| ঢাকা, শনিবার, ৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

এবাদাতের দুর্দান্ত বোলিংয়ে শ্রীলঙ্কার প্রথম উইকেটের পতন

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২২ মে ২৪ ১৫:৫৮:১৬
এবাদাতের দুর্দান্ত বোলিংয়ে শ্রীলঙ্কার প্রথম উইকেটের পতন

বাংলাদেশ দলের রান যখন মাত্র ২৪ তখন হারিয়ে ফেলে ৫ উইকেট। তামিম, জয়, সাকিব তিন জন আউট হন ০ রানে। সাকিব তো রীতিমত গোল্ডেন ডাক পেয়ে বসেন। বাংলাদেশ দল তখন অসহায়ের মত আসা যাওয়ার মধ্যে থাকে।

এই সময় ব্যাটে আসে দলের নির্ভরযোগ্য ব্যাটিং মুশফিক ও লিটন। দলের এই মহা বিপদ থেকে দল কে আসতে আসতে টেনে বের অরতে থাকে। মাত্র ২৪ রান থেকে ব্যাট করে ক্রিকেট ইতিহাসের ৬৩ বছরের রেকর্ড ভেঙে দলে কে নিয়ে দেয় ২৭৭ রানে।

এর মধ্যে মুশফিক ও লিটন উভয়ই সেঞ্চুরি করে নেন। দলের যখন বড় সংগ্রহ তখন বাংলাদেশ সস্থিতে ফিরে। ৮৬ ওভার শেষ করে ৫ উইকেটে ২৭৭ রান সংগ্রহ করে বাংলাদেশ শেষ করে প্রথম দিন। দ্বিতীয় ম্যাচের দ্বিতীয় দিনে আজ ২৪ মে মাঠে নামেন বাংলাদেশ দল।

দ্বিতীয় দিনের শুরুতে লটন দাস ২৪৬ বল খেলে ১৪১ রান করে আউট হয়ে যান। ব্যাটিংয়ে আসে মোসাদ্দেক। কিন্তু মোসাদ্দেকও ০ রানে ঘরে ফিরে যান। মুশফিক এক পাশে ১৭৫ রান নিয়ে ঘুটির মত দাঁড়িয়ে আছে। কিন্তু অন্য দিক থেকে বাকিরা আউট হয়ে যান। ফলে বাংলাদেশ অলঅউটের শিকার হন।

শেষ প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশ- শ্রীলঙ্কা টেস্ট ম্যাচের সর্বশেষ ফলাফলঃ

বাংলাদেশ ক্রিকেট দলঃ (দ্বিতীয় দিন) ৩৬৫/ অলঅউট

শ্রীলঙ্কা ক্রিকেট দলঃ ১০৩/১ (২৭.৪ ওভার)

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল খান, মাহমুদুল হাসান জয়, নাজমুল হোসেন শান্ত, মুমিনুল হক (অধিনায়ক), মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, লিটন কুমার দাস, তাইজুল ইসরাম, মোসাদ্দেক হোসেন, সৈয়দ খালেদ আহমেদ এবং এবাদত হোসেন।

শ্রীলঙ্কা একাদশ: দিমুথ করুনারত্নে (অধিনায়ক), ওশাদা ফার্নান্দো, কুশল মেন্ডিস, অ্যাঞ্জেলো ম্যাথিউস, ধনঞ্জয়া ডি সিলভা, দীনেশ চান্দিমাল, নিরোশান ডিকওয়েলা, রমেশ মেন্ডিস, প্রবীণ জয়াভিক্রমা, অসিথা ফার্নান্দো এবং কাসুন রাজিথা।

আপনার জন্য নির্বাচিত নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

অবশেষে মাঠে ফেরার ঘোষণা দিলেন সাকিব

অবশেষে মাঠে ফেরার ঘোষণা দিলেন সাকিব

জিম্বাবুয়ে ও যুক্তরাষ্ট্রের বিপক্ষে সিরিজ দিয়ে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি নিচ্ছে বাংলাদেশ। দক্ষিণ আফ্রিকা অঞ্চল ...

লিটনের বাজে ফর্মে বিশ্বকাপ দলে ফিরছেন তামিম, বললেন পাপন

লিটনের বাজে ফর্মে বিশ্বকাপ দলে ফিরছেন তামিম, বললেন পাপন

পাপন বলেন আসলে আমাদের অরিজিনাল প্লান সাথে এখন কিছুই কাজ করছে না। সত্যি কথা যদি ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে