| ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

আজ উড়াল দিবেন মুস্তাফিজ! কলকাতার বিপক্ষে খেলার সম্ভাবনা যতটুকু

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৪ এপ্রিল ০৭ ১৪:২৬:০৪
আজ উড়াল দিবেন মুস্তাফিজ! কলকাতার বিপক্ষে খেলার সম্ভাবনা যতটুকু

একদিকে কাজের ভিসায় বাংলাদেশের মুস্তাফিজুর রহমান, অন্যদিকে ইনজুরির কারণে দলের বাইরে রয়েছেন মাথিশা পাথিরানা। চেন্নাই সুপার কিংস তাদের দুই বড় তারকাকে হারিয়ে দিশেহারা হয়ে পড়েছে বলে জানা গেছে। রুতুরাজ গায়কওয়াড়ের নেতৃত্বাধীন দলটি তাদের শেষ ম্যাচে সানরাইজার্স হায়দ্রাবাদের কাছে আশ্চর্যজনক হারের সম্মুখীন হয়েছিল। পরে চেন্নাই কোচ স্টিফেন ফ্লেমিং ফিজের অনুপস্থিতির চাপের কথা বলেন। তবে পরের ম্যাচে বাংলাদেশের খেলোয়াড়দের খেলার সম্ভাবনা আছে! কিন্তু পাথিরানা না পাওয়ার সম্ভাবনা প্রবল।

আগামীকাল (সোমবার) কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে পঞ্চম ম্যাচ খেলবে চেন্নাই। তার আগে আজ (রোববার) ফিজের চেন্নাই যাওয়ার কথা রয়েছে। ফিজ পরের দিন খেলবেন কি না তা নির্ভর করছে টিম ম্যানেজমেন্টের ওপর। চেপকার এমএ চিদাম্বরম স্টেডিয়ামে ম্যাচটি অনুষ্ঠিত হবে।

তাদের হোম বেস হওয়ায় ফিজ খেলার সম্ভাবনা উড়িয়ে দেওয়া যায় না। এছাড়াও, চার ম্যাচে দ্বিতীয়বার হেরে চাপে চেন্নাই। তাই ফ্র্যাঞ্চাইজি ফিজকে শীঘ্রই ফিরে পাওয়ার অপেক্ষায় রয়েছে। আগের ম্যাচে ফিজের অনুপস্থিতির বিষয়ে ম্যানেজার ফ্লেমিং বলেছেন: "কোন সন্দেহ নেই (তার অনুপস্থিতি সম্পর্কে), তবে তিনি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের অংশ।" এটি এখানে নেই, তাই এটি ব্যবহার করার কোন উপায় নেই।' এর আগে রোববার (আজ) সন্ধ্যায় ফিজ ভারতের উদ্দেশ্যে দেশ ছাড়বেন বলে বিসিবির একটি নির্ভরযোগ্য সূত্র নিশ্চিত করেছে।

উল্লেখ্য, গত মঙ্গলবার জাতীয় দলের ভিসা সংক্রান্ত কার্যক্রমে অংশ নিতে চেন্নাই থেকে ঢাকায় ফেরেন ফিজ। এরপর বৃহস্পতিবার যুক্তরাষ্ট্রের ভিসা প্রক্রিয়া সম্পন্ন করেছে বাংলাদেশ দলের সম্ভাব্য স্কোয়াডে থাকা ক্রিকেটাররা। যে তালিকায় ছিলেন মুস্তাফিজও। শুরুতে ধারণা করা হয়েছিল, ৪ তারিখেই ভিসার কাজ শেষ করেই আবার ভারত যাবেন ফিজ। তবে সেটি শেষ পর্যন্ত আর হয়নি। ভিসার কাজ সম্পন্ন না হওয়ায় এখনো মুস্তাফিজ বাংলাদেশেই অবস্থান করছেন।

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর বসবে যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজে। তার আগে যুক্তরাষ্ট্রের মাটিতে স্বাগতিকদের সঙ্গে টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। অর্থাৎ বিশ্বকাপের দামামা পুরোদমে বাজার আগেই টাইগাররা সেখানে পা রাখবে। সেজন্য কিছুটা আগেভাগেই শুরু হয়েছে ভিসা প্রস্তুত কার্যক্রম।সুত্র: স্পোর্টস ২৪

আপনার জন্য নির্বাচিত নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

হাইভোল্টেজ ম্যাচে হায়দ্রাবাদকে যত রানের টার্গেট দিল চেন্নাই

হাইভোল্টেজ ম্যাচে হায়দ্রাবাদকে যত রানের টার্গেট দিল চেন্নাই

টানা দুই ম্যাচ হেরে পয়েন্ট টেবিলে নিজেদের অবস্থান দুর্বল করেছে চেন্নাই। সুপার ফোরের জন্য হায়দ্রাবাদের ...

শ্রীলঙ্কান লিগে নাম লেখালেন তামিম সহ বাংলাদেশ এক ঝাঁক তারকা ক্রিকেটার

শ্রীলঙ্কান লিগে নাম লেখালেন তামিম সহ বাংলাদেশ এক ঝাঁক তারকা ক্রিকেটার

বর্তমানে সারা বিশ্বের ক্রিকেট খেলা দেশগুলো প্রিমিয়ার লিগের দিকে ছুটছে। শ্রীলঙ্কা প্রিমিয়ার লিগের (এলপিএল) এর ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে