| ঢাকা, রবিবার, ৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

মুস্তাফিজকে পার্পেল ক্যাপ পরিয়ে দিয়ে যা বললেন জাদেজা

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৪ এপ্রিল ০৯ ১১:১১:৫৯
মুস্তাফিজকে পার্পেল ক্যাপ পরিয়ে দিয়ে যা বললেন জাদেজা

ভিসায় বাংলাদেশে এসে মুস্তাফিজুর রহমানকে এক ম্যাচে পায়নি চেন্নাই সুপার কিংস। আইপিএলের সবচেয়ে সফল দলটি মিস করেছে। মাঠে নামার পর পুরনো ফর্মে ফিরেছেন ফিজ। ৪ ওভারে ২২ রান দিয়ে নেন ২ উইকেট।

প্রথম ইনিংসের পর ফিজের প্রশংসা করেন সতীর্থ রবীন্দ্র জাদেজা। ফিজ-জাদেজাদের দুর্দান্ত বোলিংয়ে আজ চেন্নাইয়ের পিচে দিশেহারা হয়ে পড়ে কলকাতা নাইট রাইডার্সের শক্তিশালী ব্যাটিং লাইন। উড়ন্ত দল টানা তিনটি ম্যাচ জিতে মাত্র ১৩৭ রানের স্কোর করতে সক্ষম হয়েছে। তারা ভালো শুরু করতে পারেনি কিন্তু সুনীল নারিন এবং রঘুবংশী ব্যাট হাতে ঝড় তুলেছেন।

জাদেজার নিয়ন্ত্রিত বোলিং ইনিংসকে বাড়াতে পারেনি, বোলিং দিয়ে ৩ উইকেট নেন কলকাতার তরুণ। তবে ফিজকে কৃতিত্ব দিতে কোনো ভুল করেননি এই ভারতীয় অলরাউন্ডার। মুস্তাফিজ তার চতুর্থ ম্যাচ খেলার সময় তার Perps ক্যাপ ফিরে. চলতি আইপিএলে এখন পর্যন্ত সর্বোচ্চ ৯ উইকেট নিয়েছেন ফিজ। জাদেজা কৃতিত্ব আবার শুরু করার পর, টাইগার পেসারকে ইনিংসের শেষে বেগুনি ক্যাপ দেওয়া হয়।

এসময় তিনি ফিজকে নিয়ে বলেন, ‘এ উইকেটে সে (মুস্তাফিজ) খুবই কার্যকরী। সে খুব ভালো স্লো বল করেছে, আমার মনে করি সে দুর্দান্ত করেছে।’ তবে শিশিরের কারণে পিচ থেকে কলকাতার ব্যাটারদের সুবিধা পাওয়ার কথাও জানান জাদেজা, ‘যখন শিশির জমতে শুরু করে, পিচের আচরণ বদলে যায়। জাদেজা আরো বলেন ফিজ আমাদের প্লান অনুযায়ী কার্যকর বোলিং করেছে। সে আমাদের দলের শক্তি অনেক বাড়িয়ে দেয়।

তবে ব্যাটিংয়ের জন্য এটি সুবিধা করে দেয়। কিছুটা স্লো টার্ন ছিল, যদিও সেটাকে র‍্যাঙ্ক টার্নার বলা চলে না। বল ঠিকভাবে ব্যাটে যাচ্ছিল না, তাই স্টাম্প টার্গেট করে বোলিং করতে থাকি। এখন স্বাভাবিকভাবে খেললে আশা করি সহজেই আমরা ম্যাচটি জিতব।

আপনার জন্য নির্বাচিত নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

অবশেষে মাঠে ফেরার ঘোষণা দিলেন সাকিব

অবশেষে মাঠে ফেরার ঘোষণা দিলেন সাকিব

জিম্বাবুয়ে ও যুক্তরাষ্ট্রের বিপক্ষে সিরিজ দিয়ে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি নিচ্ছে বাংলাদেশ। দক্ষিণ আফ্রিকা অঞ্চল ...

লিটনের বাজে ফর্মে বিশ্বকাপ দলে ফিরছেন তামিম, বললেন পাপন

লিটনের বাজে ফর্মে বিশ্বকাপ দলে ফিরছেন তামিম, বললেন পাপন

পাপন বলেন আসলে আমাদের অরিজিনাল প্লান সাথে এখন কিছুই কাজ করছে না। সত্যি কথা যদি ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে