| ঢাকা, বুধবার, ৮ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

তারকাদের ভিড় সলমনের ‘টাইগার ৩’-তে, শাহরুখ ছাড়াও আছে যারা

বিনোদন ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ নভেম্বর ০৪ ২২:২৯:০৬
তারকাদের ভিড় সলমনের ‘টাইগার ৩’-তে, শাহরুখ ছাড়াও আছে যারা

'পাঠান'-এর পর এবার 'টাইগার ৩'। যশ রাজ ফিল্মসের পরবর্তী ছবিতে আবারও একই ফ্রেমে বন্দী হবেন শাহরুখ খান ও সালমান খান। কে তাদের হাত কাঁপে?

আর মাত্র এক সপ্তাহ অপেক্ষা করার আছে। এরপরই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সালমান খানের ছবি ‘টাইগার ৩’। বলিউডের অন্যতম জনপ্রিয় এবং সফল ফ্র্যাঞ্চাইজি হল ‘টাইগার’। এর আগে সালমান 'এক থা টাইগার' ও 'টাইগার জিন্দা হ্যায়' ছবি দিয়ে দর্শকদের মন জয় করেছিলেন। যশ রাজ ফিল্মস একটি প্রযোজনা সংস্থা হিসাবে লাভের মুখ দেখেছে। YRF ইতিমধ্যেই একটি সফল ছবি দিয়ে এই বছর শুরু করেছে। যশ রাজের 'স্পাই ইউনিভার্স' বা 'পাঠান', স্পাই ইউনিভার্স চলচ্চিত্রগুলির মধ্যে একটি, বিশ্বব্যাপী বক্স অফিসে প্রায় ১১০০কোটি রুপি আয় করেছে। শাহরুখ খানের সঙ্গে 'পাঠান'-এর পর এবার 'টাইগার ৩' নিয়ে আশাবাদী YRF। 'টাইগার ৩' ছবিতে শাহরুখ ও সালমানকে একই ফ্রেমে বন্দি করা হবে। তবে শুধু শাহরুখ নন, খবর: 'টাইগার ৩'-এ বন্দি হবেন আরও এক বলিউড তারকা।

যশ রাজের গুপ্তচর মহাবিশ্বের অন্যতম তারকা হৃতিক রোশনকে 'টাইগার ৩' ছবিতে একটি বিশেষ ভূমিকায় দেখা যাবে। এর আগে, YRF-এর স্পাই ইউনিভার্স ফিল্ম 'ওয়ার'-এ কবির চরিত্রে অভিনয় করেছিলেন হৃতিক। বলা হচ্ছে, আদিত্য চোপড়া পাঠান, টাইগার এবং কবিরকে 'টাইগার ৩' ছবিতে একসঙ্গে অভিনয় করবেন। মাসখানেক আগে জানা গিয়েছিল 'আরআরআর'-এর জনপ্রিয় দক্ষিণী তারকা এনটিআর জুনিয়রকেও দেখা যাবে 'টাইগার ৩' ছবিতে। এনটিআর জুনিয়র 'ওয়ার ২' ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হবে বলে জানা গেছে। এখন খবর হল এনটিআর জুনিয়রকে বলিউডে দেখতে এতদিন অপেক্ষা করতে হবে না ভক্তদের। বলা হচ্ছে, 'টাইগার ৩' ছবিতে সালমান খানের সঙ্গে দেখা যাবে এনটিআর জুনিয়রকে। দক্ষিণী তারকার "২য় যুদ্ধ"-এ খলনায়কের চরিত্রে অভিনয় করার কথা ছিল। কানাঘুষো, সালমান অভিনয় করবেন 'টাইগার ৩'-এ।

অন্যদিকে শাহরুখ এবং সালমান একসঙ্গে 'টাইগার ৩'-এ জেল থেকে পালানোর দৃশ্যে অভিনয় করবেন। খবর, 'টাইগার 3'-এর স্ক্রিপ্টে একটি দৃশ্য রয়েছে যেখানে টাইগারের বন্ধু 'পাঠান' কারাগার থেকে মুক্তি পেলে উপস্থিত থাকবেন। সেই অ্যাকশন দৃশ্যে এক ফ্রেমে বন্দি হবেন দুই খান। ১২ নভেম্বর প্রেক্ষাগৃহে খোলে "টাইগার ৩"। আপাতত, ভক্তরা ১২ ই নভেম্বরের অপেক্ষায় দিন গুনছেন।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

নতুন র‌্যাঙ্কিংয়ে শীর্ষে ব্রাজিল, আর্জেন্টিনা-বাংলাদেশ কততম

নতুন র‌্যাঙ্কিংয়ে শীর্ষে ব্রাজিল, আর্জেন্টিনা-বাংলাদেশ কততম

এবার মেসির আর্জেন্টিনাকে পিছনে ফেলে শীর্ষে আসল ব্রাজিল। তবে এটি ফুটবলের সংক্ষিপ্ত সংস্করণে। বিশ্বে অনেক ...

বিশ্বকাপ দল থেকে লিটনকে বাদ দিয়ে নতুন করে ১৫ সদস্যদের দল ঘোষণা করলো বিসিবি

বিশ্বকাপ দল থেকে লিটনকে বাদ দিয়ে নতুন করে ১৫ সদস্যদের দল ঘোষণা করলো বিসিবি

দরজার সামনে কড়া নাড়ছে আরো একটি বিশ্বকাপ। আজ ১ মে অনেক দল তাদের বিশ্বকাপ দল ...

ফুটবল

বাংলাদেশ-জিম্বাবুয়ের হাইভোল্টেজ ম্যাচসহ টিভিতে আজকের খেলা

বাংলাদেশ-জিম্বাবুয়ের হাইভোল্টেজ ম্যাচসহ টিভিতে আজকের খেলা

অন্যান্য দিনের মতো আজ মঙ্গলবার (৭ মে) বিশ্ব ক্রীড়াঙ্গনে চলছে নানা আয়োজন। তৃতীয় টি-টোয়েন্টিতে আজ ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে