‘কেদারনাথ’ আর ‘সিম্বা’ পর থেকে সারার কাছে সিনেমার অফারের বন্যা বয়ে যাচ্ছে। কেদারনাথ মুক্তির আগেই রোহিতের ‘সিম্বা’র অফার বাগিয়ে নিয়েছিলেন তিনি। চিত্রনাট্য বাছাইয়ের ক্ষেত্রেও বেশ খুঁতখুঁতে সারা।

বেশ ক’টা ছবির প্রস্তাব তিনি ইতিমধ্যেই নাকচ করে দিয়েছেন। ভারতের সংবাদ প্রতিদিন পত্রিকার খবরে বলা হয়, ‘বাঘি থ্রি’তে টাইগার শ্রফের বিপরীতে অভিনয়ের সুযোগ এসেছিল তার কাছে, তবে চিত্রনাট্য পছন্দ না হওয়ায় তিনি আর পা বাড়াননি। আর এবার তিনি উধম সিংয়ের বায়োপিকের প্রস্তাব ফেরালেন।

ব্রিটিশ বিরোধী স্বাধীনতা আন্দোলনের নেতা উধম সিংকে নিয়ে হতে চলা বায়োপিকে ভিকি কৌশলের বিপরীতে অভিনয় করার প্রস্তাব পেয়েছিলেন ‘সিম্বা’ স্টার সারা আলি খান। তবে সেই প্রস্তাব নাকচ করে, তিনি মন দিয়েছেন ইমতিয়াজের নতুন ছবির প্রস্তুতিতে।

সারার মনে হয়েছে, এ ছবিতে তিনি অভিনয় করার সেরকম সুযোগ পাবেন না। কারণ, উধম সিংয়ের বায়োপিকে তাকে যেই চরিত্রে অভিনয় করতে বলা হয়েছিল, চিত্রনাট্য পড়ে তার মনে হয়েছে তাতে অভিনেত্রী হিসেবে নিজেকে তুলে ধরার স্কোপ খুবই কম। তাছাড়া, ইমতিয়াজের ‘লাভ আজ কাল’ সিকুয়েলের সঙ্গেও ডেট ক্ল্যাশ করছে। প্রসঙ্গত, উধম সিংয়ের বায়োপিকের পরিচালনা করছেন সুজিত সরকার।

ইমতিয়াজ আলির ‘লাভ আজ কাল টু’-র কাজ ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। যার জন্য অভিনেত্রী আপাতত দিল্লিতে। ‘লাভ আজ কাল টু’-র প্রথম শিডিউলের কাজ চলছে। এ ছবিতে সারা আলি খানের বিপরীতে দেখা যাবে কার্তিক আরিয়ানকে।