| ঢাকা, সোমবার, ৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

বিতর্কিত আউট নিয়ে এবার নতুন করে ‘আগুনে ঘি’ ঢাললেন মুশফিক

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৪ এপ্রিল ২৬ ১৮:১৭:২৮
বিতর্কিত আউট নিয়ে এবার নতুন করে ‘আগুনে ঘি’ ঢাললেন মুশফিক

ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) বৃহস্পতিবার (২৫ এপ্রিল) মুখোমুখি হয় প্রাইম ব্যাংক ও মোহামেডান। ওই ম্যাচে মুশফিকুর রহিমকে আউট করা নিয়ে বিতর্ক তৈরি হয়। সেই বিতর্কের আগুনে ইন্ধন যোগ করলেন মুশফিক।

বৃহস্পতিবার মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে মুখোমুখি হবে দুই দল। ৩১৮ রানের লক্ষ্য নিয়ে ব্যাট করতে নেমে ইনিংসের ৩৪তম ওভারে স্পিনার নাঈম হাসানের হাতে ডিপ মিডউইকেটে ক্যাচ দেন মুশফিক। বাঁ দিক থেকে দারুণ এক শট করেন আবু হায়দার রুনি।

ম্যাচের পর রুনি বাউন্ডারির ​​দড়ি ছুঁয়েছিলেন কি না তা নিয়ে বিতর্ক তৈরি হয়েছিল। ইউটিউবে বিসিবি প্রকাশিত ভিডিওতে তা নিয়ে ইতিমধ্যেই যথেষ্ট সংশয় ছিল। ছয় অপরাজিত স্কোর নিয়ে বিতর্কের কারণে প্রায় ১০ মিনিটের জন্য খেলা বন্ধ ছিল। ড্রেসিংরুম থেকে বেরিয়ে আসেন প্রাইম ব্যাংকের অধিনায়ক তামিম ইকবাল ও কোচ মোহাম্মদ সালাহউদ্দিনসহ বেশ কয়েকজন। মোবাইল ফোনে ভিডিও দেখে রেফারির সঙ্গে কথা বলতেও দেখা গেছে তামিমকে। যদিও শেষ পর্যন্ত ১০ রানের পুরস্কার পান মুশফিক।

গতকাল সারাদিন দেশের ক্রিকেট পাড়ায় এই আলোচনা ছিল সারাদিন। ৩৩ রানে হারার পর প্রাইম ব্যাংকের কোনো খেলোয়াড় মোহামেডানের কারও সঙ্গে রীতি অনুযায়ী হাত মেলাননি। তামিম বেরিয়ে এলেও দুই আম্পায়ার মনিরুজ্জামান ও সাথিরা জাকিরের সঙ্গে কথা বলে ড্রেসিংরুমে ফিরে যান।

এবার ফেসবুকে নিজের অফিশিয়াল পেজ থেকে রনির নেয়া ওই ক্যাচের একটি স্ক্রিনশট পোস্ট করেন মুশফিক। শুক্রবার (২৫ এপ্রিল) সকালে মুশফিক তাতে লাল বৃত্ত দিয়ে আবু হায়দারের পায়ের কাছে চিহ্নিত করে পোস্টটি করেন। যেখানে তিনি লেখেন, ‘মাশা আল্লাহ।’ এর সঙ্গে ‘স্যালুট’ দেয়ার তিনটি ইমোজিও জুড়ে দেন।

গতকালের আউট নিয়ে যে এখনো ক্ষোভ রয়ে গেছে তার, সেটি স্পষ্টই। মুশফিকের ওই পোস্টে আবার মন্তব্য করেছেন প্রাইম ব্যাংকের পেসার রুবেল হোসেন। তিনি লিখেছেন, ‘খুবই দুঃখজনক ভাই।’

প্রিমিয়ার লিগের সুপার লিগের দুই রাউন্ড শেষে শীর্ষে এখন পর্যন্ত ১৩ ম্যাচ অপরাজিত আবাহনী। প্রাইম ব্যাংকের কাছে মোহামেডান হারলে গতকালই নিশ্চিত হতে পারত তাদের ২২তম প্রিমিয়ার লিগ শিরোপা।

আপনার জন্য নির্বাচিত নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

 আজ টস জিতলো বাংলাদেশ, দেখে নিন চমক ভরা একাদশ

আজ টস জিতলো বাংলাদেশ, দেখে নিন চমক ভরা একাদশ

বিশ্বকাপের প্রস্তুতি হিসাবে জিম্বাবুয়ের বিপক্ষে ৫ ম্যাচের টি টোয়েন্টি সিরিজ আয়োজন করেছেন বিসিবি। প্রথম ম্যাচে ...

বল হাতে ৩ উইকেট নিয়েই মুস্তাফিজকে অপমান করে আবারও একি মন্তব্য করলেন জাদেজা

বল হাতে ৩ উইকেট নিয়েই মুস্তাফিজকে অপমান করে আবারও একি মন্তব্য করলেন জাদেজা

আইপিএলে এ আসরের শুরু থেকে দারুণ ফর্মে ছিলেন বাংলাদেশের কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। কিন্তু তার ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে