| ঢাকা, শনিবার, ৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

ফাইনাল খেলবে চট্টগ্রাম!

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৪ ফেব্রুয়ারি ২৩ ১৫:৩০:২১
ফাইনাল খেলবে চট্টগ্রাম!

চলমান বিপিএল শুরুর আগে খুব একটা খবরে ছিল না চিটাগং চ্যালেঞ্জার্স। তবে মাঠে তাদের পারফরম্যান্স দিয়ে লাইমলাইটে এসেছে তুষার ইমরানের দল। চলমান বিপিএলে এরই মধ্যে প্লে অফ নিশ্চিত করেছে চট্টগ্রাম ফ্র্যাঞ্চাইজি। কিন্তু স্বপ্নের যোগ্যতা স্থির নয় ফাইনাল খেলতে চায় তারা।

শুক্রবার মিরপুরে অনুশীলন শেষে ফাইনালে ওঠার স্বপ্নের কথা বলেছেন সৈকত আলী। "আমরা আসলে সামগ্রিকভাবে সাত নম্বর দল ছিলাম এবং সবাই এটি বলেছিল এবং মিডিয়াও তা বলেছিল।" এখন যেহেতু আমরা এখন পর্যন্ত শীর্ষ চারে শেষ করেছি, আমাদের অনেক আত্মবিশ্বাস আছে। আমরা ফাইনালে যেতে পারি। তাই এখন দেখা যাক পিচে খেলার দিকে। আমরা ভালো খেললেই জিতব।

নিজের লক্ষ্য সম্পর্কে কথা বলতে গিয়ে সৈকত বলেছেন: "আমি সবসময় দলের হয়ে আগে খেলার লক্ষ্য রাখি। দল আমার কাছ থেকে যা চায় আমি তা দেওয়ার চেষ্টা করি। দল যদি আমাকে দ্রুত রান দিতে চায়, তাহলে আমি চেষ্টা করব। যদি দল চায়। কিছুক্ষণ উইকেটে থাকতে, তারপর আমিও সেই চেষ্টা করি।" আমার খেলার ধরন হিসাবে, আমি আরও আক্রমণাত্মকভাবে খেলতে পছন্দ করি এবং আমি সবসময় চেষ্টা করি।

চলমান বিপিএলে সৈকত দলের প্রয়োজনে সব জায়গায় খেলছেন। কখনো ওপেনিং কখনোবা মিডল অর্ডার। সে বিষয়ে এই অলরাউন্ডার বলছিলেন, 'না আসলে টি-টোয়েন্টি খেলাতে এরকম পরিবর্তন তো হতেই পারে। আমিও যখন ঘরোয়া ক্রিকেট খেলি ডিপিএল খেলি সবসময় ওপেনিং করি। টি-টোয়েন্টিতে আমাকে সবসময় রেডি থাকতে হবে এবং আমি অনুশীলনে চেষ্টা করি নিজেকে ওইভাবে গড়ে তুলতে।

আপনার জন্য নির্বাচিত নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

 আবারও শুরু হল বৃষ্টি, দেখে নিন স্কোর-

আবারও শুরু হল বৃষ্টি, দেখে নিন স্কোর-

দেশজুড়ে তাপপ্রবাহে বৃষ্টি থামার খবরে আপাত স্বস্তির কিছু নেই। তবে আপনি যদি ক্রিকেট ভক্ত হয়ে ...

প্রথম ম্যাচে ভাল করলেও একাদশে জায়গা হারাবেন সাইফুদ্দিন

প্রথম ম্যাচে ভাল করলেও একাদশে জায়গা হারাবেন সাইফুদ্দিন

মুস্তাফিজ ফিরলে দলে আমার জায়গা হবে কি না জানি না অসহায়ের মতো বললেন পেসার সাইফ ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে