| ঢাকা, রবিবার, ৫ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

রাজের প্রসঙ্গে মুখ খুললেন ইধিকা পাল

বিনোদন ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ অক্টোবর ২৬ ২১:২৭:১৪
রাজের প্রসঙ্গে মুখ খুললেন ইধিকা পাল

কয়েকদিন ধরেই ঢালিউডে গুঞ্জন শোনা যাচ্ছে যে, শরিফুল রাজের সঙ্গে একটি ছবিতে কাজ করবেন কলকাতার ইধিকা পাল। এমনকি তারা দম্পতি হিসাবে একটি সিনেমা চুক্তিতে সই করেছেন। তবে এ বিষয়ে রাজ বা ইধিকা কাউকেই এখন পর্যন্ত কোনো মন্তব্য করতে দেখা যায়নি। এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন পশ্চিমবঙ্গের এই নায়িকা।

সম্প্রতি ভারতীয় একটি গণমাধ্যম শরিফুল রাজের সঙ্গে চলচ্চিত্রে অভিনয় নিয়ে কথা বলেছেন। তিনি বলেন, এ বিষয়ে তিনি এখনই কিছু নিশ্চিত করতে পারেননি।

ইধিকা বলেন, আমি এখনই নিশ্চিত করে কিছু বলতে পারছি না। অনেক জায়গায় অনেক কিছু লেখা হচ্ছে। কেউ কেউ অবশ্যই লিখেছেন যে আমি রাজের সাথে কাজ করছি। কিন্তু এটা এখনও আমার দ্বারা নিশ্চিত করা হয়নি.

চিত্রনাট্য আমার কাছে পৌঁছেছে বলেও জানান এই অভিনেত্রী। কিন্তু যতক্ষণ না আমি সবকিছু পড়ি, আমি কোনো সিদ্ধান্তে আঁকতে পারি না। তাই যা লেখা হয়েছে তা সঠিক নয়।

প্রসঙ্গত, ব্যক্তিগত জীবনে টানাপড়েনের কারণে বারবার শিরোনামে এসেছেন রাজ। অভিনেত্রী পরীমনির সঙ্গে বিয়ে, বিচ্ছেদসহ নানা কারণে সমালোচনার মুখে পড়েন এই অভিনেতা।

অন্যদিকে, 'পিলু' শেষ হওয়ার পর দর্শকরা বহুদিন ধরে ইধিকাকে বাংলা সিরিয়ালে দেখতে পাননি। বাংলাদেশি কাজের দিকে নজর দেন এই অভিনেত্রী। পরে তিনি সোহম চক্রবর্তীর সঙ্গে একটি ছবির কাজ শেষ করেন। ছবিটি এখনও মুক্তির অপেক্ষায় রয়েছে।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

অবশেষে মাঠে ফেরার ঘোষণা দিলেন সাকিব

অবশেষে মাঠে ফেরার ঘোষণা দিলেন সাকিব

জিম্বাবুয়ে ও যুক্তরাষ্ট্রের বিপক্ষে সিরিজ দিয়ে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি নিচ্ছে বাংলাদেশ। দক্ষিণ আফ্রিকা অঞ্চল ...

লিটনের বাজে ফর্মে বিশ্বকাপ দলে ফিরছেন তামিম, বললেন পাপন

লিটনের বাজে ফর্মে বিশ্বকাপ দলে ফিরছেন তামিম, বললেন পাপন

পাপন বলেন আসলে আমাদের অরিজিনাল প্লান সাথে এখন কিছুই কাজ করছে না। সত্যি কথা যদি ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে