| ঢাকা, রবিবার, ৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

ভয়াবহ দুর্ঘটনার শিকার পাকিস্তানের ২ তারকা ক্রিকেটার

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৪ এপ্রিল ০৬ ১৪:১৭:৪২
ভয়াবহ দুর্ঘটনার শিকার পাকিস্তানের ২ তারকা ক্রিকেটার

পাকিস্তান নারী জাতীয় দলের সাবেক অধিনায়ক বাসমা মারুফ ও হুইলার গোলাম ফাতিমা সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন। পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) জানিয়েছে, তারা সামান্য চোট পেয়েছে। তবে তাদের আঘাতের পরিমাণ জানা যায়নি। এপ্রিলের মাঝামাঝি ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ খেলবে পাকিস্তান। বাসমা ফাতিমা সেই সিরিজের সম্ভাব্য লাইনআপে থাকা উচিত।

গতকাল (শুক্রবার) বিকেলে এ ঘটনা ঘটে বলে কার্যালয় এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে। তারা জানান, শুক্রবার বিকেলে বাসমা মারুফ ও গোলাম ফাতেমা ছোট সড়ক দুর্ঘটনায় পড়েন। দুই তারকা সামান্য আঘাতের জন্য তাৎক্ষণিক চিকিৎসা পেয়েছেন এবং বর্তমানে পিসিবি মেডিকেল টিমের তত্ত্বাবধানে রয়েছেন।

১৮ এপ্রিল থেকে, পাকিস্তান ক্যারিবিয়ান মহিলাদের বিরুদ্ধে ঘরের মাঠে ওয়ানডে এবং টি-টোয়েন্টি ফরম্যাটের সিরিজ খেলবে। সেই সিরিজের সম্ভাব্য শিবিরে যোগ দেওয়ার কথা ছিল বাসমা ফাতেমারের। করাচি জাতীয় স্টেডিয়ামে তিনটি ওয়ানডে এবং পাঁচটি টি-টোয়েন্টি খেলা হবে।

এর আগে গত ডিসেম্বরে নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজে উইমেন ইন গ্রিনের হয়ে খেলেছিলেন বাসমা ও ফাতিমা। বাসমা তিন ম্যাচে ৮৯ রান করেছেন। তার মধ্যে তিনি এক ম্যাচে ৬৮ রানের ইনিংস খেলেন এবং শেষ ওয়ানডেতে পাকিস্তান জিতেছিল। এছাড়া সিরিজে সর্বোচ্চ ৬ উইকেট নেন লেগ স্পিনার ফাতিমা। এটি লক্ষণীয় যে স্বাগতিক পাকিস্তান আসন্ন সিরিজের জন্য এখনও তাদের স্কোয়াড ঘোষণা না করলেও, ক্যারিবিয়ান নারীদের গত মাসে দলে রাখা হয়েছিল। সিরিজের প্রস্তুতি নিতে আজ (শনিবার) থেকে দুবাইয়ে তাদের অনুশীলন ক্যাম্প শুরু হওয়ার কথা রয়েছে।

আপনার জন্য নির্বাচিত নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

অবশেষে মাঠে ফেরার ঘোষণা দিলেন সাকিব

অবশেষে মাঠে ফেরার ঘোষণা দিলেন সাকিব

জিম্বাবুয়ে ও যুক্তরাষ্ট্রের বিপক্ষে সিরিজ দিয়ে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি নিচ্ছে বাংলাদেশ। দক্ষিণ আফ্রিকা অঞ্চল ...

লিটনের বাজে ফর্মে বিশ্বকাপ দলে ফিরছেন তামিম, বললেন পাপন

লিটনের বাজে ফর্মে বিশ্বকাপ দলে ফিরছেন তামিম, বললেন পাপন

পাপন বলেন আসলে আমাদের অরিজিনাল প্লান সাথে এখন কিছুই কাজ করছে না। সত্যি কথা যদি ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে