| ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

শিরোনাম

বাংলাদেশ নিজেদের ক্রিকেটের ভাল চায় না এজন্য মুস্তাফিজকে আইপিএলে খেলতে দিতে চায়না,কেন বললেন ধোনি*** এই মাত্র পাওয়া ; অনুশীলনে হৃদয়ের পর মারাত্বক চোট পেলেন আর এক তারকা ব্যাটার, অনিশ্চিত বিশ্বকাপ*** ভুল বুঝতে পেরেছে দিল্লি পরবর্তী আইপিএলের জন্য মুস্তাফিজের বড় দাম হাঁকালেন সৌরভ গাঙ্গুলি*** আইপিএলে থেকে দেশে ফিরে মুস্তাফিজ পাবেন মাত্র ১২ লাক্ষ ৫০ হাজার টাকা*** এই মাত্র পাওয়া ; সকালে অনুশীলনে চোট পেলেন বাংলাদেশের তারকা ব্যাটার, অনিশ্চিত বিশ্বকাপ*** দায়িত্ব পেয়েই বাবরদের নতুন লক্ষ্য নির্ধারন করলেন নতুন কোচ*** আগামীকাল মুস্তাফিজের শেষ ম্যাচ পাঞ্জাবের বিপক্ষে দুই পরিবর্তন নিয়ে শক্তিশালী দল ঘোষণা করলো চেন্নাই***

দল ঘোষণার আগমুহূর্তে সেনা ট্রেনিং ক্যাম্প ছাড়লেন শাহিন আফ্রিদি

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৪ এপ্রিল ০৭ ১৫:৩৯:৪৭
দল ঘোষণার আগমুহূর্তে সেনা ট্রেনিং ক্যাম্প ছাড়লেন শাহিন আফ্রিদি

কয়েকদিন আগে শাহীন আফ্রিদি কিছুটা হুমকির সুরে বলেছিলেন: "আমাকে এমন অবস্থানে রাখবেন না যেখানে আমাকে আমার কঠোর এবং বেপরোয়া মুখ দেখাতে হবে।" পাকিস্তানের ক্রীড়াঙ্গন অনেকদিন ধরেই অধিনায়কত্ব নিয়ে গুঞ্জন চলছে। এক সিরিজের পর শাহীন আফ্রিদিকে পাকিস্তানের টি-টোয়েন্টি ক্রিকেট দলের অধিনায়কের পদ থেকে সরিয়ে দেওয়া হয়।

এমন একটি সিদ্ধান্ত যা খুশি হয়নি দেশের অনেক ক্রিকেট তারকাকে। পাকিস্তানের টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের নায়ক শহীদ আফ্রিদি সরাসরি তার সমালোচনা করেছেন। এরপর পিসিবিও শাহীনের নামে মিথ্যা বিবৃতি প্রকাশ করে। পিসিবি চেয়ারম্যান মহসিন নকভি তড়িঘড়ি করে এইসব সমালোচনার জবাব দিতে একটি মিটিং করেছেন।

সব মিলিয়ে এই তরুণ খেলোয়াড়ের ওপর চাপ ছিল অনেক বেশি। শাহীন নিজেই নানা ধরনের হুমকি দিয়েছেন। এবং এটি নতুন, তিনি পাকিস্তানের কাকালিতে সেনাবাহিনী পরিচালিত ফিটনেস ক্যাম্প থেকেও প্রত্যাহার করেছেন। তবে ক্ষোভ থেকে এই সিদ্ধান্ত নেওয়া হয়নি। পিসিবিও বিষয়টি নিশ্চিত করেছে।

শিবির শেষ হওয়ার দুদিন আগে পারিবারিক কারণে তিনি এই ক্যাম্প ত্যাগ করেন। পাকিস্তান ক্রিকেট বোর্ড জানিয়েছে, ক্যাম্প থেকে বেরিয়ে সরাসরি নিজের বাড়িতে চলে যান শাহীন। তারা বিবৃতিতে আরও উল্লেখ করেছেন যে শাহীন আফ্রিদি তার এক আত্মীয়ের অসুস্থতার কারণে ক্যাম্প ছেড়েছেন। যাইহোক, পাকিস্তান অবজারভার জানাচ্ছে যে শাহীন আফ্রিদি সেনাপ্রধান অসীম মুনিরের সাথে ক্রিকেটারদের প্রাতঃরাশ ও নৈশভোজে যোগ দেবেন।

শাহিন আফ্রিদির সঙ্গে একইদিনে ক্যাম্প ছেড়েছেন মোহাম্মদ রিজওয়ান এবং শাহিবজাদা ফারহান। যদিও তারা ঠিক কী কারণে ক্যাম্প থেকে বিদায় নিয়েছেন তা স্পষ্ট করে বলা হয়নি।

উল্লেখ্য, গত ২৫ মার্চ থেকে শুরু করে আগামীকাল ৮ এপ্রিল পর্যন্ত কাকুল সেনাবাহিনী ক্যাম্পে প্রশিক্ষণ নেওয়ার কথা বাবর-রিজওয়ানরা। বিশ্বকাপের কথা মাথায় রেখে এই প্রশিক্ষণের আয়োজন করেছে পিসিবি। মূলত এই ক্যাম্প থেকে খেলোয়াড়দের ফিটনেস ফেরানোর দিকেই বিশেষ জোর দিয়েছিলেন পিসিবি চেয়ারম্যান মহসিন নাকভি।

আপনার জন্য নির্বাচিত নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

দায়িত্ব পেয়েই বাবরদের নতুন লক্ষ্য নির্ধারন করলেন নতুন কোচ

দায়িত্ব পেয়েই বাবরদের নতুন লক্ষ্য নির্ধারন করলেন নতুন কোচ

দক্ষিণ আফ্রিকার কিংবদন্তি গ্যারি কার্স্টেন কোচ হিসেবে প্রায় সবকিছুই পেয়েছেন। ২০১১ সালে, তিনি ভারতের কোচ ...

বাংলাদেশ নিজেদের ক্রিকেটের ভাল চায় না এজন্য মুস্তাফিজকে আইপিএলে খেলতে দিতে চায়না,কেন বললেন ধোনি

বাংলাদেশ নিজেদের ক্রিকেটের ভাল চায় না এজন্য মুস্তাফিজকে আইপিএলে খেলতে দিতে চায়না,কেন বললেন ধোনি

আইপিএলে মুস্তাফিজ খেললে চেন্নাই লাভবান হত আমরা হতাম না পাপনের এমন কথা সহজভাবে নিতে পারেননি ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে