| ঢাকা, রবিবার, ৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

বুবলীকে ‘ঘৃণা’ করেন অথচ বীরকে ভালোবাসেন আপু

বিনোদন ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ অক্টোবর ২৫ ১৯:৫১:৩২
বুবলীকে ‘ঘৃণা’ করেন অথচ বীরকে ভালোবাসেন আপু

অভিনেত্রী অপু বিশ্বাস ও শবনম বুবলীর মধ্যে দ্বন্দ্ব পুরনো। দুই তারকার দ্বন্দ্বের কেন্দ্রবিন্দুতে রয়েছেন শাকিব খান। একে অপরকে নিয়ে বিভিন্ন সময় নানা মন্তব্য করেছেন অপু-বুবলী। কখনো পরোক্ষভাবে, কখনো সরাসরি। তবে এবার অপু বিশ্বাস আগে যেভাবে কথা বলেছেন সেভাবে কথা বলেননি। তাই হতবাক অনেকেই। তিনি সরাসরি বলেছিলেন যে তিনি একটি টিভি অনুষ্ঠানে শবনম বুবলীকে "ঘৃণা করেন"। তিনি আরও বলেন, তিনি তার ছেলে শেহজাদ খান বীরকে খুব ভালোবাসেন।

বিয়ের অধ্যায়ের অবসান ঘটিয়েও আলোচিত শাকিব খান অপু বিশ্বাস। ছেলে আব্রাহাম খান জয়ের জন্মের সুবাদে কিছুদিন আগে যুক্তরাষ্ট্রে একসঙ্গে দেখা যায় শাকিব-অপুকে। নায়কের আরেক সাবেক স্ত্রী শবনম বুবলীও প্রায়ই তাদের ছেলে শেহজাদ খান বীরকে নিয়ে আলোচনায় আসেন। সম্প্রতি শেহজাদের স্কুল পরিদর্শনকে কেন্দ্র করে একটি ফ্রেমে শাকিব-বুবলীকেও দেখা গেছে। তবে অপু ও বুবলীর মধ্যে দা-কুমরা যে সম্পর্ক তা তাদের অনুসারীরা সহজেই বুঝতে পারবেন! উভয়ের ভক্তরা উভয়ের কাছ থেকে বিভিন্ন আপত্তিকর কথাকে ঘিরে ফেসবুকে কাদা ছোড়াছুড়ি করছেন।

টানা ৯ বছর শাকিব খানকে বিয়ে করেছিলেন অপু বিশ্বাস। সিনেমায় কাজ করতে এসে প্রেমে পড়েন তারা। এরপর তা বৈবাহিক সম্পর্কে পরিণত হয়। শিশু আব্রাহাম খান জয়ের জন্ম। শাকিবের সঙ্গে দূরত্ব ও বিচ্ছেদ ইস্যুতে বরাবরই বুবলীর দিকে আঙুল তুলেছেন অপু।

সম্প্রতি বিষয়টি আবারো ব্যাখ্যা করলেন অপু। অপু বলেন, তিনি বুবলীকে ঘৃণা করেন, যদিও তিনি ব্রেকআপ নিয়ে সরাসরি কিছু বলেননি। বেসরকারি টেলিভিশন নাগরিক টিভির ‘বোলা না বোলা’ অনুষ্ঠানে অতিথি থাকাকালে সাংবাদিক কামরুজ্জামানের কাছে জানতে চাইলে তিনি এ কথা বলেন। বুবলী সম্পর্কে জানতে চাইলে অপু বিশ্বাস বলেন, আসলে আমি তাকে ঘৃণা করি। এক বাক্যে বলেছি। তার নাম নেওয়া আমার ব্যক্তিত্ব। জানি এই কথাটা খুব ভাইরাল হবে। আমি পরোয়া করি না. আমার সম্পর্কে তার মন্তব্য কী তা জানার সময়ও আমার নেই। আমি এক বাক্যে ঘৃণা করি। ইংরেজিতে "ঘৃণা" বলা বুদ্ধিমানের কাজ।'

তবে অপু বিশ্বাস জানান, বুবলীকে ঘৃণা করলেও তার ছেলে শেহজাদ খান বীরকে ভালোবাসেন। অপু বলেন, বাবা হিসেবে শাকিব খান দারুণ। বীরের প্রতি সাকিবও জয়ের মতোই আন্তরিক। একই স্কুলে দুই শিশু পড়ে। অপু বিশ্বাস বলেন, 'যারা জয়ের মতো, তারা সবাই আমার সন্তানের মতো। জয় যেমন আমার মেয়ে, বীরও আমার মেয়ে। আমি তাকে অনেক পছন্দ করি. সে খুব কিউট, মাশাআল্লাহ! আমি আমার হৃদয়ের গভীর থেকে তার কাছে প্রার্থনা করি।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

 আজ টস জিতলো বাংলাদেশ, দেখে নিন চমক ভরা একাদশ

আজ টস জিতলো বাংলাদেশ, দেখে নিন চমক ভরা একাদশ

বিশ্বকাপের প্রস্তুতি হিসাবে জিম্বাবুয়ের বিপক্ষে ৫ ম্যাচের টি টোয়েন্টি সিরিজ আয়োজন করেছেন বিসিবি। প্রথম ম্যাচে ...

এবার বিসিবি কে বুড়ো আঙ্গুল দেখিয়ে আবারও আইপিএল খেলতে ভারত যাবেন মুস্তাফিজ

এবার বিসিবি কে বুড়ো আঙ্গুল দেখিয়ে আবারও আইপিএল খেলতে ভারত যাবেন মুস্তাফিজ

এ বারের আইপিএলে দুর্দান্ত পারফর্ম করেছিলেন বাংলাদেশের মুস্তাফিজুর রহমান আর মোস্তাফিজের ভালো যেন দেখতে পাচ্ছে ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে