| ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

পরিশ্রমের টাকায় ছাঁদ খোলা গাড়ী কিনলেন মাহী

বিনোদন ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২২ অক্টোবর ১৯ ১৭:২৯:০৪
পরিশ্রমের টাকায় ছাঁদ খোলা গাড়ী কিনলেন মাহী

প্রত্যেকেরই কিছু স্বপ্ন থাকে। তারা সেই স্বপ্ন পূরণের লক্ষ্যে এগিয়ে চলে। কেউ ব্যর্থ হন, কারও আসে সফলতা। মাহির স্বপ্ন ছিল, একটি ছাদখোলা গাড়ির। কঠোর পরিশ্রম করে নিজের সেই স্বপ্নপূরণ করলেন এ অভিনেত্রী।

গত শনিবার (১৫ অক্টোবর) গাড়ির চাবি হাতে পেয়েছেন মাহি। সোশ্যাল মিডিয়ায় গাড়ির কিছু ছবি পোস্ট করে অনুরাগীদের সঙ্গে নিজের স্বপ্নপূরণের গল্প শেয়ার করেছেন তিনি।

উচ্ছ্বসিত মাহি লিখেছেন, ছোটবেলা থেকেই আমার একটি ছাদখোলা গাড়ির স্বপ্ন ছিল। ছোটবেলায় আমি যখন টিভিতে কার্টুন দেখতাম ছাদখোলা গাড়ির, তখন শুধু ভাবতাম, ইশ কবে আমার এমন একটি গাড়ি হবে! কিন্তু আসলে সাধ আর সাধ্যের কিছু ব্যারিয়ার আমাদের থাকে, যার কারণে মনে হতো আমার স্বপ্ন আসলে স্বপ্নই রয়ে যাবে। আমি কখনও কল্পনা করতে পারিনি যে, আমি আমার সেই স্বপ্নকে পূরণ করতে পারব। একটি ব্র্যান্ড নিউ ছাদখোলা গাড়ি কিনতে প্রচুর টাকার প্রয়োজন হয়, যেটি কিনা আমার এফোর্ড করা সম্ভব না। কিন্তু আমার কঠোর পরিশ্রমের মাধ্যমে আজকে আমি আমার সেই স্বপ্নকে বাস্তবায়ন করতে পেরেছি।

তিনি আরও লেখেন, আমি আমার কষ্টে উপার্জিত টাকা সেভ করে আজ থেকে ছয় মাস আগে চিন্তা করলাম এমন একটি ছাদখোলা গাড়ি বানাবো যেটা কিনা হবে ঢাকা শহরের ভিন্নধর্মী একটি ছাদখোলা গাড়ি। যেটি বানাতে আমাকে সাহায্য করেছে মাহিম করিম খান। আমি তাকে ধন্যবাদ জানাচ্ছি যে কিনা আমার স্বপ্ন বাস্তবায়নে সাহায্য করেছে।

এই অভিনেত্রীর ভাষ্য, বিশ্বাস করবেন কিনা জানিনা, সারাদিন কাজ করে আসার পরে একজন অভিনয়শিল্পীর নিজস্ব কোন কিছু করার ওরকম কোন সময় থাকেনা। সেই সকাল আটটা থেকে রাত দুটো-তিনটে পর্যন্ত কাজ করার পরে যখন বাসায় ফিরে ক্লান্ত শরীরে ঘুমিয়ে যাওয়ার কথা, ঠিক তখন আমি কিছু সময়ের জন্য বেরিয়ে পড়ি আমার ভাই-বোনদের নিয়ে ড্রাইভে। আমার কাজের বাইরে এটিই একমাত্র শখ, যেটা কিনা আমাকে প্রচণ্ড ভালোলাগা দেয়। আজ আমি অনেক খুশি। কারণ আমার কষ্টের টাকায় আমার ছাদখোলা গাড়ি! আলহামদুলিল্লাহ্।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

বুড়ো ধোনির ঝড়ে লড়াকু পুঁজি পেল মুস্তাফিজরা, দেখে নিন স্কোর

বুড়ো ধোনির ঝড়ে লড়াকু পুঁজি পেল মুস্তাফিজরা, দেখে নিন স্কোর

আজ শুক্রবার চলমান আইপিএলের ৩৪ তম ম্যাচে মুখোমুখি হয়েছে চেন্নাই সুপার কিংস এবং লখনউ সুপার ...

টি-টোয়েন্টি বিশ্বকাপে তামিম খেলবেন কি না জানিয়ে দিলেন প্রধান নির্বাচক লিপু

টি-টোয়েন্টি বিশ্বকাপে তামিম খেলবেন কি না জানিয়ে দিলেন প্রধান নির্বাচক লিপু

কয়েক দিন আগে তামিম ইকবালের সাথে মিটিং করেন বাংলাদেশ দলের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। মিটিং ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে