| ঢাকা, সোমবার, ৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

মেসি-সুয়ারেজের জুটিতে লজ্জার বড় হার মায়ামির

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৪ জানুয়ারি ২৩ ১১:০৮:০৩
মেসি-সুয়ারেজের জুটিতে লজ্জার বড় হার মায়ামির

লিওনেল মেসি-উইলজ সুয়ারেজ দীর্ঘদিন ধরে তাঁর সাথে রয়েছেন। সার্জিও বুসকেটস এবং জর্ডি আলবা ছিলেন দুই সাংবাদিক। চারটি বার্সেলোনার সোনার সময়ের অংশ ছিল। তারা ২১ থেকে অপ্রতিরোধ্য তিনটি বার্সেলোনা যাত্রার কেন্দ্রবিন্দুতে ছিল। মিয়ামি আবার তাদের চারটি আবার তৈরি করেছিল। মার্কিন যুক্তরাষ্ট্রের ক্লাবটি ক্যারিয়ারের শেষে জড়ো হয়েছিল।

যাইহোক, বার্সেলোনার সাথে ডিল করা চারজনের মধ্যে চারজনের একটি জুটি এখনও মিয়ামিতে জড়ো হয়নি। এল সালভাদোরের বিপক্ষে মরসুমের আগে মেঘগুলি প্রথম ম্যাচে ছিল। এবার আন্তঃ মাইমি তার দেশে ডালাসের সামনে হেরে গেলেন। প্রাক-মৌসুমের ম্যাচে তারা ৪-১ হেরেছে।

হেসুস ফেরেইরা ম্যাচ শুরু হওয়ার পরে ডিবক্সের ডান প্রান্ত থেকে কম শটে মিয়ামি ড্রেক ক্যালেন্ডারকে পরাজিত করেছিলেন। গেমটির ফলাফল এই লক্ষ্য দ্বারা নির্ধারিত হয়েছিল। মেসি সুয়ারেজের প্রচেষ্টা উপস্থিত ছিল না। এটি traditional তিহ্যবাহী বন্ধনের দিকেও নজর দেয়। তবে এটি ম্যাচের ভাগ্য পরিবর্তন করে নি।

৭ মিনিটে মেসি সরাসরি কর্ণার থেকে গোল দিয়েই ফেলেছিলেন। তবে গোললাইন থেকে ফিরিয়ে দেন ডালাস গোলরক্ষক। রিবাউন্ডে বল জালে জড়াতে পারেননি বুসকেটস বা সুয়ারেজের কেউই। ১১ মিনিটে মেসির শট দারুণভাবে ফিরিয়ে দেন ডালাস গোলরক্ষক।

পুরো ম্যাচে সবচেয়ে বেশি চোখে পড়েছে সুয়ারেজের মিস। পাস কিংবা গোলে শট, সবদিক থেকেই নিজেকে হারিয়ে খুঁজেছেন সুয়ারেজ। আলবা-মেসির কম্বিনেশনে বেশ কয়েকবারই বল পেয়েছিলেন এই উরুগুয়ে স্ট্রাইকার। কিন্তু কাঙ্ক্ষিত গোলটাই তিনি আর পাননি। ৫৪ মিনিটে মেসির দারুণ এক ভলিও ফিরিয়ে দেন বিপক্ষের গোলরক্ষক।

৬৪ মিনিটে অবশ্য বার্সার সাবেক চার তারকাকেই উঠিয়ে নেন মায়ামি কোচ জেরার্ডো টাটা মার্টিনো। এরপর আরও কয়েকবার চেষ্টা করেও জালের ঠিকানা পায়নি ইন্টার মায়ামি।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

 আজ টস জিতলো বাংলাদেশ, দেখে নিন চমক ভরা একাদশ

আজ টস জিতলো বাংলাদেশ, দেখে নিন চমক ভরা একাদশ

বিশ্বকাপের প্রস্তুতি হিসাবে জিম্বাবুয়ের বিপক্ষে ৫ ম্যাচের টি টোয়েন্টি সিরিজ আয়োজন করেছেন বিসিবি। প্রথম ম্যাচে ...

বল হাতে ৩ উইকেট নিয়েই মুস্তাফিজকে অপমান করে আবারও একি মন্তব্য করলেন জাদেজা

বল হাতে ৩ উইকেট নিয়েই মুস্তাফিজকে অপমান করে আবারও একি মন্তব্য করলেন জাদেজা

আইপিএলে এ আসরের শুরু থেকে দারুণ ফর্মে ছিলেন বাংলাদেশের কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। কিন্তু তার ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে