| ঢাকা, বুধবার, ১২ জুন ২০২৪, ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১

আমিরের দলে ফেরা নিয়ে মুখ খুললেন সরফারাজ!

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৪ ফেব্রুয়ারি ১১ ১৬:১৩:২৩
আমিরের দলে ফেরা নিয়ে মুখ খুললেন সরফারাজ!

কিছুদিন আগে শাহিন শাহ আফ্রিদি বলেছিলেন যে তিনি মোহাম্মদ আমিরের পাকিস্তান জাতীয় দলে ফিরে আসার বিষয়ে কথা বলবেন। তবে তার মন্তব্য ভালোভাবে গ্রহণ করেনি পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। এ কারণে সোশ্যাল মিডিয়ায় ক্রিকেটারদের মন্তব্যের বিষয়ে একটি নীতিমালা করা হয়েছে বলে জানা গেছে। তবে আমিরের ধারাবাহিক পারফরম্যান্সের প্রশংসা করেছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক সরফরাজ আহমেদ।

এই দুই তারকা ক্রিকেটাররা মূলত আসন্ন পাকিস্তান সুপার লিগে (পিএসএল) একই কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের হয়ে খেলবেন। সেজন্য অধিনায়ক সরফরাজ ইতিমধ্যেই সতীর্থের জন্য তার উচ্চাকাঙ্ক্ষার কথা জানিয়েছেন। জাতীয় দলকে গর্বের সঙ্গে বিদায় জানানোর পর আমির এখন ব্যস্ত ক্রিকেট খেলায়। তবে গত দুই বছরে তার বোলিং পারফরম্যান্স ধারাবাহিক।

এ বিষয়ে কথা বলতে গিয়ে সরফরাজ বলেন, "আমির গত দুই বছরে যেখানেই খেলেছেন, তার দল ভালো পারফর্ম করেছে। আমির এবং সোহেল খান দুজনেরই নতুন ও পুরনো অভিজ্ঞতা রয়েছে। আমি আশা করি আমির আবারও প্রমাণ করবেন তিনি দলের জন্য কতটা উপযোগী।

এদিকে, মহসিন নকভি যিনি এর আগে পাঞ্জাবের অন্তর্বর্তীকালীন মুখ্যমন্ত্রী হিসাবেও দায়িত্ব পালন করেছিলেন, সম্প্রতি পিসিবি সভাপতি হয়েছেন। পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক সরফরাজ নকভির পরিচালনার দক্ষতার প্রশংসা করেছেন এবং তাকে অভিনন্দন জানিয়েছেন। উইকেট কিপার-ব্যাটসম্যানও আত্মবিশ্বাসী যে নতুন প্রেসিডেন্টের অধীনে পাকিস্তান ক্রিকেট উল্লেখযোগ্যভাবে উন্নতি করতে পারে।

দক্ষিণ আফ্রিকার মাটিতে চলমান অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে অস্ট্রেলিয়ার কাছে সেমিফাইনালে হেরে বিদায় নেয় পাকিস্তান। তবে পুরো টুর্নামেন্টে যুব ক্রিকেটারদের পারফরম্যান্স ছিল নজরকাড়া। যার জন্য তাদের প্রশংসা করতে ভোলেননি সরফরাজ, ‘টুর্নামেন্টজুড়ে তারা (অনূর্ধ্ব-১৯ দল) দারুণ খেলেছে। সেমিফাইনালে অস্ট্রেলিয়ার কাছে ইনসাইড এজ হয়ে চারের বাউন্ডারিতে তারা হেরে গেছে, কিন্তু এটা খেলারই অংশ।’

উল্লেখ্য, আগামী ১৭ ফেব্রুয়ারি পর্দা উঠবে পিএসএলের নবম আসরের। এই প্রতিযোগিতা চলবে ১৮ মার্চ পর্যন্ত। সর্বশেষ আসরসহ দুই বারের চ্যাম্পিয়ন শাহিন শাহ আফ্রিদির দল লাহোর কালান্দার্সের ম্যাচ দিয়ে আসন্ন প্রতিযোগিতার উদ্বোধন হবে। যেখানে তাদের প্রতিপক্ষ শাদাব খানের দল ইসলামাবাদ ইউনাইটেড, তারাও ২০১৬ এবং ২০১৮ আসরের চ্যাম্পিয়ন।

আপনার জন্য নির্বাচিত নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

আম্পায়ার বাংলাদেশের সাথে দূর্নীতি করে ম্যাচ হারিয়েছে, আম্পায়ারের দুর্নীতি নিয়ে এবার চরম ক্ষেপেছে সাইমন ডুল

আম্পায়ার বাংলাদেশের সাথে দূর্নীতি করে ম্যাচ হারিয়েছে, আম্পায়ারের দুর্নীতি নিয়ে এবার চরম ক্ষেপেছে সাইমন ডুল

আইসিসির বাজে নিয়মের মারপ্যাঁচে গতকাল বাংলাদেশ ম্যাচ হেরেছে। এছাড়া আম্পায়ারদের বাজে সিদ্ধান্তেও হারের আর একটি ...

ব্রেকিং নিউজ ; যুক্তরাষ্ট্র ছেড়েছে বাংলাদেশ ক্রিকেট দল

ব্রেকিং নিউজ ; যুক্তরাষ্ট্র ছেড়েছে বাংলাদেশ ক্রিকেট দল

ইতোমধ্যেই গ্রুপ পর্বে নিজেদের দুই ম্যাচ খেলে ফেলেছে বাংলাদেশ। এই দুই ম্যাচ হয়েছে যুক্তরাষ্ট্রের মাটিতে। ...

ফুটবল

যেদিন বাংলাদেশের জার্সিতে দেখা যাবে হামজাকে

যেদিন বাংলাদেশের জার্সিতে দেখা যাবে হামজাকে

ইংলিশ ক্লাব লেস্টার সিটির হয়ে খেলা হামজা চৌধুরী বেশ কিছুদিন ধরেই আলোচনায় রয়েছেন। বাংলাদেশের হয়ে ...

একটু আগে শেষ হল আর্জেন্টিনা-ইয়েকোডর ম্যাচ, দেখে নিন ফলাফল

একটু আগে শেষ হল আর্জেন্টিনা-ইয়েকোডর ম্যাচ, দেখে নিন ফলাফল

নিজের পছন্দের একাদশের অনেককেই পাননি কোচ লিওনেল স্কালোনি। আবার স্কোয়াডে থাকা সবাইকে কিছুটা সুযোগ দিতেও ...



রে