| ঢাকা, সোমবার, ৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

কলকাতায় চাচা-ভাতিজির দেখ(ভিডিও)

বিনোদন ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ মে ১৫ ১০:২২:০১
কলকাতায় চাচা-ভাতিজির দেখ(ভিডিও)

ভিডিওতে সালমান খান ও তার ভাগ্নি আয়াত একসঙ্গে নাচছেন। ‘বজরঙ্গি ভাইজান’ ছবির ‘তু ইয়ো মিলা’ গানটি বাজতে শুরু করে ছবির পটভূমিতে। সেখানে, ভাইজান একটি কালো টি-শার্ট, কালো জুতা, ম্যাচিং প্যান্ট এবং একটি মেরুন জ্যাকেট পরেন। আয়াত গোলাপি জামা আর গোলাপি জুতা পরে আছে। দেখে মনে হচ্ছে সালমান খান তার ভাগ্নিকে কিছু নাচের স্টেপ শেখাচ্ছেন। ছোট আয়াতও তার চাচার কথা মেনে চলার চেষ্টা করে।

এই নিয়ে খুব ভালো সময় কাটছে আয়াত। ক্যামেরার আশেপাশের লোকজনের দিকে তাকিয়ে হাসতেও দেখা যায় তাকে। ভাইজান একটি ছোট আয়াতের বারবার চেষ্টায় হেসেছিল। তারপর তিনি চলে গেলেন। ভিডিও থেমে যায়।

ভাইরাল ভিডিওটির ক্যাপশনে লেখা আছে: "মায়ের পদাঙ্ক অনুসরণ করছি।" কমেন্ট সেকশনে একজন ভক্ত বলেছেন যে একদিন আয়াত তার মায়ের মতোই বড় তারকা হবেন।

সালমান খানের বোন অর্পিতা খানের মেয়ে আয়ত। অর্পিতা খান এবং আয়ুষ শর্মা 18 নভেম্বর, 2014-এ বিয়ে করেছিলেন। আহিল শর্মার ছেলের পর অর্পিতা আয়াত নামে একটি কন্যা সন্তানের জন্ম দেন। অনেক সময় আয়াত ও সালমান খানকে একই ফ্রেমে দেখা যায়। এই চাচা-ভাতিজি জুটি ভক্তদের প্রিয়।

ভাইজান দাবাং ট্যুরের জন্য কলকাতায় এসেছিলেন। নাচ-গানে সন্ধ্যা কাটল। কলকাতায় আসার পর ভাইজান পশ্চিমবঙ্গের প্রধানমন্ত্রী মমতা ব্যানার্জির বাড়িতেও যান। সেখানে তিনি প্রায় ত্রিশ মিনিট অবস্থান করেন। ভাইজানের এক ঝলক দেখতে মুখ্যমন্ত্রীর বাড়ির বাইরে ভিড় জমান মানুষ। কলকাতার ইভেন্টের পর সালমান বলেন, আমি শিগগিরই ফিরে আসব। অবশ্যই ভক্তরা এটা নিয়ে উচ্ছ্বসিত।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

 আজ টস জিতলো বাংলাদেশ, দেখে নিন চমক ভরা একাদশ

আজ টস জিতলো বাংলাদেশ, দেখে নিন চমক ভরা একাদশ

বিশ্বকাপের প্রস্তুতি হিসাবে জিম্বাবুয়ের বিপক্ষে ৫ ম্যাচের টি টোয়েন্টি সিরিজ আয়োজন করেছেন বিসিবি। প্রথম ম্যাচে ...

বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে দুর্নীতিবাজ বলে ম্যাচ জয়ের পর মুখ খুললেন চেন্নাই অধিনায়ক

বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে দুর্নীতিবাজ বলে ম্যাচ জয়ের পর মুখ খুললেন চেন্নাই অধিনায়ক

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের মতো চোর বাটপার বোর্ড কখনও দেখিনি। মোস্তাফিজকে দেশে ফিরিয়ে নিয়ে বসিয়ে রাখায় ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে