| ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

ভিনিসিয়াস জুনিয়রকে বিশেষ উপহার পাঠালেন তার আইডল

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ নভেম্বর ২৬ ১১:৩০:৫৩
ভিনিসিয়াস জুনিয়রকে বিশেষ উপহার পাঠালেন তার আইডল

ব্রাজিলিয়ান তারকা ফরোয়ার্ড ভিনিসিয়াস জুনিয়রকে ক্যারিয়ারের শুরু থেকেই দুটি জার্সি পরতে দেখা গেছে। তবে সম্প্রতি তিনি রিয়াল মাদ্রিদের আইকনিক ৭ নম্বর জার্সি গায়ে তুলে নিয়েছেন। এর আগে স্প্যানিশ জায়ান্টদের হয়ে ওই নম্বরটি পরেছিলেন রাউল গঞ্জালেস ও ক্রিস্টিয়ানো রোনালদো। রোনালদোকে নিয়ে মুগ্ধতার কথা আগেও বলেছিলেন ভিনিসিয়ুস। এবার তার আইডল পর্তুগিজ সুপারস্টারের কাছ থেকে ব্রাজিল তারকা একটি উপহার পেয়েছেন। ভিনির জন্য পর্তুগালের একটি জার্সি পাঠিয়েছেন সিআরসেভেন।

লিচেনস্টাইনের বিপক্ষে ইউরো বাছাইপর্ব জেতার পর রোনালদো তার জার্সিটি তার উত্তরসূরি ভিনির হাতে তুলে দেন। পরে ভিনিসিয়াস ছবিটি তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে শেয়ার করেন। ৩৮ বছর বয়সী পর্তুগিজ তারকা ১৭ নভেম্বর লিচেনস্টাইনের বিপক্ষেও একটি গোল করেছিলেন। এছাড়া জোয়াও ক্যানসেলোর আরেকটি গোল সেদিন পর্তুগালকে ২-০ গোলে জয় এনে দেয়।

ক্যারিয়ারের শুরু থেকেই ভিনিসিয়াস রোনালদোকে তার আদর্শ হিসেবে অনুসরণ করেছেন। সিআরসেভেন রিয়ালের জীবন্ত কিংবদন্তিদের একজন। ভিনিসিয়াসও তাকে অনুসরণ করে ক্যারিয়ার গড়তে চান। রোনালদো রিয়াল মাদ্রিদ ছাড়ার পর সাত নম্বর জার্সি গায়ে উপযুক্ত উত্তরসূরি খুঁজে পায়নি ক্লাবটি। তখন তার ভার পড়ে ভিনির কাঁধে। জাতীয় দলের জার্সি পেয়ে রোনালদোর প্রতি ভিনির পছন্দ বেড়ে যায়। এর আগে রিয়ালের হয়ে দুজন একসঙ্গে খেলতে না পারায় আক্ষেপ করেছিলেন ভিনি।

নিজের গোল উদযাপনেও প্রায় সময় ব্রাজিল তারকাকে সিআরসেভেনেকে অনুসরণ করতে দেখা যায়। স্প্যানিশ ক্লাবের হয়ে খেলার সময় রোনালদো হাত দুটো বুক সমান দূরত্বে রেখে নিচের দিকে নাড়িয়ে ‘শান্ত হওয়ার’ ইঙ্গিতে উদযাপন করতেন। তার সেই জনপ্রিয় ভঙ্গি কয়েকদিন আগে ভ্যালেন্সিয়াকে হারানোর ম্যাচে নকল করেন ভিনিসিয়ুস। ১২ নভেম্বরের ম্যাচটিতে বার্নাব্যু শিবির ৫-১ গোলে বড় জয় পেয়েছিল।

রোনালদোর বিদায়ের পর সাত নম্বর জার্সি পরতে পারেননি মারিয়ানো ডিয়াজ বা ইডেন হ্যাজার্ড। চলতি মৌসুমে শেষ পর্যন্ত এই জার্সি গায়ে দিয়েছেন ভিনিসিয়াস জুনিয়র। চোট পাওয়ার আগ পর্যন্ত দুর্দান্ত পারফরম্যান্সও দেখান তিনি। উরুগুয়ের বিপক্ষে ব্রাজিলের হয়ে বিশ্বকাপ বাছাইপর্ব খেলতে গিয়ে ইনজুরিতে পড়েন ভিনি। যার কারণে আর্জেন্টিনার বিপক্ষে সেলেকাওর পরের ম্যাচে তাকে মাঠের বাইরে বসতে হয়। আজ (রোববার) রাতে লা লিগার ম্যাচে কাদিজের বিপক্ষে মাঠে নামবে রিয়াল। এই ম্যাচটিও মিস করতে চলেছেন ভিনি।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

হাইভোল্টেজ ম্যাচে হায়দ্রাবাদকে যত রানের টার্গেট দিল চেন্নাই

হাইভোল্টেজ ম্যাচে হায়দ্রাবাদকে যত রানের টার্গেট দিল চেন্নাই

টানা দুই ম্যাচ হেরে পয়েন্ট টেবিলে নিজেদের অবস্থান দুর্বল করেছে চেন্নাই। সুপার ফোরের জন্য হায়দ্রাবাদের ...

হায়দ্রাবাদের বিপক্ষে দুই উইকেট নিয়ে পার্পল ক্যাপের হিসাব-নিকাশে বড় লাফ দিলেন মুস্তাফিজ

হায়দ্রাবাদের বিপক্ষে দুই উইকেট নিয়ে পার্পল ক্যাপের হিসাব-নিকাশে বড় লাফ দিলেন মুস্তাফিজ

আজ চেন্নাইয়ের ঘরের মাঠে হায়দ্রাবাদের মুখোমুখি হয়েছিলো মুস্তাফিজের চেন্নাই। টসে হেরে প্রথমে ব্যাট করে ২০ ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে