| ঢাকা, শনিবার, ৪ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

তলানির লড়াইয়ে রেকর্ড করলো সিলেট!

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৪ ফেব্রুয়ারি ০৮ ১১:১৮:০১
তলানির লড়াইয়ে রেকর্ড করলো সিলেট!

টেবিলের তলানিতে থাকা দুই দলের মধ্যে লড়াইটা বেশ তীব্র। নাঈম শেখ ও সাইফ হাসান দম্পতির ওপর ঢাকার আস্থা রয়েছে। কিন্তু এই দুই ব্যাটসম্যান ফিরলে ঢাকার ইনিংস ভেঙে পড়ে। রান তাড়া করতে নেমে শান্তর স্বস্তিতে জয় পায় সিলেট স্ট্রাইকার্স।

বুধবার মিরপুরে বিপিএলের ম্যাচে ঢাকাকে পাঁচ উইকেটে হারিয়েছে তারা। প্রথমে ব্যাট করে ঢাকা ৮ উইকেট হারিয়ে ১২৪ রান করে। জবাব দিতে নেমে ৬ বল পর জয় পায় সিলেট। ৭ ম্যাচে মাত্র একটি জয় নিয়ে টেবিলের তলানিতে রয়েছে ঢাকা। অষ্টম ম্যাচে তাদের দ্বিতীয় জয় নিয়ে এগিয়ে আছে সিলেট।

বিপিএলের প্রথম ম্যাচে কোনো রান না করে সাজঘরে ফেরেন সাব্বির হোসেন। সিলেটের বিপক্ষে প্রথম ওভারেই বাউন্ডারি পান তিনি। তবে ৪ বলে ৪ রান করে নাঈম হাসানের হাতে ক্যাচ দেন রায়ান পার্লে। এরপর দারুণ এক জুটি গড়েন নাঈম শেখ ও সাইফ হাসান।

তাদের ৭৮ রানের জুটি ভাঙে সাইফ আউট হলে। ৬ চার ও এক ছক্কায় ২৯ বলে ৩৬ রান করেন তিনি। এক ওভার পরই আউট হন নাঈম। ২ চার ও সমান ছক্কায় ২৯ বলে ৩৬ রান করেন তিনি। এরপর আর কোনো ব্যাটারই দলের হাল ধরতে পারেননি।১৩ বলে ১০ রান করা সায়েম আইয়ুব ও ১৭ বলে ১২ রান করা লাসিথ ক্রুসপাল্লে দুই অঙ্কে পৌঁছান। ৪ ওভারে ২০ রান দিয়ে ৩ উইকেট নেন রেজাউর রহমান রাজা। দুটি উইকেট পান সামিত প্যাটেলও।

রান তাড়ায় নেমে প্রথম ওভারেই উইকেট হারিয়ে ফেলে সিলেট। ২ বল খেলে শূন্য রানে শরিফুল ইসলামের বলে এলবিডব্লিউ হন সামিত প্যাটেল। ৯ বলে ৮ রান করে আউট হয়ে যান হ্যারি টেক্টর। মোহাম্মদ মিথুন ও জাকির হাসানকে সঙ্গে নিয়ে এগিয়ে যান।

৮ বলে ৯ রান করে জাকির ও ১২ বলে ১৭ রান করে আউট হন মোহাম্মদ মিথুন। এবারের বিপিএলের রান খরায় ভোগা নাজমুল হোসেন শান্তও ছন্দে ফেরার ইঙ্গিত দেন। ৬ চারে ২৫ বলে ৩৩ রান করে উসমান কাদিরের বলে তার হাতে ক্যাচ দেন উসমান।

তবে এতে জেতায় সমস্যা হয়নি সিলেটের। দলকে জয়ের বন্দরে পৌঁছে দেন রায়ান বার্ল (২৯×) ও বেনি হাওয়েল (৩০×)।

আপনার জন্য নির্বাচিত নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

 আবারও শুরু হল বৃষ্টি, দেখে নিন স্কোর-

আবারও শুরু হল বৃষ্টি, দেখে নিন স্কোর-

দেশজুড়ে তাপপ্রবাহে বৃষ্টি থামার খবরে আপাত স্বস্তির কিছু নেই। তবে আপনি যদি ক্রিকেট ভক্ত হয়ে ...

ম্যাচ হারের পর সরাসরি যাকে দায়ী করলেন অধিনায়ক সিকান্দার রাজা

ম্যাচ হারের পর সরাসরি যাকে দায়ী করলেন অধিনায়ক সিকান্দার রাজা

আসন্ন টি টোয়েন্টি সিরিজকে সামনে রেখে ঘরের মাঠে পাঁচ ম্যাচের টি টোয়েন্টি সিরিজ আয়জন করে ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে