| ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

তামিমের ফোনালাপ নিয়ে রহস্যজনক এক ইঙ্গিত দিলেন মোসাদ্দেক

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৪ মার্চ ২০ ১৬:৩৫:৫৭
তামিমের ফোনালাপ নিয়ে রহস্যজনক এক ইঙ্গিত দিলেন মোসাদ্দেক

বাংলাদেশ জাতীয় দলের দুই খ্যাতিমান ক্রিকেটারের ফোনালাপ ফাঁস হওয়ার পর হঠাৎ করেই গুঞ্জন উঠেছে দেশের ক্রিকেট মহলে। সাবেক অধিনায়ক তামিম ইকবাল ও মেহেদি হাসান মিরাজের টেলিফোন কথোপকথন গতকাল রাতে দেশের একটি বেসরকারি টিভিতে প্রচারিত হয়। বিষয়টি ব্যাপকভাবে আলোচিত ও সমালোচিত হয়। অনেক লোক বিশ্বাস করেছিল যে এটি একটি কোম্পানির জন্য একটি বিজ্ঞাপনের চক্রান্ত। তবে ফোনকলের পিছনে কী হয়েছিল তা জানাতে আজ (বুধবার) সন্ধ্যায় লাইভে আসবেন তামিম।

এদিকে, টেলিফোন কথোপকথনের বহুল আলোচিত ইস্যুতে আরেক ক্রিকেটার মুসাদিক হোসেন সৈকতের ফেসবুক স্টোরি নতুন মাত্রা যোগ করেছে বলে মনে হচ্ছে। যেখানে তিনি লিখেছেন: "দেশি না *** বেশি লাভ"। বিনোদন আসার জন্য অপেক্ষা করুন। এই ক্রিকেটার একটি হাসির ইমোজি যোগ করেছেন।

মোসাদ্দেকের এমন রহস্যময় ফেসবুক স্টোরির পর অনেকেরই জিজ্ঞাসা, কীসের বিনোদনের ইঙ্গিত দিয়েছেন তিনি। এ ছাড়া ‘দেশি ন*** বেশি লাভ’, এখানে আকারে ইঙ্গিতে যে, মোবাইল আর্থিক সেবাদানকারী প্রতিষ্ঠান নগদকেই বুঝিয়েছেন সেটা পরিস্কার। বাকি বিষয় হয়তো তামিমের লাইভের পরই পুরোপুরি পরিস্কার হওয়া যাবে।

আলোচিত ফোনালাপে কী ছিল?

আলোচিত সেই ফোনালাপে তামিম ও মিরাজকে কথা বলতে শোনা গেলেও, সেখানে পরোক্ষভাবে ছিলেন মুশফিকুর রহিমও। ইঙ্গিতপূর্ণ মন্তব্যে মুশফিকের কোনো আচরণে ক্ষুব্ধ হওয়ার কথা মিরাজকে জানান তামিম। ওই কথোপকথনের সারাংশ দাঁড় করালে দেখা যায়– মুশফিক তামিমের দল থেকে বেরিয়ে নতুন কোনো দল গঠন করছেন। যে বিষয়টি মানতে পারছেন না তামিম, সে কারণে তিনি মুশফিককে দেখে নেবেন বলে হুমকিও দেন। এ সময় পরিস্থিতি স্বাভাবিক করতে চেষ্টা করেও ব্যর্থ হন মিরাজ।

ফোনালাপটি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক আলোচনা শুরু হয়েছে। অনেকেই বিষয়টি বিজ্ঞাপনী প্রচারণা বলে উল্লেখ করতে থাকেন। নইলে এমন ফোনালাপ ফাঁস হয় কীভাবে সেই প্রশ্নও তোলেন তারা। এর আগেও তামিম ও সাকিব আল হাসানের মধ্যকার দ্বন্দ্ব একপাশে রেখে দুজনকে একত্রে দেখা যায়। পরবর্তীতে জানা যায় সেটি ছিল একটি বিজ্ঞাপন দৃশ্যের অংশ। এবারও তেমন কিছুই ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে!

আপনার জন্য নির্বাচিত নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

৪ উইকেট নিয়ে পার্পল ক্যাপের হিসাব বদলে দিলেন প্যাটেল পার্পল, হায়দ্রাবাদ ম্যাচের আগে দেখে নিন মুস্তাফিজের জটিল হিসাব

৪ উইকেট নিয়ে পার্পল ক্যাপের হিসাব বদলে দিলেন প্যাটেল পার্পল, হায়দ্রাবাদ ম্যাচের আগে দেখে নিন মুস্তাফিজের জটিল হিসাব

গতকাল রাতে আইপিএলের ইতিহাসে সর্বোচ্চ রানের টার্গেটে জয় পেয়েছে পাঞ্জাব। প্রথম ব্যাট করে কলকাতা ২০ ...

তাপমাত্রা নিয়ন্ত্রণে নতুন ঘোষণা দিল হিট অফিসা বুশরা

তাপমাত্রা নিয়ন্ত্রণে নতুন ঘোষণা দিল হিট অফিসা বুশরা

সারা দেশে এখন গরম। প্রচন্ড গরমে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। প্রচণ্ড গরমে প্রতিদিন হাজার হাজার ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে