| ঢাকা, শনিবার, ৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

ম্যাচ হেরে মুস্তাফিজকে দায়ী করে যা বললেন কলকাতা অধিনায়ক

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৪ এপ্রিল ০৯ ১৫:৫৩:৫৫
ম্যাচ হেরে মুস্তাফিজকে দায়ী করে যা বললেন কলকাতা অধিনায়ক

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে গতকাল ৭ উইকেটে জয় পেয়েছে চেন্নাই সুপার কিংস। কলকাতা নাইট রাইডার্সকে সহজেই হারিয়েছে মুস্তাফিজুর রহমানের দল। এক ম্যাচ বিরতির পর গতকাল চেন্নাই দলে ফিরেছেন পেসার টাইগার। তিনি আবারও ২ উইকেট নেন, যা এখন টুর্নামেন্টের সর্বোচ্চ উইকেট।

তবে ম্যাচ হারের পর কারণ ব্যাখ্যা করলেন কলকাতার অধিনায়ক শ্রেয়াস আইয়ার। শুরুতেই বলেছেন: পাওয়ার প্লেতে আমরা ভালো খেলিনি। এটি খুব খারাপভাবে শুরু হয়েছিল। কিন্তু এর পরপরই একের পর এক উইকেট হারাতে থাকি। আমরা মাঠটা ভালো করে বুঝিনি। দৌড়ানো খুব কঠিন হয়ে পড়েছে। চেন্নাই এই পরিবেশ ভালো করেই জানে। তারা তাদের পরিকল্পনায় সফল হয়।

শ্রেয়াসের কন্ঠে আক্ষেপ বড় রান করতে না পারার, 'প্রথম বল থেকেই বড় শট খেলা সহজ ছিল না। আমরা চাইছিলাম ধীরে ধীরে ইনিংস গড়তে। সেই পরিকল্পনাও ঠিক করে কাজে লাগাতে পারিনি। পাওয়ার প্লের পরে উইকেটের চরিত্র এতটাই বদলে যায় যে ধরতে পারিনি। একটা সময়ে ১৬০-১৭০ রান হয়ে যাবে বলে মনে হয়েছিল। কিন্তু ছন্দ হারিয়ে ফেলাতেই সব সমস্যা হয়ে যায়। তিনি আরো বলেন মুস্তাফিজের শেষের দুই ওভার ম্যাচের ব্যাবধান গড়ে দিয়েছে। তার শেষ দুই ওভারে আমরা মাত্র ১০ রান পেয়েছি।

সোমবার (৯ এপ্রিল) এম চিদাম্বরম স্টেডিয়ামে টস হেরে শুরুতে ব্যাট করতে নেমে চেন্নাইয়ের বোলিং তোপে নির্ধারিত ওভারে ৯ উইকেট হারিয়ে ১৩৭ রানের বেশি করতে পারেনি কলকাতা। শুরু ও মাঝে জাদেজা ও তুষার দেশপান্ডের দারুণ বোলিংয়ের পর শেষটা রাঙান মুস্তাফিজ। জাদেজা ও তুষার তিনটি করে উইকেট পেয়েছেন। এ ছাড়া দুটি উইকেট পেয়েছেন মুস্তাফিজ।

হাতের নাগালে থাকা টার্গেট তাড়ায় খুব একটা বেগ পেতে হলোনা স্বাগতিক চেন্নাইকে। রুতুরাজ গায়কোয়াড়ের দারুণ ফিফটিতে ১৪ বল হাতে রেখেই ৭ উইকেটের বড় জয় পেয়েছে বর্তমান চ্যাম্পিয়নরা।

আপনার জন্য নির্বাচিত নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

একাধিক চমক নিয়ে ২য় টি টোয়েন্টির জন্য শক্তিশালী দল ঘোষণা করলো টাইগার কোচ হাথুরু

একাধিক চমক নিয়ে ২য় টি টোয়েন্টির জন্য শক্তিশালী দল ঘোষণা করলো টাইগার কোচ হাথুরু

বিশ্বকাপের প্রস্তুতি হিসাবে জিম্বাবুয়ের বিপক্ষে ৫ ম্যাচের টি টোয়েন্টি সিরিজ আয়োজন করেছেন বিসিবি। প্রথম ম্যাচে ...

লিটনের বাজে ফর্মে বিশ্বকাপ দলে ফিরছেন তামিম, বললেন পাপন

লিটনের বাজে ফর্মে বিশ্বকাপ দলে ফিরছেন তামিম, বললেন পাপন

পাপন বলেন আসলে আমাদের অরিজিনাল প্লান সাথে এখন কিছুই কাজ করছে না। সত্যি কথা যদি ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে