| ঢাকা, শনিবার, ৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

ঢাকায় ফিরলো বিপিএল টিকিটের দাম যত টাকা!

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৪ ফেব্রুয়ারি ২১ ২০:৪০:৪৬
ঢাকায় ফিরলো বিপিএল টিকিটের দাম যত টাকা!

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) গ্রুপ রাউন্ড প্রায় শেষ। মাত্র দুটি খেলার পর শুরু হবে প্লে অফ রাউন্ড। টুর্নামেন্টের বাকি ম্যাচগুলো অনুষ্ঠিত হবে ঢাকার মিরপুর শেরে-বাংলা স্টেডিয়ামে। এই ম্যাচগুলোর টিকিটের মূল্য প্রকাশ করেছে বিপিএল।

ঢাকা-সিলেট ও ​​ঢাকা হয়ে গতকাল শেষ হয়েছে বিপিএলের চট্টগ্রাম লেগ। আগামী শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) থেকে আবার শুরু হবে ঢাকা মঞ্চ। ওইদিন রাউন্ড রবিন পর্বের বাকি দুই ম্যাচে মুখোমুখি হবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স-ফরচুন বরিশাল ও খুলনা টাইগার্স-সিলেট স্ট্রাইকার্স। এর পরে ২৫ ফেব্রুয়ারি দুটি নকআউট ম্যাচ, ২৭ ফেব্রুয়ারি বাছাইপর্ব এবং ১ মার্চ প্রিমিয়ার লিগের ফাইনাল হবে।

এই ম্যাচগুলোতেও মিরপুর স্টেডিয়ামের টিকিটের দাম একই ছিল। যথারীতি, ইস্ট উইং টিকিট ২০০ টাকার মধ্যে কেনা যাবে। নর্থ স্ট্যান্ড এবং সাউথ স্ট্যান্ডের টিকিটের মূল্য ৪০০ টাকা। এছাড়াও, ক্লাব ৮০০ এবং ভিআইপি প্ল্যাটফর্মের প্রতিটি টিকিটের মূল্য ১৫০০ টাকা। গ্র্যান্ডস্ট্যান্ড টিকিট ২৫০০ টাকা পর্যন্ত পাওয়া যায়।

টিকিট আজ (বুধবার) বিক্রি হচ্ছে এবং অনলাইনেও পাওয়া যাচ্ছে। মিরপুর শের-ই-পাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম ছাড়াও শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের টিকিট বুথেও টিকিট পাওয়া যাচ্ছে। টিকিট বিক্রি ২২ ফেব্রুয়ারি থেকে প্রতিদিন সকাল ৯:৩০ টা থেকে সন্ধ্যা ৭:০০ টা পর্যন্ত চলবে।

উল্লেখ্য, ইতোমধ্যে তিনটি দল বিপিএলের প্লে-অফ নিশ্চিত করেছে। তাদের মধ্যে ১৮ পয়েন্ট নিয়ে সবার শীর্ষে রংপুর রাইডার্স, ইতোমধ্যে তাদের প্রথম রাউন্ডের ম্যাচ শেষ। ১৬ পয়েন্ট নিয়ে দুইয়ে অবস্থান কুমিল্লা ভিক্টোরিয়ান্সের। তিনে থাকা চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের পয়েন্ট ১৪। চার ও পাঁচে থাকা ফরচুন বরিশাল ও খুলনা টাইগার্সের মধ্যে একটি দল প্লে-অফের টিকিট পাবে। এক্ষেত্রে এগিয়ে আছে তামিম ইকবালের বরিশাল। এছাড়া সিলেট স্টাইকার্স ও দুর্দান্ত ঢাকা আগেই বিদায় নিশ্চিত করেছে।

আপনার জন্য নির্বাচিত নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

একাধিক চমক নিয়ে ২য় টি টোয়েন্টির জন্য শক্তিশালী দল ঘোষণা করলো টাইগার কোচ হাথুরু

একাধিক চমক নিয়ে ২য় টি টোয়েন্টির জন্য শক্তিশালী দল ঘোষণা করলো টাইগার কোচ হাথুরু

বিশ্বকাপের প্রস্তুতি হিসাবে জিম্বাবুয়ের বিপক্ষে ৫ ম্যাচের টি টোয়েন্টি সিরিজ আয়োজন করেছেন বিসিবি। প্রথম ম্যাচে ...

লিটনের বাজে ফর্মে বিশ্বকাপ দলে ফিরছেন তামিম, বললেন পাপন

লিটনের বাজে ফর্মে বিশ্বকাপ দলে ফিরছেন তামিম, বললেন পাপন

পাপন বলেন আসলে আমাদের অরিজিনাল প্লান সাথে এখন কিছুই কাজ করছে না। সত্যি কথা যদি ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে