| ঢাকা, শুক্রবার, ৩ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

টিক বাসে মাদক কোচের বিরুদ্ধে কঠিন শাস্তি!

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৪ ফেব্রুয়ারি ১৭ ১২:২২:২২

টিক বাসে মাদক কোচের বিরুদ্ধে কঠিন শাস্তি!

তার বিরুদ্ধে এর আগেও একাধিক অভিযোগ ছিল। সতর্কবার্তাও দেওয়া হয়েছিল। কিন্তু নিজেকে শুধরে নেননি কোচ। টিম বাসে মদ্যপানের জন্য অবশেষে তাকে বহিস্কার করা হয়। ভারতের হায়দ্রাবাদের মহিলা ক্রিকেট দলের কোচ বিদ্যুৎ জাইসিমার কথা বলছি।

টিম বাসে বসে মদ্যপানের একটি ভিডিও হোয়াটসঅ্যাপে ভাইরাল হয়েছে হায়দ্রাবাদ ক্রিকেট সম্প্রদায়ে। স্থানীয় টেলিভিশন চ্যানেলেও সম্প্রচার হয়েছে তা। বিষয়টি জানার পরই জয়সীমাকে রাজ্যের নারী দলের কোচের পদ থেকে সরিয়ে দিলেন হায়দরাবাদ ক্রিকেট সংস্থার কর্তারা। একই সঙ্গে তাকে অনির্দিষ্ট কালের জন্য বরখাস্ত করা হয়েছে।

হায়দারাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতি জগন মোহন রাওয়ের স্বাক্ষর করা একটি চিঠি দেয়া হয়েছে নারী দলের সদ্য সাবেক কোচকে। তাতে লেখা , ‘বিষয়টি অত্যন্ত গুরুতর। আমরা তদন্তের নির্দেশ দিয়েছি। তদন্তের রিপোর্ট দেখার পর চূড়ান্ত সিদ্ধান্ত নেব। যত দিন না তদন্ত শেষ হচ্ছে তত দিন আপনি (জয়সীমা) ক্রিকেট সংক্রান্ত কোনও কিছুর সঙ্গে যুক্ত থাকতে পারবেন না।

হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের সঙ্গেও যুক্ত থাকতে পারবেন না।’ সংস্থার অন্যতম কর্তা ভাঙ্কা প্রতাপ বলেছেন, ‘জয়সীমার বিরুদ্ধে আগেও নানা অভিযোগ রয়েছে। তার মদ্যপান নিয়ে নারী ক্রিকেটারদের অনেকে আপত্তি জানিয়েছেন। আমাকে সুপ্রিম কোর্ট সংস্থা পরিচালনার জন্য নিযুক্ত করেছে। অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে জয়সীমাকে আমরা সরিয়ে দিয়েছি।

তদন্ত শুরু হয়েছে। এক জন সাবেক নারী ক্রিকেটারকেই আপাতত কোচের দায়িত্ব দেয়া হয়েছে। তিনি আরও বলেছেন, আমরা নারী দলের জন্য এক জন ভালো কোচের সন্ধান করছি। জয়সীমার বিরুদ্ধে অন্তত ২০ জন নারী ক্রিকেটার আগে অভিযোগ জানিয়েছিলেন। আমরা তাকে নিয়োগ না করার পরামর্শ দিয়েছিলাম। কিন্তু তাকেই আবার নিয়োগ করা হয় আগের কার্যকাল শেষ হওয়ার পর।

আর হালকা ভাবে নেয়া সম্ভব নয়। হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের নির্বাচন নিয়ে মামলা হওয়ায় সুপ্রিম কোর্ট দৈনন্দিন কাজ পরিচালনার জন্য দুই সদস্যের কমিটি নিয়োগ করেছিল। প্রতাপ ছাড়া সেই কমিটির অন্য সদস্য প্রাক্তন ক্রিকেটার বেঙ্কটপতি রাজু।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

নিজের শেষ ম্যাচে কেঁদে কেঁদে ধোনিকে যা বললেন কাষ্টার মাষ্টার মুস্তাফিজির রহমান

নিজের শেষ ম্যাচে কেঁদে কেঁদে ধোনিকে যা বললেন কাষ্টার মাষ্টার মুস্তাফিজির রহমান

আইপিএলে নিজের শেষ ম্যাচ খেলে ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে কান্নার স্বরে কথা বলেন মুস্তাফিজুর রহমান। ...

মুস্তাফিজের মেইডেন ওভার নিয়ে অবিশ্বাস্য কথা বললেন পাঞ্জাবের মেইডেন দেওয়া ব্যাটার শশাঙ্ক সিং

মুস্তাফিজের মেইডেন ওভার নিয়ে অবিশ্বাস্য কথা বললেন পাঞ্জাবের মেইডেন দেওয়া ব্যাটার শশাঙ্ক সিং

মুস্তাফিজের বল স্পিন নাকি পেস এটা এখনও আমি বুঝে উঠতে পারিনি পাঞ্জাবের মারকুটে ব্যাটার শষাষ্ক ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে