| ঢাকা, শনিবার, ৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

শিরোপার লক্ষ্যে তারকা ক্রিকেটার দলে নিলো বরিশাল

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৪ ফেব্রুয়ারি ২৩ ২২:৪৭:২২
শিরোপার লক্ষ্যে তারকা ক্রিকেটার দলে নিলো বরিশাল

ফরচুন বরিশালের ক্যাপটেন তামিম ইকবালের ব্যাটের জয় পেয়েছে তারা। সঠিক সময়ে ব্যাট হাতে সঠিন কাজ করলেন তিনি। বিপিএল সিজন ১০ আসরে প্লে অফে পৌঁছানোর চতুর্থ দল হয়েছে তারা।

চট্টগ্রাম পর্ব শেষ হওয়ার আগেই তিন দলের যোগ্যতা সম্পন্ন হয়। সেখানে একটি দল অপেক্ষা করছিল। অবশেষে তৃতীয়বারের মতো ঢাকা পর্বে পৌঁছে গ্রুপ পর্বের শেষ ম্যাচে বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে ৬ উইকেটে হারিয়ে চতুর্থ দল হিসেবে প্লে-অফ নিশ্চিত করেছে বরিশাল। যেখানে তাদের অপেক্ষায় চট্টগ্রামের প্রতিপক্ষরা।

এই ম্যাচকে সামনে রেখে বরিশাল ভক্তদের সুখবর দিল ফ্র্যাঞ্চাইজি। ফ্র্যাঞ্চাইজি তথ্য অনুসারে দক্ষিণ আফ্রিকার ধ্বংসাত্মক ক্রিকেটার ডেভিড মিলার যিনি ৩০ টি দলের হয়ে ১৩৮ ম্যাচে ১০ হাজার রান করেছেন, প্লে অফের আগে দলের সাথে যোগ দেবেন তিনি।

যদিও তার দলে যোগ দেওয়ার প্রশ্ন আগেই ঠিক ছিল। তবে তিনি কবে যোগ দেবেন তা নিয়ে বিভ্রান্তি ছিল। বরিশাল কোয়ালিফায়ারে না গেলে খেলার সুযোগ হতো না।

ফ্র্যাঞ্চাইজিটি জানিয়েছে আগামী ২৫ ফেব্রুয়ারি দলের সঙ্গে যোগ দিচ্ছেন তিনি। মিলার বরিশালের স্কোয়াডে যোগ দিলে নিঃসন্দেহে তারা আরও শক্তি পাবে।

এদিকে আজকের ম্যাচের আগে ইনজুরির কারণে দলটির দুই তারকা দক্ষিণ আফ্রিকার বাঁ হাতি স্পিনার কেশব মহারাজ ও ইংল্যান্ডের উইকেটরক্ষক ব্যাটার টম ব্যান্টন দল ছাড়ায় বরিশাল দক্ষিণ আফ্রিকায় জন্মগ্রহণ করা ৩৪ বছর বয়সী জেমস ফুলারকেও দলে ভেড়ায়।

প্রসঙ্গত, মিলার আইসিসি স্বীকৃত টি-টোয়েন্টিতে ৪৬৬টি ম্যাচ খেলে ১০ হাজার ১৯ রান সংগ্রহ করেছেন। যেখানে ৪৫টি হাফসেঞ্চুরির পাশাপাশি রয়েছে ৪টি সেঞ্চুরিও। তার সর্বোচ্চ ইনিংস অপরাজিত ১২০ রান। অন্যদিকে আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে তিনি দক্ষিণ আফ্রিকার জার্সিতে ১১৬ ম্যাচ খেলে করেছেন ২ হাজার ২৬৮ রান। যেখানে ৬ হাফসেঞ্চুরির সঙ্গে রয়েছে ২টি সেঞ্চুরিও। তার সর্বোচ্চ ইনিংস অপরাজিত ১০৬ রান।

আপনার জন্য নির্বাচিত নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

একাধিক চমক নিয়ে ২য় টি টোয়েন্টির জন্য শক্তিশালী দল ঘোষণা করলো টাইগার কোচ হাথুরু

একাধিক চমক নিয়ে ২য় টি টোয়েন্টির জন্য শক্তিশালী দল ঘোষণা করলো টাইগার কোচ হাথুরু

বিশ্বকাপের প্রস্তুতি হিসাবে জিম্বাবুয়ের বিপক্ষে ৫ ম্যাচের টি টোয়েন্টি সিরিজ আয়োজন করেছেন বিসিবি। প্রথম ম্যাচে ...

লিটনের বাজে ফর্মে বিশ্বকাপ দলে ফিরছেন তামিম, বললেন পাপন

লিটনের বাজে ফর্মে বিশ্বকাপ দলে ফিরছেন তামিম, বললেন পাপন

পাপন বলেন আসলে আমাদের অরিজিনাল প্লান সাথে এখন কিছুই কাজ করছে না। সত্যি কথা যদি ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে