| ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

শিরোনাম

মুস্তাফিজ ২, পাথিরানা ২, এক ম্যাচেই উল্টে গেল পার্পল ক্যাপের হিসাব, দেখে নিন মুস্তাফিজের অবস্থা*** এক ম্যাচ পরেই দেশে ফিরবেন ; কান্নার স্বরে ম্যাচ শেষে যা বললেন চেন্নাই অধিনায়ক*** হায়দ্রাবাদের বিপক্ষে দুই উইকেট নিয়ে ম্যাচ শেষে অবিশ্বাস্য মন্তব্য করলেন মুস্তাফিজুর রহমান*** হায়দ্রাবাদের বিপক্ষে ২ উইকেট নিয়ে আইপিএলে যে রেকর্ডের মালিক একমাত্র মুস্তাফিজ*** মুস্তাফিজকে ৪ ওভার বোলিং না করানোর পিছনে যে অবিশ্বাস্য কারন লুকিয়ে আছে জানালেন ধোনি *** কলকাতার হাইভোল্টেজ ম্যাচ সহ টিভিতে আজকের সকল খেলা*** হায়দ্রাবাদের বিপক্ষে দুই উইকেট নিয়ে পার্পল ক্যাপের হিসাব-নিকাশে বড় লাফ দিলেন মুস্তাফিজ***

তামিম-শান্তর দীর্ঘ মিটিং তবে কি আবারো আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছেন তামিম ইকবাল

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৪ এপ্রিল ১৬ ০৯:১১:০৭
তামিম-শান্তর দীর্ঘ মিটিং তবে কি আবারো আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছেন তামিম ইকবাল

ঢাকা লিগে প্রাইম ব্যাংক ও আবাহনীর ম্যাচ শেষে জাতীয় দলের অধিনায়ক নাজমুল হোসেন শান্তর সঙ্গে প্রায় দেড় ঘণ্টা রুদ্ধদ্বার বৈঠক করেন তামিম। তিনি তার চিন্তা শেয়ার করেছেন। পরে বিষয়টি নিয়ে বিসিবির হেড অব ক্রিকেট অপারেশনস জালাল ইউনিসের সঙ্গে আলাদা বৈঠক করেন শান্ত। তামিমের সঙ্গে বৈঠকের বিষয়ে গণমাধ্যমে স্পষ্ট কোনো বক্তব্য না থাকলেও টেস্ট দলে তামিমকে অপরিহার্য মনে করেন টাইগার অধিনায়ক।

আন্তর্জাতিক ক্রিকেটে তামিমের ভবিষ্যৎ অনিশ্চিত। শান্তার কাঁধে একটি ভারী দায়িত্ব রয়েছে কারণ টাইগাররা তিনটি ফরম্যাটেই এগিয়ে যেতে চায়। আবাহনীর ড্রেসিংরুমে শান্ত ও তামিমের বৈঠকের তাৎপর্য কী? তামিম বলেন, তাই।

তারপর অনেক চুরি। সময় যত গড়াচ্ছে, গণমাধ্যমকর্মীদের অপেক্ষা ততই বাড়ছে। তবে তামিম-সন্তোর বৈঠক শেষ হয়নি। প্রায় ঘন্টাখানেক পর দুজন বেরিয়ে এলো। তামিম তার গন্তব্যে রওনা হন এবং ক্রিকেট অপারেশন নিয়ে চুপচাপ বসে থাকেন। হান্নান সরকার ও শাহরিয়ার নাফিসও ছিলেন নির্বাচক। কিন্তু এমন ম্যারাথন বৈঠকে কী হল! প্রত্যুত্তরে শান্তর অবুঝ প্রতিক্রিয়া।

বাংলাদেশ দলের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত বলেন, 'এটা আমার আর তামিম ভাইয়ের মধ্যেই থাক। আমি এভাবেই তামিম ভাইয়ের সঙ্গে আড্ডা দিয়েছি। টি-টোয়েন্টিতে আগেই অবসর নিয়েছেন তামিম। ওয়ানডেতেও আর ফেরার সুযোগ নাই। তবে চলতি বছর আছে আটটা টেস্ট। ওপেনিং স্লটে তামিম ফিরলে তা কতটুকু স্বস্তি দেবে ক্যাপ্টেন শান্তকে?

জবাবে টাইগার অধিনায়ক বলেন, 'তার তো ওয়ানডেতে ফেরার কোন পরিকল্পনা নেই। তবে ওনার যে অভিজ্ঞতা আছে তা দলের জন্য অনেক উপকার হবে। তরুণ ক্রিকেটাররা অনেক কিছু শিখতে পারে। তবে এখন এটা নিয়ে কথা বলা অনেক কঠিন। যখন এই বিষয় নিয়ে আলাপ-আলোচনা হবে আপনারা জানতে পারবেন।'

তবে একটা বিষয় স্পষ্ট। দেশের ক্রিকেটের স্বার্থেই যবনিকাপাত হওয়া উচিত তামিমের ফেরা না ফেরার ইস্যু। স্মিত হাসিতে যাওয়ার আগে তেমন ইঙ্গিতই দিয়ে গেলেন নাজমুল হোসেন শান্ত।

আপনার জন্য নির্বাচিত নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

হাইভোল্টেজ ম্যাচে হায়দ্রাবাদকে যত রানের টার্গেট দিল চেন্নাই

হাইভোল্টেজ ম্যাচে হায়দ্রাবাদকে যত রানের টার্গেট দিল চেন্নাই

টানা দুই ম্যাচ হেরে পয়েন্ট টেবিলে নিজেদের অবস্থান দুর্বল করেছে চেন্নাই। সুপার ফোরের জন্য হায়দ্রাবাদের ...

মুস্তাফিজ ২, পাথিরানা ২, এক ম্যাচেই উল্টে গেল পার্পল ক্যাপের হিসাব, দেখে নিন মুস্তাফিজের অবস্থা

মুস্তাফিজ ২, পাথিরানা ২, এক ম্যাচেই উল্টে গেল পার্পল ক্যাপের হিসাব, দেখে নিন মুস্তাফিজের অবস্থা

গত রাতে চেন্নাইয়ে হায়দরাবাদের মুখোমুখি হয়েছেন মুস্তাফিজের চেন্নাই। টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে ২০ ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে