| ঢাকা, রবিবার, ৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

একের পর এক ম্যাচ হেরে মুস্তাফিজের প্রয়োজনীয়তা নিয়ে যা বললেন চেন্নাই কোচ

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৪ এপ্রিল ০৬ ১৫:৩৯:৩৭
একের পর এক ম্যাচ হেরে মুস্তাফিজের প্রয়োজনীয়তা নিয়ে যা বললেন চেন্নাই কোচ

আইপিএল থেকে বিদায় নিয়ে বর্তমানে বিশ্বকাপের ভিসা প্রক্রিয়া নিয়ে ব্যস্ত বাংলাদেশ তারকা মুস্তাফিজুর রহমান। ফলে গতকাল হায়দরাবাদের বিপক্ষে ম্যাচটি খেলতে পারেননি তিনি। এই ম্যাচে তার দল চেন্নাই সুপার কিংস বড় পরাজয়ের মুখে পড়ে। এই ম্যাচে দলটি টুর্নামেন্টে টানা দুই জয়ের পর দুটি পরাজয়ের সাক্ষী। যদিও আগের ম্যাচে ফিজ ছিলেন একাদশে।

শুক্রবার রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে হায়দরাবাদের বিপক্ষে টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেয় হায়দ্রাবাদ। ফলে প্রথমে ব্যাট করতে হয় চেন্নাই সুপার কিংসকে। চেন্নাই সুপার কিংস তাদের ২০ ওভারে ৫ উইকেটে ১৬৫ রান করে। জবাবে হায়দরাবাদ জিতেছে ৬ উইকেট ও ১১ বলে।

আর এই ম্যাচ শেষে লঙ্কান পেসার মাথিসা পাথিরানা ও বাংলাদেশের পেসার মুস্তাফিজের বোলিং সার্ভিস ‘মিস’ করার কথা জানিয়েছেন চেন্নাইয়ের কোচ স্টিভেন ফ্লেমিং। তিনি জানান ফিজ না থাকায় তার বোলিং সার্ভিস পাওয়া সম্ভব হয়নি। চেন্নাই কোচ বলেন, ‘সন্দেহাতীতভাবে এটা আইপিএলের অংশ। মুস্তাফিজ এখানে নেই, ফলে তাকে ব্যবহার করতে পারিনি। কিন্তু ইনজুরি কিংবা খেলোয়াড়দের না পাওয়া খেলারই অংশ।

চলতি আিইপিএলে দারুন ছন্দে আছেন কাটার মাস্টার ফিজ। ৩ ম্যাচে ৭ উইকেট তার দখলো। সর্বোচ্চ উইকেটশিকারিদের তালিকায় আছেন তিন নম্বরে। তবে ঘরের মাঠে কলকাতার বিপক্ষে খেলতে পারেন ফিজ।

আপনার জন্য নির্বাচিত নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

অবশেষে মাঠে ফেরার ঘোষণা দিলেন সাকিব

অবশেষে মাঠে ফেরার ঘোষণা দিলেন সাকিব

জিম্বাবুয়ে ও যুক্তরাষ্ট্রের বিপক্ষে সিরিজ দিয়ে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি নিচ্ছে বাংলাদেশ। দক্ষিণ আফ্রিকা অঞ্চল ...

লিটনের বাজে ফর্মে বিশ্বকাপ দলে ফিরছেন তামিম, বললেন পাপন

লিটনের বাজে ফর্মে বিশ্বকাপ দলে ফিরছেন তামিম, বললেন পাপন

পাপন বলেন আসলে আমাদের অরিজিনাল প্লান সাথে এখন কিছুই কাজ করছে না। সত্যি কথা যদি ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে