| ঢাকা, মঙ্গলবার, ৭ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

সাকিবের পরিবর্তে প্রধান অতিথি হিসেবে মাঠে যিনি!

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৪ মার্চ ০৩ ২০:০৮:২৭
সাকিবের পরিবর্তে প্রধান অতিথি হিসেবে মাঠে যিনি!

স্বাধীনতা দিবসকে সামনে রেখে মাগুরায় সাকিব আল হাসান ফাউন্ডেশন আয়োজিত ইন্টারফেডারেল ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২ মার্চ) বিকেলে উপজেলার আলুকদিয়া স্টেডিয়ামে অনুষ্ঠিত সেমিফাইনালের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল বিশ্বের সেরা এই অলরাউন্ডারের। কিন্তু তিনি যখন অন্য কাজে ব্যস্ত তখন সেখানে হাজির হন তার স্ত্রী উম্মুল হাসান শিশির।

আলোচনা সভায় ব্যস্ত থাকায় মাগুরা ১ আসনের সংসদ সদস্য তার স্ত্রী প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। আয়োজক সূত্রে জানা গেছে, সদর উপজেলার আলকদিয়া স্টেডিয়ামে বিকেলে বাঘিয়া ও আত্তারোখাদা ইউনিয়নের মধ্যে সেমিফাইনাল খেলা চলছিল। সাকিব আল হাসানের থাকার কথা থাকলেও অন্য এলাকায় মিটিংয়ে অংশ নেওয়ায় মাঠে নামতে পারেননি তিনি। এ অবস্থায় হাজির হন আহমেদ শিশির। পিচে বসে ম্যাচ দেখার পাশাপাশি খেলোয়াড়দের সঙ্গে ফটোশুটেও অংশ নেন তিনি।

সাবেক ফুটবলার মেহেদী হাসান আয়োজকদের জানান সাকিবের আগমনের খবরে উচ্ছ্বসিত খেলোয়াড় ও দর্শকরা। কিন্তু তিনি আসতে না পারায় উম্মে আহমদ শিশিরের মাঠে আসেন। মাগুরায় এই প্রথম সাকিব আল হাসানের স্ত্রী কোনো ওপেন হাউস অনুষ্ঠানে যোগ দিচ্ছেন।

এদিন সন্ধ্যায় শ্রীপুর উপজেলার দুরাননগর গ্রামে অনুষ্ঠিত হিন্দু ধর্মালম্বীদের একটি নামযজ্ঞ অনুষ্ঠানেও যোগ দেন শিশির। সেখানে সাকিব আল হাসানের বাবা খন্দকার মাশরুর রেজাসহ স্থানীয় রাজনৈতিক নেতারা উপস্থিত ছিলেন।

সাকিবের পারিবারিক সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার স্ত্রী ও তিন সন্তানকে নিয়ে মাগুরা শহরের সাহা পাড়ায় নিজ বাড়িতে আসেন সাকিব। শুক্রবার ও শনিবার নির্বাচনী এলাকায় বিভিন্ন কর্মসূচিতে অংশ নেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য। এরপর শনিবার রাতে ঢাকায় ফেরেন তিনি। সাকিব ঢাকায় ফিরলেও তার স্ত্রী ও সন্তানেরা এখনও মাগুরায় রয়েছেন।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

জিম্বাবুয়ের সঙ্গে বাংলাদেশের এই সিরিজ আসন্ন বিশ্বকাপ কতটা সহজ হবে খোলামেলা বললেন পাপন

জিম্বাবুয়ের সঙ্গে বাংলাদেশের এই সিরিজ আসন্ন বিশ্বকাপ কতটা সহজ হবে খোলামেলা বললেন পাপন

টি-২০ বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে বাংলাদেশ বনাম জিম্বাবুয়ের মধ্যকার পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ চলছে এই সিরিজ ...

সময় খারাপ হলে লিটনের নাম ঠনঠন দাসও হয়ে যায়

সময় খারাপ হলে লিটনের নাম ঠনঠন দাসও হয়ে যায়

একজন ক্রিকেট টানা ভালো ফর্মে থাকবে তা অনেক কঠিন ব্যাপার কোন ক্রিকেটার সময়ে ফর্মে আবার ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে