| ঢাকা, রবিবার, ৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

লাল কার্ডে পাওয়ায় বড় জোড়া দুঃসংবাদ পেলেন রোনালদো

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৪ এপ্রিল ১০ ১১:৪৮:১১
লাল কার্ডে পাওয়ায় বড় জোড়া দুঃসংবাদ পেলেন রোনালদো

কিছুদিন আগেও টানা দুই হ্যাটট্রিক করছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। সৌদি লীগে যাওয়ার পরও একের পর এক গোল করে অনন্য পর্যায়ে পৌঁছেছেন তিনি। কিন্তু লাল কার্ড রোল্যান্ডের জন্য কাল হল। লাল কার্ড দেখে সৌদি সুপার কাপের সেমিফাইনাল থেকে বিদায় নেয় তার দল। এ সময় অতিরিক্ত খারাপ আচরণের শাস্তি হয় তার।

সুপার কাপের সেমিফাইনালে ২-০ ব্যবধানে হেরে আল-নাসর ম্যাচে ফেরার জন্য তীব্র চাপের মধ্যে ছিল। ৮৫ মিনিটে গোল লাইন থেকে বল নেওয়ার সময় আল হিলালের ডিফেন্ডার আলি আল বুলাইহির সঙ্গে ধাক্কা লাগে রোনালদোর। মেজাজ হারানোর পর পর্তুগিজ চ্যাম্পিয়ন কনুই দিয়ে আঘাত করেন।

এই কারণেই রোনালদোকে ২০১৮ সালের পর প্রথমবারের মতো লাল কার্ড দেখতে হয়েছিল। আল-নাসর তারকা সিদ্ধান্তটি মেনে নিতে ব্যর্থ হন এবং রেফারির দিকে আঙুল তুলে ধরেন এবং তাকে ঘুষি মারতে এগিয়ে যান। তারপর রেফারির দিকে তাকালেন, আর্মব্যান্ড খুলে পিচ থেকে চলে যান।

সৌদি সংবাদমাধ্যমকে জানিয়েছে, ম্যাচ রেফারি মোহাম্মদ আল-হাওয়াশি ম্যাচ রিপোর্টে পর্তুগিজ তারকার বিরুদ্ধে গুরুতর অভিযোগ করেছেন। ফলে পরের দুই ম্যাচের জন্য তাকে সাসপেন্ড করা হয় সাথে রয়েছে মোটা অঙ্কের আর্থিক জরিমানাও সব মিলিয়ে এক রাতেই কিছু দুঃসংবাদ শুনতে হয়েছে ক্রিশ্চিয়ানো রোনালদোকে।

রেফারি একটি প্রতিবেদনে বলেছেন যে রোনালদো যখন আল হিলাল ডিফেন্ডার আলি আল বুলাইহিকে আঘাত করেছিলেন তখন তিনি "অতিরিক্ত শক্তি" ব্যবহার করেছিলেন। এদিকে, টানেল দিয়ে মাঠ ছাড়ার সময় তিনিও রেফারির সিদ্ধান্ত না মেনে তর্কে জড়িয়ে পড়েন বলে জানা গেছে। "অসম্মানজনক আচরণের" অভিযুক্ত।

যার শাস্তি হিসেবে রোনালদোকে দুই ম্যাচ নিষিদ্ধ করেছে সৌদি ফুটবল ফেডারেশন শৃঙ্খলা কমিটি। সেইসঙ্গে আছে ২০ হাজার রিয়ালের জরিমানা। এর আগে গত ফেব্রুয়ারি মাসে দর্শকদের দিকে বাজে অঙ্গভঙ্গির কারণে এক ম্যাচ নিষিদ্ধ হয়েছিলেন রোনালদো।

আপনার জন্য নির্বাচিত নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

জিম্বাবুয়ের বিপক্ষে চমক নিয়ে ২য় ম্যাচের জন্য শক্তিশালী দল ঘোষণা করলো হাথুরু, দেখে নিন ম্যাচ সময়

জিম্বাবুয়ের বিপক্ষে চমক নিয়ে ২য় ম্যাচের জন্য শক্তিশালী দল ঘোষণা করলো হাথুরু, দেখে নিন ম্যাচ সময়

বিশ্বকাপের প্রস্তুতি হিসাবে জিম্বাবুয়ের বিপক্ষে ৫ ম্যাচের টি টোয়েন্টি সিরিজ আয়োজন করেছেন বিসিবি। প্রথম ম্যাচে ...

বাংলাদেশ চেন্নাই কলকাতা হাইভোল্টেজ ম্যাচসহ টিভিতে আজের সকল খেলা

বাংলাদেশ চেন্নাই কলকাতা হাইভোল্টেজ ম্যাচসহ টিভিতে আজের সকল খেলা

সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে আজ (রোববার) মুখোমুখি বাংলাদেশ-জিম্বাবুয়ে। একইদিন আইপিএলে দুটি ম্যাচ রয়েছে। রাতে নিজেদের লিগে ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে