।

পুলিশ নিশ্চয় করবে। তাঁর কথায়: "আমাদের শিল্পী সংঘ হল শিল্পীদের পরিবার।" শিল্পী সংঘ ২০১৭ সালে পুনর্গঠিত হয়। আমি মনে করি আপদে শিল্পী সংঘ সবসময় আমার বিপদে পাশে থাকবে। তাই অন্যদের করুন. আমরা এই সমিতির পক্ষ থেকে একটি আইনি শাখা গঠন করেছি। কারো কোনো সমস্যা হলে তা নিয়ে মিটিং আছে।

পুনরুদ্ধারের জন্য একটি মেডিকেল টিম গঠন করা হয়েছে। ডাঃ এজাজ ভাই আমাদের অফিসে নিয়মিত বসেন। গতকাল থেকে আমরা শিল্পী সংঘ হিমুর সাথে আছি। এদিকে হুমায়রা হিমুর আত্মহত্যায় প্ররোচনা মামলায় গ্রেফতার মোহাম্মদ জিয়াউদ্দিন রুফি ওরফে উরফি জিয়ার কাছ থেকে বেশ কিছু তথ্য পেয়েছে র‌্যাব। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হিমুর প্রেমিক উরফি জানায় সে মাদকাসক্ত এবং হিমুর বাড়িতে থাকা মিহির তাকে মাদক নিয়ে আসত।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

জিম্বাবুয়ের সঙ্গে বাংলাদেশের এই সিরিজ আসন্ন বিশ্বকাপ কতটা সহজ হবে খোলামেলা বললেন পাপন

জিম্বাবুয়ের সঙ্গে বাংলাদেশের এই সিরিজ আসন্ন বিশ্বকাপ কতটা সহজ হবে খোলামেলা বললেন পাপন

টি-২০ বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে বাংলাদেশ বনাম জিম্বাবুয়ের মধ্যকার পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ চলছে এই সিরিজ ...

সময় খারাপ হলে লিটনের নাম ঠনঠন দাসও হয়ে যায়

সময় খারাপ হলে লিটনের নাম ঠনঠন দাসও হয়ে যায়

একজন ক্রিকেট টানা ভালো ফর্মে থাকবে তা অনেক কঠিন ব্যাপার কোন ক্রিকেটার সময়ে ফর্মে আবার ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে