| ঢাকা, সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১

অবশেষে নাটকের অবসন ঘটিয়ে জাতীয় দলে ফিরছেন তামিম!

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৪ মার্চ ১২ ১১:১৬:১৮
অবশেষে নাটকের অবসন ঘটিয়ে জাতীয় দলে ফিরছেন তামিম!

তামিম ইকবালের জাতীয় দলে ফেরা এখনো অনিশ্চিত। ভারতে ওয়ানডে বিশ্বকাপের দিন থেকেই স্পটলাইটে রয়েছেন তামিম। জাতীয় দলের কোচ চন্ডিকা হাথুরুসিংহের সঙ্গে এই অভিজ্ঞ স্টার্টারের সম্পর্ক যে ভালো নয়, তা প্রায় সবাই জানেন। সেই টাইগার জাতীয় দলের জার্সিতে ফিরবেন কি না, আর কবে তামিমকে বাংলাদেশের জার্সিতে দেখা যাবে এমন প্রশ্ন অনেকেরই।

জানা গেছে, এ বছর তামিমের জাতীয় দলে ফেরার সম্ভাবনা খুবই কম। বিসিবি তার শর্ত মেনে নিলে অভিজ্ঞ ওপেনারকে ২০২৫ সালের চ্যাম্পিয়ন্স ট্রফিতে লাল ও সবুজ জার্সিতে দেখা যেতে পারে। রোববার কাউন্সিলর দুই সদস্য জালাল ইউনিস ও এনায়া হোসেন সিরাজের সঙ্গে বৈঠকে বসেন তামিম। বৈঠকের পর আনুষ্ঠানিকভাবে কোনো পক্ষই কিছু জানায়নি। তবে এ বছর আন্তর্জাতিক ক্রিকেটে ফিরবেন না তামিম বলে গুঞ্জন রয়েছে। চূড়ান্ত সিদ্ধান্ত ঘোষণা করবেন সভাপতি নাজমুল হাসান পাপন।

বিসিবির দা‌য়িত্বপ্রাপ্ত এক প‌রিচালক নি‌শ্চিত ক‌রে‌ছেন, জাতীয় দ‌লে আর ফির‌বেন না এমন কথা একবারও ব‌লেন‌নি তা‌মিম। ত‌বে দি‌য়ে‌ছেন কিছু শর্ত। তা‌মিমের কথাগু‌লো বোর্ড সভাপ‌তির কা‌ছে জানা‌বেন দুই প‌রিচালক। সেখান থে‌কে আস‌বে বি‌সি‌বির সিদ্ধান্ত।

জানা গে‌ছে, তা‌মিম সিদ্ধান্ত নি‌য়ে‌ছেন ফির‌লেও এ বছর নয়। শ্রীলঙ্কা সি‌রি‌জের পর এ বছরে আছে মাত্র ৩ ওয়ান‌ডে। আগামী বছর চ্যাম্পিয়নস ট্রফি সাম‌নে রে‌খে ফিরতে পারেন তিনি। তত‌দি‌নে মেয়াদ শেষ হ‌য়ে যা‌বে হেড কোচ চন্ডিকা হাথুরু‌সিং‌হেরও।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

তামিমকে ভুতুড়ে প্রস্তাব দিল বিসিবি

তামিমকে ভুতুড়ে প্রস্তাব দিল বিসিবি

কয়েকদিন আগে ডিপিএলের একটি ম্যাচের শেষে তামিমের সঙ্গে বাংলাদেশের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত ও বিসিবি ...

ম্যাচ হেরে মুস্তাফিজের উপর রেগে যাওয়ার কারন জানালেন জাদেজা

ম্যাচ হেরে মুস্তাফিজের উপর রেগে যাওয়ার কারন জানালেন জাদেজা

দুই দিন আগে আইলিএলে লখনউ সুপার জায়ান্টদের হোম স্টেডিয়াম একনা স্টেডিয়ামে একটি লো-স্কোরিং ম্যাচ হয়েছিল। ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে