| ঢাকা, রবিবার, ৫ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

এখন স্ট্রংলি ‘না’ বলতে পারি, পরীমণি

বিনোদন ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ অক্টোবর ২৩ ১৮:৫০:৫০
এখন স্ট্রংলি ‘না’ বলতে পারি, পরীমণি

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা পরীমনি ক্যারিয়ারের শুরু থেকেই দীর্ঘদিন ধরে বিভিন্ন ধরনের বাণিজ্যিক গল্পের ছবিতে অভিনয় করেছেন। কিন্তু তার অনেকগুলোতেই তিনি ‘অনুরোধ’ রক্ষায় অভিনয় করেছেন। যা, অভিনেত্রীর ভাষায়, "অনুরোধের গিলে ফেলা" ছিল।

সময়ের সাথে সাথে, চলচ্চিত্রের গল্প চয়নে অনেক নির্ভুলতা অর্জন করা হয়েছে। এখন তিনি গল্পটি পছন্দ না হলে কেউ তাকে আমন্ত্রণ জানালে সরাসরি "না" বলতে শিখেছেন। এমনটাই জানালেন এই অভিনেত্রী।

বর্তমানে সরকারি অনুদানে নির্মিত চলচ্চিত্র ‘স্টোরি অব দ্য ডোডো’-তে কাজ করছেন তিনি। এটি পরিচালনা করেছেন রেজা ঘটক। রোববার (২২ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীতে ছবিটির দ্বিতীয় ব্যাচের শুটিং করতে গিয়ে সাংবাদিকদের সঙ্গে বিভিন্ন বিষয়ে কথা বলেন পরীমনি।

এখন পরীমনি ছবির গল্প চয়নে বেশ সচেতন তিনি। তিনি মন্তব্য করেছেন: "আগে, আমি চিন্তা না করেই অনেক কাজ করেছি। বা আমি অনেক অনুরোধ, এমনকি কাজের সাথে সম্পর্কিতও গিলেছি। কেউ হয়তো বলেছে: 'মা, কিছু কাজ করুন', একই রকম অনেক কাজ করা হয়েছে। আমি পেশা ছেড়ে দিয়েছি এবং আমি ব্যক্তিগত কারণে কাজ করেছি। কিন্তু এখন আমি অনেক কিছু না বলতে শিখেছি। এখন আমি শক্তভাবে না বলতে পারি।"

প্রসঙ্গত, পরীমনিকে শেষবার বড় পর্দায় দেখা গিয়েছিল 'মা' নামের একটি ছবিতে। যেখানে তার অভিনয় দর্শকদের প্রশংসা কুড়িয়েছে। পরে ওটিটিতে 'পাফ ড্যাডি' নামে আরেকটি ছবি মুক্তি পায়।

এদিকে বর্তমানে শুটিং চলছে ‘দোদোর গল্প’ ছাড়াও তানিম রহমান আনসুর পরিচালিত ‘খেলা হবে’ ছবিতে অভিনয় করবেন পরীমনি। যেখানে তার সঙ্গে দেখা যাবে অভিনেত্রী শবনম বুবলীকেও। এবারই প্রথম স্ক্রিন শেয়ার করবেন দুই বিখ্যাত অভিনেত্রী।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

অবশেষে মাঠে ফেরার ঘোষণা দিলেন সাকিব

অবশেষে মাঠে ফেরার ঘোষণা দিলেন সাকিব

জিম্বাবুয়ে ও যুক্তরাষ্ট্রের বিপক্ষে সিরিজ দিয়ে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি নিচ্ছে বাংলাদেশ। দক্ষিণ আফ্রিকা অঞ্চল ...

লিটনের বাজে ফর্মে বিশ্বকাপ দলে ফিরছেন তামিম, বললেন পাপন

লিটনের বাজে ফর্মে বিশ্বকাপ দলে ফিরছেন তামিম, বললেন পাপন

পাপন বলেন আসলে আমাদের অরিজিনাল প্লান সাথে এখন কিছুই কাজ করছে না। সত্যি কথা যদি ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে