| ঢাকা, বুধবার, ৮ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

হোমায়রা হিমুর ৫ বছর আগের পোস্টকে ঘিরে নেটদুনিয়া চরম তোলপাড়

বিনোদন ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ নভেম্বর ০৪ ০০:৩৮:০৮
হোমায়রা হিমুর ৫ বছর আগের পোস্টকে ঘিরে নেটদুনিয়া চরম তোলপাড়

না ফেরার দেশে চলে গেছেন অভিনেত্রী হুমায়রা হিমু। বৃহস্পতিবার (২ নভেম্বর) রাতে তিনি মারা যান। অভিনেত্রী আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে। এদিকে পাঁচ বছর আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে লেখা হিমুর একটি স্ট্যাটাস তার মৃত্যুর পর ভাইরাল হয়।

২২ মার্চ, ২০২১৮-এ অভিনেত্রী তাজিন আহমেদের মৃত্যুর পর, হিমু তার সম্পর্কে একটি নিবন্ধ ফেসবুকে পোস্ট করেছিলেন। সেখানে তিনি লেখেন, আজকে আমাদের তাজিন মিডিয়া আপনাকে নিয়ে কত কথা বলে। কিন্তু অপু যখন নিঃসঙ্গ ও অসহায় জীবন যাপন করত, তখন তার পাশে কেউ ছিল না।

এরপর তিনি লিখেছেন, এখন অনেকেই দাবি করেন আমরা তার সহশিল্পী। আমরা কয়জন বন্ধু... কেন ভাই? এই বন্ধু, সহশিল্পী, বেঁচে থাকতে আমরা কি তার পাশে এগিয়ে আসতে পারতাম না? আমাদের পরে আসা উচিত ছিল। কিন্তু আমরা করিনি। একদিন আমিও মরে যাব, আমরা কেউই বাকী জীবন বাঁচব না। আমরা মরে গেলেও আমাদের মিডিয়া আমাদের নামে অনেক গল্প প্রকাশ করবে।

তারপরে ২০১৯ অভিনেত্রী তাজিন আহমেদের আরেকটি ছবি পোস্ট করেছেন, যেখানে তিনি লিখেছেন: আমি তোমাকে মিস করছি। আমি তোমার জন্য কিছুই করতে পারিনি। তুমি যেখানেই থাকো সুখী।

হিমুর মৃত্যুর পর পাঁচ বছর আগে লেখা এসব পোস্ট আবারও বিতর্কিত হয়েছে। হিমুর মৃত্যু এবং তাজিন আহমেদের মৃত্যুর মধ্যে মিল খুঁজে পাচ্ছেন নেটিজেনরা।

ইতিমধ্যেই লক্ষ্মীপুরে মা শামীম আরা চৌধুরীর কবরের পাশে দাফন করা হয়েছে অভিনেত্রী হোমায়রা হিমুকে। শুক্রবার (৩ নভেম্বর) রাত ৮টায় লক্ষ্মীপুর পৌরসভার লামছড়ি জামে মসজিদের সামনে দ্বিতীয় জানাজা শেষে মসজিদ কবরস্থানে তার মরদেহ দাফন করা হয়।

প্রসঙ্গত, হুমায়রা হিমু ১৯৮৫ সালের ২৩ নভেম্বর লক্ষ্মীপুর জেলায় জন্মগ্রহণ করেন। তিনি ইস্পাহানি কলেজ থেকে এইচএসসি এবং ইডেন মহিলা কলেজ থেকে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। নাটকে অভিনয়ের মাধ্যমে তিনি প্রথম থিয়েটার জগতে প্রবেশ করেন। তিনি ফরাসি নামক একটি থিয়েটার দলের হয়ে অভিনয় করেছিলেন। এরপর টেলিভিশন নাটকে নিয়মিত অভিনয় শুরু করেন।২০১১ সালে 'অমর বন্ধু রাশেদ' ছবিতে অভিনয়ে অভিষেক হয় হুমাইরা হিমুর। চলচ্চিত্রটির গল্প বাংলাদেশের মুক্তিযুদ্ধের উপর ভিত্তি করে নির্মিত এবং চলচ্চিত্রে তার অসামান্য অভিনয় সমালোচকদের কাছ থেকে ইতিবাচক সাড়া পেয়েছে।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

নতুন র‌্যাঙ্কিংয়ে শীর্ষে ব্রাজিল, আর্জেন্টিনা-বাংলাদেশ কততম

নতুন র‌্যাঙ্কিংয়ে শীর্ষে ব্রাজিল, আর্জেন্টিনা-বাংলাদেশ কততম

এবার মেসির আর্জেন্টিনাকে পিছনে ফেলে শীর্ষে আসল ব্রাজিল। তবে এটি ফুটবলের সংক্ষিপ্ত সংস্করণে। বিশ্বে অনেক ...

বিশ্বকাপ দল থেকে লিটনকে বাদ দিয়ে নতুন করে ১৫ সদস্যদের দল ঘোষণা করলো বিসিবি

বিশ্বকাপ দল থেকে লিটনকে বাদ দিয়ে নতুন করে ১৫ সদস্যদের দল ঘোষণা করলো বিসিবি

দরজার সামনে কড়া নাড়ছে আরো একটি বিশ্বকাপ। আজ ১ মে অনেক দল তাদের বিশ্বকাপ দল ...

ফুটবল

বাংলাদেশ-জিম্বাবুয়ের হাইভোল্টেজ ম্যাচসহ টিভিতে আজকের খেলা

বাংলাদেশ-জিম্বাবুয়ের হাইভোল্টেজ ম্যাচসহ টিভিতে আজকের খেলা

অন্যান্য দিনের মতো আজ মঙ্গলবার (৭ মে) বিশ্ব ক্রীড়াঙ্গনে চলছে নানা আয়োজন। তৃতীয় টি-টোয়েন্টিতে আজ ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে