| ঢাকা, বৃহস্পতিবার, ২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

মেসিদের বিপক্ষে রোনালদো খেলবেন কিনা জানাল আল-নাসর

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৪ জানুয়ারি ৩১ ২১:৪৮:০১
মেসিদের বিপক্ষে রোনালদো খেলবেন কিনা জানাল আল-নাসর

লিওনেল মেসি এবং ক্রিশ্চিয়ানো রোনালদো ফুটবল বিশ্বের দুই বিখ্যাত প্রতিদ্বন্দ্বী। দুজনকে আর মুখোমুখি দেখার সুযোগ নেই ভক্তদের। ইউরোপ ছেড়ে যাওয়া মেসি ও রোনালদোর মুখোমুখি হতে হলে প্রীতি ম্যাচের মতো আয়োজনের জন্য অপেক্ষা করতে হবে। এর মধ্যে একটি ম্যাচে আগামীকাল (১ ফেব্রুয়ারি, বাংলাদেশ সময়) মুখোমুখি হবে ইন্টার মিয়ামি ও আল-নাসর। তবে ম্যাচে উপস্থিত থাকবেন না পর্তুগিজ আল-নাসর তারকা।

ফুটবল ভক্তদের জন্য এই বহুল প্রতীক্ষিত ম্যাচের আগে আপনি এই দুঃসংবাদটি শুনেছেন। ইনজুরিতে পড়া রোনালদোর ম্যাচে অংশগ্রহণ নিয়ে আগে থেকেই জল্পনা ছিল। এমনটাই জানিয়েছেন আল-নাসর কোচ লুইস কাস্ত্রো। তিনি নিশ্চিত করেছেন যে ইনজুরি থেকে পুনর্বাসনের কারণে মেসি সুয়ারেজের বিপক্ষে খেলবেন না রোনালদো।

আগে থেকেই পায়ের পেশির চোটে ভুগছেন সিআরসেভেন। ধারণা করা হচ্ছিল— তারা এই চোট সারিয়ে মাঠে ফিরতে দুই সপ্তাহ লাগতে পারে। যে কারণে চীনে আল-নাসরের পূর্বনির্ধারিত ম্যাচও বাতিল করা হয়েছে। অথচ সেই ম্যাচকে ঘিরে এশিয়ান দেশটিতে ব্যাপক উন্মাদনা দেখা যায়। তবে মাচ বাতিল হওয়ায় সেখানকার ফুটবলভক্তদের কাছে ক্ষমা চেয়েছেন রোনালদো।

রোনালদোর ইনজুরি নিয়ে আল-নাসর কোচ লুইস কাস্ত্রো, ‘দলে যোগ দেওয়ার আগে চোট পুনর্বাসনের শেষ ধাপে আছে রোনালদো। সে দলীয় অনুশীলনে ফিরতে পারবে কিনা সেটি আগামী কয়েকদিনের ভেতর জানা যাবে। তবে আগামীকালের ম্যাচে সে থাকছে না।’

গত ৩০ ডিসেম্বরের পর আল-নাসর এখন পর্যন্ত নতুন বছরের মাঠে নামেনি। ফলে তাদের বছরের শুরুটা হচ্ছে মেসিদের বিপক্ষে ম্যাচ দিয়ে। সর্বশেষ ম্যাচে সৌদি চ্যাম্পিয়নশিপে তারা আল-তায়ুনকে হারিয়েছিল ৪-১ গোলে হারিয়েছিল। কাতারে চলমান এশিয়ান কাপে কারণে বর্তমানে সৌদি ন্যাশনাল লিগে বিরতি চলছে। এশিয়ান চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচ দিয়ে আগামী ১৪ ফেব্রুয়ারি ফুটবলের আনুষ্ঠানিক বছর শুরু করবে রোনালদোর দলটি। যেখানে তাদের প্রতিপক্ষ আল ফেইহা, তিনদিন পর সৌদি চ্যাম্পিয়নশিপে আল-নাসর আতিথ্য দেবে আল-ফাতেহকে।

অন্যদিকে, বছরের শুরুটা ভালো হয়নি আমেরিকান মেজর লিগ সকারের (এমএলএস) ক্লাব ইন্টার মায়ামির। যদিও ম্যাচগুলো হয়েছে প্রাক-মৌসুমের প্রস্তুতি হিসেবে। যুক্তরাষ্ট্রের মাটিতে প্রথম ম্যাচে ড্রয়ের পর দ্বিতীয় ম্যাচে হেরে বসেছেন মেসি-সুয়ারেজরা। এরপর তাদের সৌদি অভিযানও হার দিয়ে শুরু হয়েছে। নেইমারবিহীন আল-হিলালের কাছে গত সোমবার ৪-৩ গোলে হেরেছে মায়ামি।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

চেন্নাই ছাড়ার আগে মুস্তাফিজকে নতুন করে বিশেষ সম্মান দিলেন ধোনিরা

চেন্নাই ছাড়ার আগে মুস্তাফিজকে নতুন করে বিশেষ সম্মান দিলেন ধোনিরা

আগামীকাল সন্ধ্যায় চেন্নাইয়ের মুখোমুখি হবে পাঞ্জাব। ব্যাটিং ব্যর্থতায় বিরাট ক্ষতির মুখে পড়ে মুস্তাফিজের চেন্নাই দল। ...

হঠাৎ কোকাকোলার বোতল দেখে রেগে গেলেন সিকান্দার রাজা

হঠাৎ কোকাকোলার বোতল দেখে রেগে গেলেন সিকান্দার রাজা

একজন প্লেয়ার প্রেস কনফারেন্সে এসেছেন এবং কোকাকোলার বোতল সামনে থেকে সরিয়ে দিচ্ছেন এমন দৃশ্য ক্রীড়া ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে