| ঢাকা, সোমবার, ৬ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

আবারও আইপিএল থেকে বড় ধরনের দুঃসংবাদ পেলেন মুস্তাফিজ

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৪ এপ্রিল ০৭ ১৩:৩০:৫৯
আবারও আইপিএল থেকে বড় ধরনের দুঃসংবাদ পেলেন মুস্তাফিজ

চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) মৌসুমের প্রথম তিন ম্যাচের পর সর্বোচ্চ উইকেট শিকারীর তালিকায় শীর্ষে রয়েছেন মুস্তাফিজুর রহমান। তার উইকেট সংখ্যা ৭। এরপর মোহিত শর্মা ফিজের সমান ৭ উইকেট নেন। যাইহোক, দৌড়ের গতিতে নেতৃত্ব দিয়ে শীর্ষে উঠেছিলেন মুহিত। এবার তাদের দুজনকে হারিয়ে পার্পল ক্যাপ জিতলেন যুজবেন্দ্র চাহাল।

শনিবার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে দুর্দান্ত খেলেছে রাজস্থান রয়্যালস। চাহাল ২ উইকেট নিয়ে পার্পল ক্যাপের তালিকায় শীর্ষস্থান দখল করেন। চার ম্যাচ খেলার পর এখন তার দখলে মোট ৮ উইকেট। ইকোনমি রেট ৬.৩৫ সেরা বোলিং ফিগার ১১/৩।

মোহিত শর্মা দুই রানে ও চাহাল একটি উইকেট নেন। গুজরাট টাইটান্সের এই পেসার এখন পর্যন্ত চার ম্যাচে ৭ উইকেট নিয়েছেন। মোহিতের অর্থনৈতিক হার ৮.১৮ সেরা বোলিং ফিগার ২৫.৩।

মুস্তাফিজুর রহমান চেন্নাই সুপার কিংসের হয়ে অভিষেক করেন এবং ৩ ম্যাচে ৭ উইকেট নেন। ফিটজ পার্পল ক্যাপ রোস্টারে তিন নম্বরে। মোহিতের সমান সংখ্যক উইকেট নেওয়া সত্ত্বেও মুস্তাফার প্রতি ওভারে বেশি রান খরচ হয়। তার ইকোনমি রেট ৮.৮৩। যে কারণে মোহিতের পর তৃতীয় স্থান পেয়েছেন তিনি। মুস্তাফিজুরের সেরা বোলিং ফিগার ২৯/৪। তবে বাকিদের চেয়ে এক ম্যাচ কম খেলেছেন এই টাইগার খেলোয়াড়।

লখনৌ সুপার জায়ান্টসের মায়াঙ্ক যাদব ২ ম্যাচে ৬ উইকেট নিয়ে এই তালিকায় চার নম্বরে রয়েছেন। মায়াঙ্কের ইকোনমি রেট এখনও পর্যন্ত বেশ ভালো- ৫.১২। তরুণ পেসারের সেরা বোলিং ফিগার ১৪/৩। দিল্লি ক্যাপিটালসের খালিল আহমেদ বেগুনি টুপির লড়াইয়ে বর্তমানে পাঁচে রয়েছেন। তিনি চার ম্যাচ খেলে ৬ উইকেট নিয়েছেন। ইকোনমি রেট ৮.১৮। সেরা বোলিং ফিগার ২১/২।

আপনার জন্য নির্বাচিত নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

 আজ টস জিতলো বাংলাদেশ, দেখে নিন চমক ভরা একাদশ

আজ টস জিতলো বাংলাদেশ, দেখে নিন চমক ভরা একাদশ

বিশ্বকাপের প্রস্তুতি হিসাবে জিম্বাবুয়ের বিপক্ষে ৫ ম্যাচের টি টোয়েন্টি সিরিজ আয়োজন করেছেন বিসিবি। প্রথম ম্যাচে ...

মুস্তাফিজের পরিবর্তীত বোলার আজ যত রান দিল

মুস্তাফিজের পরিবর্তীত বোলার আজ যত রান দিল

আজ পাঞ্জাবের বিপক্ষে জয়ের পর মোস্তাফিজকে মিস করার কথা বলেছেন ধোনি ৷ মোস্তাফিজুর রহমান ফিরে ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে