| ঢাকা, রবিবার, ৫ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

ক্রিকেট বিশ্বকাপে চাপা পড়লো বাংলাদেশের জাতীয় অ্যাথলেটিক্স

২০২৩ অক্টোবর ২৬ ১১:৪৩:৫৩
ক্রিকেট বিশ্বকাপে চাপা পড়লো বাংলাদেশের  জাতীয় অ্যাথলেটিক্স

ক্রিকেট-ফুটবলের ভিড়ে দেশের অ্যাথলেটিক্স সবসময় চাপা পড়ে থাকে। বহুমাত্রিক এই ক্রীড়া আয়োজনে সাড়া যেন একটু কম হয়। এরই মধ্যে জানা গেল, আজ থেকে শুরু হওয়া জাতীয় অ্যাথলেটিক্স প্রতিযোগিতা স্থগিত করেছে ফেডারেশন। আগামী ২৬ থেকে ২৮ অক্টোবর বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ১৭তম জাতীয় গ্রীষ্মকালীন অ্যাথলেটিক্স প্রতিযোগিতা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। তবে মাত্র তিন দিন আগে বাংলাদেশ অ্যাথলেটিক্স ফেডারেশন প্রতিযোগিতা স্থগিত করে।

ফেডারেশনের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুর রকিব মন্টু বলেন, "অনিবার্য কারণে আমরা অ্যাথলেটিক্স প্রতিযোগিতা স্থগিত করার সিদ্ধান্ত নিয়েছি। পরবর্তী তারিখ ঘোষণা করা হবে। ক্রীড়াবিদরা এই প্রতিযোগিতার জন্য প্রস্তুত। হঠাৎ এই সিদ্ধান্ত ক্রীড়াবিদদের জন্য বেশ কঠিন। তাই যত তাড়াতাড়ি সম্ভব প্রতিযোগিতা আয়োজনের বিষয়ে সাধারণ সম্পাদক বলেন, 'খেলোয়াড়রা অনুশীলনে রয়েছে। আমরা তাদের পারফরম্যান্স ধরে রাখতে যত তাড়াতাড়ি সম্ভব তারিখ পুনরায় ঘোষণা করব। নভেম্বরের দ্বিতীয় সপ্তাহটি সম্ভাব্য সময় বলে মনে হচ্ছে।

এবারের গ্রীষ্মকালীন অ্যাথলেটিক্স বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। আড়াই বছর পর ক্রীড়াঙ্গনের প্রধান ভেন্যু বঙ্গবন্ধু স্টেডিয়াম ছিল খেলাধুলায় মুখরিত। অ্যাথলেটিকস স্থগিত থাকায় বঙ্গবন্ধু স্টেডিয়ামের উদ্বোধন আবারও পিছিয়ে গেছে। গ্রীষ্মকালীন এই প্রতিযোগিতায় অংশ নেননি বাংলাদেশের দ্রুততম মানব ইমরানুর রহমান।

নির্বাচনকে ঘিরে রাজনৈতিক পরিস্থিতি ক্রমেই উত্তপ্ত হচ্ছে। বিশেষ করে ২৮ অক্টোবর দেশের শীর্ষ দুই রাজনৈতিক দল কর্মসূচি ঘোষণা করে। ফুটবল ফেডারেশন স্বাধীনতা কাপের দুটি ম্যাচই গোপালগঞ্জ বা মুন্সিগঞ্জের পরিবর্তে ঢাকার বসুন্ধরা কিংস এরিনায় অনুষ্ঠিত হয়।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

অবশেষে মাঠে ফেরার ঘোষণা দিলেন সাকিব

অবশেষে মাঠে ফেরার ঘোষণা দিলেন সাকিব

জিম্বাবুয়ে ও যুক্তরাষ্ট্রের বিপক্ষে সিরিজ দিয়ে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি নিচ্ছে বাংলাদেশ। দক্ষিণ আফ্রিকা অঞ্চল ...

লিটনের বাজে ফর্মে বিশ্বকাপ দলে ফিরছেন তামিম, বললেন পাপন

লিটনের বাজে ফর্মে বিশ্বকাপ দলে ফিরছেন তামিম, বললেন পাপন

পাপন বলেন আসলে আমাদের অরিজিনাল প্লান সাথে এখন কিছুই কাজ করছে না। সত্যি কথা যদি ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে